গান|||ফেলে আসা সেদিনের কথা বড় বেশী মনে পড়ে।|||

in আমার বাংলা ব্লগlast year

আমার প্রিয় ভাই ও বন্ধুগন, সবাই কেমন আছেন?আশা করি সবাই ভাল আছেন। সবাইকে আমার তরফ থেকে আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে জানাই শুভেচ্ছা।

পোষ্টের ভেরিয়েশন ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

সবাইকে স্বাগতম আমার নতুন পোষ্টে,আবার ও হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

20230224_142443.jpg

বন্ধুরা আমি আজকে আপনাদের মাঝে একটি গান নিয়ে উপস্থিত হয়েছি। গানটির নাম হচ্ছে,"ফেলে আসা সেদিনের কথা বড় বেশী মনে পড়ে"।গেয়েছেনঃ সনু নিগাম । আর অ্যালবামঃ নতুন করে ভালোবাসবো ।আসলে আপনাদের কেমন লাগবে আমি জানিনা তবে আশা করছি ভালো লাগতে পারে।

প্রতিদিন অন্যান্য বিষয়বস্তু নিয়ে পোস্ট করি। তবে চিন্তা করলাম সপ্তাহে একটি গান আপনাদের মাঝে তুলে ধরবো। সেই জন্য চিন্তা করে দেখলাম কোন গানটা মোটামুটি পারি, সেটাই তুলে ধরার প্রচেষ্টায় এই গানটি মাথায় আসলো। তখন এই গানটিকে গেয়ে আপনাদের মাঝে তুলে ধরলাম।

আসলে আমি প্রফেশনাল গায়ক নই সেটা বলার বাকি থাকে না। কারণ আপনারা অবশ্যই জানেন যে, প্রফেশনাল গায়ক খুব কম সংখ্যক লোক রয়েছে আমার বাংলা ব্লগে। তবে একটা সময় অনেক গান গাইতাম, এখনো মাঝেমধ্যে গাই আর সেটি কয়েকটা কলি, পুরো গান গাওয়া সম্ভব হয়ে ওঠে না।তবে আজকে সনু নিগমের এই পুরো গানটি আপনাদের মাঝে তুলে ধরবো।

আবার মাঝে মাঝে গান গাইতে গেলে আগের লাইন পরে, পরের লাইন আগে হয়ে যায়। বুঝতেই পারছেন প্রফেশনাল গায়ক নয় তাই।আজকেও হয়তো বেমিল হতে পারে। তবে সেটা ক্ষমসুন্দর দৃষ্টিতে দেখবেন। আর কেমন লেগেছে সেটা মন্তব্যের মাধ্যমে জানাবেন। তো বন্ধুরা চলুন শুরু করা যাক


গানটির নাম হচ্ছেঃ
ফেলে আসা সেদিনের কথা বড় বেশী মনে পড়ে।
গেয়েছেনঃ
সনু নিগাম।
অ্যালবামঃ
নতুন করে ভালোবাসবো।
কভারঃ
@nevlu123


গানটি শুনতে এখানে ক্লিক করুন।👇

তো বন্ধুরা আজকে এতটুকু ,আর আমার পোস্ট এ যদি কোন ভুল ত্রুটি থাকে সেটা ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখবেন।এই বলে আজকের মত এখানেই বিদায় নিলাম।

♥️আল্লাহ হাফেজ♥️

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনদের সাথে সুস্থ ও নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

ফোনের বিশদ বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
পোষ্টগান
মডেলM32
ফটোগ্রাফার@nevlu123
সম্পাদনাশুধু সেচুরেশন
অবস্থানবাংলাদেশ।

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি। কারণ আমি বাংলা ভাষায় কথা বলি, তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

gifeditor_20181225_230443.gif

Sort:  
 last year 

ভাইয়া খুব সুন্দর একটি গান কভার করেছেন। আপনার কণ্ঠে খুব সুন্দর একটি গান শুনে মুগ্ধ হয়ে গেলাম। এই ধরণের গান একা একা শুনতে অনেক ভালো লাগে। আমি তেমন গান গাইতে পারিনা তবে আপনাদের কণ্ঠে গান শুনতে অনেক ভালো লাগে।ধন্যবাদ সুন্দর একটি গান কভার করে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

জি আপু ঠিক বলেছেন এই ধরণের গান একা একা শুনতে অনেক ভালো লাগে।

 last year 

আপনার গানের সুরের তুলনা যতই করি ততই কম হয়ে যায়। আপনি তো চমৎকার কন্ঠে গানগুলো উপস্থাপনা করেন। আমার কাছে এমনিতেই গানগুলো শুনতে অনেক ভালো লাগে। আপনার কন্ঠে শুনলে আর একটু বেশি ভালো লাগে। আজকেও ঠিক একই রকম চমৎকার একটি গান আমাদের মাঝে উপস্থাপনা করলেন।

 last year 

ধন্যবাদ আপনাকে সবসময় মনোরঞ্জন কিছু মন্তব্য করার জন্য ভালো থাকবেন সর্বদা।

 last year 

আসসালামু আলাইকুম ভাইয়া। খুব সুন্দর লাগলো গানটি শুনে।আপনি ভালোই গান করেন। সনু নিগমের গানটি আপনি খুব সুন্দরভাবে গেয়ে আমাদের মাঝে উপস্থাপন করলেন। ভাল লেগেছে।কবিতার পাশাপাশি ভালোই গান করছেন।অনেক ধন্যবাদ ভাইয়া।

 last year 

আসলে কবিতা লিখতে ভালো লাগে। আর গান গাইতে তো বেশিই ভালো লাগে। তাই এই গানগুলো আপনাদের মাঝে তুলে ধরা ধন্যবাদ।

 last year 

সনু নিগামের “ফেলে আসা সেদিনের কথা বড় বেশী মনে পড়ে” গানটি সত্যিই অনেক সুন্দর। গানটি অনেকবার শুনেছি। আপনার কণ্ঠেও ধারুন লাগছে। আপনি প্রফেশোনাল গায়ক না হলেও ভালই গেয়েছেন। ধন্যবাদ ভাইয়া।

 last year 

চেষ্টা করছি ভাই আপনাদের মাঝে সুন্দর ভাবে উপস্থাপন করার ধন্যবাদ ভালো থাকবেন।

 last year 

সকাল সকাল খুব সুন্দর একটি গান গেয়ে আমাদেরকে উপহার দিলেন ভাইয়া। সনু নিগামের এই গানটি কয়েকবার শুনেছিলাম। আপনার কন্ঠে গানটি শুনে সত্যিই দারুণ লেগেছে। নিয়মিত চর্চা করলে আরো ভালো গাইতে পারবেন বলে মনে হচ্ছে। অনেক ধন্যবাদ আপনাকে, এত সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

আসলে নিয়মিত চেষ্টা নেই যার কারণে এই অবস্থা। এটা ঠিক বলেছেন নিয়মিত চেষ্টা করলে ভালো কিছু করা সম্ভব ধন্যবাদ।

 last year 

এমন বিহান বেলা আপনার গানটি শুনে বেশ ভালোই লাগলো ৷ অনেক সুন্দর ছিল ৷ আসলে কিছু কিছু গান থাকে ৷ যা অনেক কিছু মনে করিয়ে দেয় ৷ যেমন আপনার গান কভার টি ৷ ফেলে আসা সে দিনের কথা বড় বেশি মনে পড়ে ৷
হুম ভাই অনেক মনে পড়ে পুরনো দিনের কাটানো মুহূর্ত সৃতি গুলো কে ৷ অনেক ধন্যবাদ ভাই এমন সুন্দর একটি গান কভার শেয়ার করার জন্য ৷

 last year 

আপনি সব সময় সুন্দর সুন্দর মন্তব্য করে উৎসাহ উদ্দীপনা যোগানোর জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাল থাকবেন ভাই।

 last year 

আপনি তো দারুণ গাইতে পারেন। এতদিন প্রতিভা লুকিয়ে রেখেছিলেন নাকি। সামনের হ্যাংআউটে এই গানটি আমাদেরকে উপহার দিবেন ভাইয়া।

 last year 

যে কোনদিন শুনে যেতে পারেন হ্যাংআউটে এর মধ্যে ধন্যবাদ মন্তব্য করার জন্য ভালো থাকবেন।

 last year 

ভাই আপনার কন্ঠে গানটি শুনে খুবই ভালো লাগলো। আপনি খুব সুন্দর করে গেয়েছেন। আমি সনু-নিগমের এই গান গুলো শুনতাম যখন নবম শ্রেণীতে পড়ি। ওই সময় ওই অ্যালবামে যত গান ছিল সব গানগুলোই আমার মুখস্ত ছিল। আর এই গানগুলো আমার খুব ভালো লাগতো। আপনি খুব সুন্দর করে গেয়েছেন এবং আমাদের মাঝে উপস্থাপন করেছেন। আপনাকে অনেক ধন্যবাদ।

 last year 

আমি নিজেও ক্লাস নাইনে থেকে টেনে পড়াকালীন এই গানগুলো বেশি শুনতাম ধন্যবাদ মন্তব্য করার জন্য।

 last year 

আপনার কন্ঠে সত্যিই এই গানটি শুনে মনটা একেবারে ভরে গিয়েছে। প্রত্যেকটা লাইন আপনি খুবই সুন্দর ভাবে বলেছেন যা শুনে ভীষণ ভালো লেগেছে আমার কাছে। আপনার কন্ঠে আমি যে গান শুনি না কেন ভীষণ ভালো লাগে। একেবারে মন ছোঁয়া গান ছিল এটি। আমার খুবই ফেভারিট গানের মধ্যে একটি।

 last year 

চমৎকার ও মনোরঞ্জন একটি মন্তব্য করার জন্য অনেক অনেক ধন্যবাদ তোমাকে ভালো থেকো সর্বদায়।

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.11
JST 0.031
BTC 67859.32
ETH 3799.86
USDT 1.00
SBD 3.67