ডিজিটাল আর্টের মাধ্যমে ঝুড়ি হাতে কিউট একটি মেয়ের চিত্রাংকন

in আমার বাংলা ব্লগ2 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

Projfgkject 60.png

Untitled (1).png

আজকে আমি আপনাদের সাথে যেটা শেয়ার করতে যাচ্ছি সেটা হচ্ছে ডিজিটাল আর্টের মাধ্যমে ঝুড়ি হাতে কিউট একটি মেয়ের চিত্রাংকন। আশা করি আপনাদের ভালো লাগবে।

আসলে এই আর্টটি করার জন্য আমি সর্বপ্রথম আমার ইনফিনিট ডিজাইন সফটওয়্যার দিয়ে প্রথমে ধাপে ধাপে গ্রাফটি করে নিলাম।তারপর সেখানেই আমি বাকি কালারের কাজগুলো সম্পন্ন করি।তো বন্ধুরা চলুন শুরু করা যাক।

প্রথম ধাপঃ

আমি প্রথমে গ্যালারি থেকে ফটোটি ওপেন করলাম।আর সেটি ছিলো ইনফিনিটি অ্যাপের মাধ্যমে। এরপর আমি অপশানে গিয়ে অপাচিটি কমিয়ে দিয়ে সেখানে প্রথমত মেয়েটির চুল মুখ হাত এবং ঝুড়ি প জামা এঁকে নিলাম। তারপর আরো কিছু ডিজাইন করে নিলাম।

Untjwitled.pngUntijwtled.png

Unthsuitled.png


দ্বিতীয় ধাপঃ

তারপর মেয়েটির জামা ভিতরে আরও কিছু ডিজাইন করলাম এবং জামার নিচের অংশ একে নিলাম এবং সেখানে মন মত আরো কিছু ডিজাইন এঁকে নিলাম।

Unjetitled.pngUnkkকstitled (1).png

Projennct 60.png


তৃতীয় ধাপঃ

এরপর মেয়েটির চুল কালো কালার করলাম। তারপর মেয়েটির মুখে এবং ঠোঁটে কালার করলাম এরপর শরীরেও কালার করে নিলাম

Projject 60.pngProjehjct 60.png

Projejjct 60.png

চতুর্থ ধাপঃ

এরপর মেয়েটি চুঁড়ি এবং জামার উপরে এবং নিচের অংশ কালার করে নিলাম।

Projechjt 60.pngPronnject 60.png

Probjject 60.png


পঞ্চম ধাপঃ

তারপর মেয়েটির জামার মাঝখানের অংশ এবং হাতে থাকা ঝুড়িটি কালার করে নিলাম। আর এর সমন্বয়ে এই চিত্রাংকনটি আপনাদের সাথে পরিপূর্ণ ভাবে তুলে ধরলাম।

Projejkct 60.pngProjjject 60.png

Projfgkject 60.png

তো বন্ধুরা আজকে আমার এই ডিজিটাল আর্ট কেমন লেগেছে তা জানাবেন। আর পোস্টে কোন ভুল ত্রুটি থাকলে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন। ধন্যবাদ সবাইকে।

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

ফোনের ও কাজের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণডিজিটাল আর্ট
ক্যামেরা.মডেলএম ৩২
সফটওয়্যারইনফিনিট ডিজাইন
সম্পাদনারিসাইজ & সেচুরেশন

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

ওয়াও ভাইয়া আপনি বেশ দারুন একটি চিত্রাংকন তৈরি করে আমাদের মাঝে শেয়ার করেছেন ডিজিটাল আর্ট এর মাধ্যমে। বুড়ির হাতে মেয়েটির সত্যি বেশ দারুন ছিল। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট ধাপে ধাপে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অনেক ধন্যবাদ ভাই এত সুন্দর ভাবে অনুপ্রেরণা দেওয়ার জন্য ভালো থাকবেন।🌱🌱

 2 years ago 

অও,দারুণ একটি ডিজিটাল আর্ট করেছেন ভাইয়া।
ঝুড়ি হাতে মেয়েটি সত্যিই বেশ কিউট ও সুন্দর হয়েছে।ধাপগুলো সুন্দর ও স্পষ্ট ছিল।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

অনেক ধন্যবাদ এত সুন্দর ভাবে আমার এই অংকনটি পরিদর্শন করার জন্য। আর সুন্দর মন্তব্য করার জন্য ভালো থাকবেন।

 2 years ago 

ওয়াও আপনি ঝুড়ি হাতে মেয়ের চিত্রাংকন করেছেন একবারই অসাধারণ হয়েছে। আসলে ডিজিটাল আর্ট করার জন্য অনেক অভিজ্ঞতা প্রয়োজন হয় যেটা আপনার ভিতরে রয়েছে। আপনার উপস্থাপনা অসাধারণ ছিল। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাদের ভালো লাগার জন্যই অংকনটি করা, ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সব সময় এই কামনা করি।

 2 years ago 

মেয়ের ড্রেসটা ভীষন সুন্দর। কালার কম্বিনেশটাও বেশ সুন্দর। প্রতিটি ধাপ খুব সুন্দর করে দেখিয়েছেন। ভালো লাগলো।ধন্যবাদ

 2 years ago 

সত্যি বলতে ডিজিটাল আর্ট এর কালার কম্বিনেশন টা খুবই জরুরী। ধন্যবাদ আপনাকে ভালো থাকুন সব সময় এই কামনা করি।

 2 years ago 

ভাই আপনার ডিজিটাল আর্টগুলো সব সময় মমনোমুগ্ধকর হয়ে থাকে। আপনার প্রতিটি ডিজিটাল আর্ট আমি ফলো করি। এভাবেই চালিয়ে যান ভাই।

 2 years ago 

আপনার জন্য অনেক অনেক ভালোবাসা রইলো প্রিয় ভাই,এত সুন্দর মন্তব্য করার জন্য ভালো থাকবেন।

 2 years ago 

ইদানিং কিছু অসাধারণ চিত্র আমাদের মাঝে শেয়ার করছেন আপনি। আপনার ডিজিটাল চিত্র গুলো বেশ ভালো লাগে আমার কাছে। সুন্দর করে তুলে ধরেছেন আপনি আমাদের মাঝে। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি চিত্রাংকন আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

অনেক ধন্যবাদ ভাই এত সুন্দর ভাবে অনুপ্রেরণা দেওয়ার জন্য ভালো থাকবেন সবাইকে নিয়ে সবসময় এই কামনা করি

 2 years ago 

প্রতিবারের ন‍্যায় এবারেও দারুণ হয়েছে আপনার ডিজিটাল আর্টটা। এককথায় চমৎকার বলতে হয়। অনেক সুন্দর লাগছে ঝুড়ি হাতে মেয়ের ডিজিটাল আর্টটা। যাইহোক ধন্যবাদ আপনাকে আমাদের সঙ্গে আর্টটা শেয়ার করে নেওয়ার জন্য।।

 2 years ago 

অনেক ধন্যবাদ আপনাকে এত সুন্দর ভাবে গুছিয়ে মন্তব্য করার জন্য ভালো থাকবেন সর্বদায়।✅🌱

 2 years ago 

চমৎকার একটি মেয়ে ঝুড়ি হাতে ডিজিটাল আর্ট করেছেন ভাইয়া। আমার কাছে অনেক ভালো লেগেছে।ডিজিটাল আর্টের আপনার অনেক দক্ষতা রয়েছে। আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

খুব আনন্দিত হলাম আমার ডিজিটাল আর্ট আপনার ভালো লাগে এটা জানতে পেরে ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন।

 2 years ago 

ডিজিটাল আর্টের মাধ্যমে ঝুড়ি হাতে কিউট একটি মেয়ের চিত্রাংকন খুবই সুন্দর হয়েছে, সত্যি অসাধারণ চিত্র অঙ্কন করেছেন। আপনার চিত্র অংকন দেখে আমার অনেক ভালো লাগলো। শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাই এত সুন্দর ভাবে অনুপ্রেরণা দেওয়ার জন্য ভালো থাকবেন সবাইকে নিয়ে সবসময়।

 2 years ago 

ডিজিটাল আর্টের মাধ্যমে আপনি খুবই সুন্দর একটি মেয়ের চিত্র অঙ্কন করেছেন দেখতে ভীষণ ভালো লাগছে। আপনি খুবই সুন্দর ভাবে উপস্থাপনা করেছেন শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার জন্য অনেক অনেক দোয়া ও ভালোবাসা রইলো এত সুন্দর মন্তব্য করার জন্য, ভালো থাকবেন সব সময়।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68974.42
ETH 2745.11
USDT 1.00
SBD 2.73