ফটোগ্রাফি খুব ঘন কাগজ ফুলের সৌন্দর্য

বিকেলে, আমার প্রিয় স্টিমিয়ান বন্ধু, আজ বিকেলে আমি যে ফুলগুলো নিয়েছি এবং নিজেকে অমর করে রেখেছি, যে ফুলগুলো আমি পোস্ট করি, তার কিছু সৌন্দর্য নিয়ে আলোচনা এবং শেয়ার করতে চাই, মানুষ প্রায়ই তাদের কাগজের ফুল বলে, খুব ঘন ফুল দিয়ে পাতাও ...

IMG-20210814-WA0002.jpg
মূল ছবি দ্বারা @neukyan

সুতরাং গল্পটি এই ফুলটি নিয়ে, এই ফুলের একটি অনন্য এবং দৃ appeal় আবেদন আছে, কেন আমি এটা বলছি কারণ আমি নিজের জন্য এটি অনুভব করি, এবং আমার নিজের মূল্যায়ন অনুসারে, হয়তো আমি ফুল পছন্দ করি, তাই আমি অনুভব করি যে সেখানে আছে এর মধ্যে একটা আকর্ষণের অনুভূতি। যখন আমি সুন্দর ফুল দেখি, ...

IMG-20210814-WA0004.jpg
মূল ছবি দ্বারা @neukyan

মোদ্দা কথা হল, আমার বন্ধু, এই ফুলটি অনেক মানুষের মধ্যে জন্মে, আমরা প্রায়ই স্কুলে, এবং হাইওয়ে পার্কে এটির মুখোমুখি হই, কারণ মানুষ এই ফুলটিকে অনেক পছন্দ করে, তাই এই ফুলটি ব্যাপকভাবে পাবলিক প্লেস বা খোলা জায়গায় যেমন রোপণ করা হয় অফিস, স্কুল এবং অন্যান্য জায়গা ...

IMG-20210814-WA0001.jpg
মূল ছবি দ্বারা @neukyan

IMG-20210814-WA0003.jpg
মূল ছবি দ্বারা @neukyan

IMG-20210814-WA0000.jpg
মূল ছবি দ্বারা @neukyan

অবস্থান :
https://what3words.com/proyektor.anggapan.sakelar

ফটো তোলেনXiaomi 4a
বিভাগম্যাক্রোফোটোগ্রাফি
ম্যাক্রোফোটোগ্রাফিআনিমাল
অ্যাপ এডিটরআমার গ্যালারী
অবস্থানACEH.INDONESIA-🇲🇨
ফটোগ্রাফার@neukyan

আমি মনে করি এই সবই আমি এই কাগজের ফুল সম্পর্কে ব্যাখ্যা করতে পারি এবং বলতে পারি, আশা করি আমার সব বন্ধুরা আগ্রহী এবং আমি যা শেয়ার করেছি তা পছন্দ করে, এবং যদি আমার কথাগুলি থাকে যা সমস্ত স্টিমিয়ান বন্ধুদের হৃদয়ে কম আনন্দদায়ক হয়, আমি অন্তরের অন্তর থেকে ক্ষমাপ্রার্থী,

আমার কাছ থেকে শুভেচ্ছা @neukyan

Sort:  

সুন্দর হয়েছে ফুলের ছবিগুলো

 3 years ago 

তেরিমাকাসিহ কাওয়া
😀

Loading...

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57408.28
ETH 3079.77
USDT 1.00
SBD 2.31