2০ স্টিম পাওয়ার আপ⚡🔥⚡১০% লাজুক-খ্যঁকের জন্য।

in আমার বাংলা ব্লগ3 years ago
আমার প্রিয় বন্ধুগন, সবাই কেমন আছেন? সবাইকে আমার আন্তরিক মোবারকবাদ এবং অন্তরের অন্তস্থল থেকে আপনাদেরকে জানাই শুভেচ্ছা।

নিজের সেরাটা শেয়ার করার উদ্দেশ্যে এবং শিশুসুলভ পোষ্ট ও কমিউনিটির সৃজনশীলতা রক্ষার্থে আমি চেষ্টা করব একেক দিন একেক বিষয় নিয়ে হাজির হতে।

হাজির হলাম আপনাদের সামনে নতুন একটি পোষ্ট নিয়ে।

IMG-20180307-WA0049.jpg

নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে ২০ স্টিম পাওয়ার আপ।

হ্যালো বন্ধুরা আমি আজকে আবারো এসেছি পাওয়ার আপ পোস্ট নিয়ে, এবং আমি আজকে ২০ স্টিম পাওয়ার আপ করে টার্গেট ডিসেম্বর সিজন-টু তে জয়েন করলাম ।

আসলে পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপ মানে নিজেকে স্টিমিট প্লাটফর্মে যথাযথ ভাবে এগিয়ে নিয়ে যাওয়া। পাওয়ার আপ মানে স্টিমিট প্লাটফর্মে নিজের শক্ত অবস্থান তৈরি করা।

কারণ এই প্লাটফর্মে কাজ করতে হলে অবশ্যই স্টিম পাওয়ার এর প্রয়োজন। আর সেই পাওয়ার আপ নিয়ে আজকে হাজির হলাম।

পূর্বে আমার স্টিম পাওয়ার ছিলো ৫০৬০স্টিম।২০ স্টিম পাওয়ার আপ করে আমার এখন ৫০৮০ স্টিম হয়েছে।তবে আমার টার্গেট ১০,০০০ স্টিম পাওয়ার অর্জন করা।আর সেই লক্ষ্যে আমি এগিয়ে যাচ্ছি।

পূর্বের স্টিম পাওয়ার৫০৬০
পাওয়ার আপ২০ স্টিম
বর্তমান স্টিম পাওয়ার৫০৮০
টার্গেট১০,০০০ স্টিম পাওয়ার

তো বন্ধুরা চলুন শুরু করা যাক পাওয়ার আপ কিভাবে করেছি সেটির ধাপ গুলো।

প্রথম ধাপ

Screenshot_20220331-133052_Chrome.jpg

দ্বিতীয় ধাপ

Screenshot_20220331-133106_Chrome.jpg

শেষ ধাপ

Screenshot_20220331-133209_Chrome.jpg

আজ আর নয়, আপনার নিকটতম এবং প্রিয়জনের সাথে নিরাপদে থাকুন, নিজের যত্ন নিন। আপনার দিনটি শুভ হোক

images (2).png

𝒩ℰ𝒱ℒ𝒰123

images (2).png

20211126_191305.jpg

আমি বাংলাদেশ থেকে এমদাদ হোসেন নিভলু। আমার স্টিমিট আইডি হল @ nevlu123। আমি ফেনী জেলায় থাকি। আমার কাজ কম্পিউটার শেখানো, আমার একটি কম্পিউটার প্রশিক্ষণ কেন্দ্র আছে। যেখানে আমি স্টিমিট কাজের পাশাপাশি আমার সময় কাটাই। @nevlu123 নামে আমার একটি ডিসকর্ড অ্যাকাউন্ট আছে। আমার বয়স এখন 30 বছর। আমি জাতিগতভাবে মুসলিম বা আমি মুসলিম কিন্তু ভাষাগতভাবে আমি বাঙালি কারণ আমি বাংলা বলি তাই ভাষাগতভাবে আমি বাঙালি।
images (2).png

পোষ্ট ও ফোনের বিবরণ

ক্যামেরাস্যামসাং গ্যালাক্সি
ধরণপাওয়ার আপ
ক্যামেরা.মডেলএম ৩১
ক্যাপচার@নিভলু১২৩
ইডিটিংসেচুরেশন

সবার প্রতি শুভেচ্ছা এবং এই পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

Sort:  
 3 years ago 

পাওয়ার আপ করা মানে নিজের একাউন্টকে সমৃদ্ধশালী করে তোলা। আমিও পাওয়ার আপ করতে অনেক ভালোবাসি। আপনার পাওয়ার আপ কে সাধুবাদ জানাই।

 3 years ago 

আপনিও পাওয়ার আপ করতে ভালোবাসেন এটা জেনে খুবই আনন্দিত হলাম। আর অন্যের ভালো লাগা দেখলে তখন আরও উৎসাহ পাই ধন্যবাদ।

 3 years ago 

এভাবেই পাওয়া আপ করতে থাকুন। আপনি তো নিশ্চয়ই জানেন পাওয়ার আপ আমাদের জন্য কতটা গুরুত্বপূর্ণ। এজন্য আমরা বেশি বেশি পাওয়ার আপ করি। নিজের একাউন্ট এর ভ্যালু বৃদ্ধি করতে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

হ্যাঁ আমি অবশ্যই জানি পাওয়ার অপের গুরুত্ব। আর এই জন্যই প্রতিনিয়ত পাওয়ার আপ করে নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছি। ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

আজকে আপনি আমাদের মাঝে 2০ স্টিম পাওয়ার আপ করার একটি পোস্ট শেয়ার করেছেন ভাইয়া। পাওয়ার আপ করার মাধ্যমে আপনি নিজেকে একটি ডলফিন এ রূপান্তরিত করতে সক্ষম হয়েছেন। ডলফিন হবার জন্য আপনাকে অনেক শুভকামনা রইলো ভাইয়া।

 3 years ago 

হ্যাঁ ভাই আসলে ডলফিন অর্জন করেছি, সামনের লক্ষ ডাবল ডলফিন অর্জন করা অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্যের জন্য।

 3 years ago 

পাওয়ার আপ অনের সক্ষমতাকে বৃদ্ধি করা। আপনি আজ অনেকগুলো স্টিম পাওয়ার আপ করেছেন। দোয়া করি আপনি যেন আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

অনেক পাওয়ার কিনা জানিনা, তবে ২০ স্টিম পাওয়ার আপ করেছি। আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর ও গঠনমূলক মন্তব্যের জন্য। এভাবে সব সময় পাশে থাকবেন এই কামনা করি।

 3 years ago 

আপনি খুবই ভালো একটা উদ্যোগ নিয়েছেন ভাই। আপনার উদ্যোগ আমার অনেক ভালো লেগেছে। আসলে এভাবে স্টিম পাওয়ার আপ করে এরপর নিজস্ব ক্ষমতা বৃদ্ধির লক্ষ্যে এগিয়ে চলেছেন। শুভকামনা রইল আপনার জন্য। খুব তাড়াতাড়ি যেন আপনার লক্ষ্যে পৌছাতে পারেন।

 3 years ago 

আপনাদের সুন্দর সুন্দর মন্তব্য পাওয়ার আপ করার ইচ্ছে কে আরো বেশি বাড়িয়ে দেয়। অসংখ্য ধন্যবাদ ভালো থাকবেন সব সময়।

 3 years ago 

পাওয়ার আপের এমাউন্ট যেটা হোক না কেন পাওয়ার আপ করাটাই অধিক গুরুত্বপূর্ণ।আমিও পাওয়ার আপ করতে খুব ভালোবাসি।পাওয়ার আপ করার জন্য আপনাকে সাধুবাদ জানাই।ধন্যবাদ ভাইয়া,শুভকামনা রইলো আপনার জন্য।

 3 years ago 

আপনার কথাটি খুবই ভালো লাগলো। কারন এমাউন্ট যতই হোক ইচ্ছাশক্তি থাকলে এমাউন্ট কোন বিষয় না। প্রতিনিয়ত পাওয়ার আপ করাটাই হচ্ছে মুখ্য বিষয়। কত স্টিম পাওয়ার আপ করতেছি সেটা বড় বিষয় না। আর প্রতিনিয়ত পাওয়ার আপ করতে করতে একটা সময় লক্ষ্যে এমনিতেই পৌঁছানো যাবে ধন্যবাদ।

 3 years ago 

আপনি ২০ স্টিম পাওয়ার আপ করেছেন।পাওয়ার মানেই শক্তি।পাওয়ার মানেই নিজের আইডির সক্ষমতা বৃদ্ধি করা।আমরা পাওয়ার আপকে ভালোবাসি।ধন্যবাদ আপনাকে।শুভেচ্ছা রইলো।

 3 years ago 

জিও অতীব সত্য কথা বলেছেন, এবং খুব সুন্দর ভাবে গুছিয়ে পাওয়ার আপ সম্পর্কে একটি ধারণা দিয়েছেন ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে ভাল লাগল। পাওয়ার আপ মানে বৃদ্ধি করা। পাওয়ার আপের মাধ্যমে নিজের একাউন্টটের শক্তি বৃদ্ধি করা।এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইল ধন্যবাদ ভাই।

 3 years ago 

পাওয়ার অফ করে আমি নিজেকে এগিয়ে নিয়ে যাচ্ছি। আপনি ও আপনাকে এগিয়ে নিয়ে যাবেন এই কামনা করি। ভালো থাকবেন সব সময়।

 3 years ago 

পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে অনেক ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 3 years ago 

আমার পাওয়ার আপ দেখে আপনার ভালো লাগলো এটা জেনে খুবই আনন্দিত হলাম। এবং আমি প্রতিনিয়ত চেষ্টা করবো পাওয়ার আপ করতে ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনার পাওয়ার আপ পোস্ট দেখে আমার খুবই ভালো লাগলো। পাওয়ার আপ করা একাউন্টের জন্য খুবই ভালো। পাওয়ার আপ করলে একাউন্টের ক্ষমতা বৃদ্ধি পায়। আপনি ২০স্টিম পাওয়ার আপ করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ পাওয়ার আপ পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য।

 3 years ago 

অতীব সত্য কথা বলেছেন পাওয়ার আপ করলে একাউন্টের ক্ষমতা বৃদ্ধি পায়। সেই ক্ষমতা বৃদ্ধি করার জন্যই পাওয়ার আপ করা ধন্যবাদ আপনাকে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 63476.24
ETH 2487.86
USDT 1.00
SBD 2.68