আমার বাংলা ব্লগ// পাওয়ার আপ প্রতিযোগিতা || //১০% পেআউট লাজুক খ্যাঁক-কে

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

নমস্কার বন্ধুরা,

আশা করি সবাই ভাল আছেন, সুস্থ আছেন। পাওয়ার আপ ব্যাপারটা আমি আগেই শুনেছি, কিছুটা ধারণা ছিল, তবে গতকাল ক্লাস করার পরে আমার কাছে পাওয়ার আপ এর ব্যাপারটা পুরোপুরি ক্লিয়ার হয়ে গেছে। তাই আজ আমি আমার বাংলা ব্লগে আমার প্রথম পাওয়ার আপ করার ধাপ গুলি পোস্ট করলাম।


প্রথমবার পাওয়ার আপ করতে আমার খুব ভালো লাগছে, আর আমার ইচ্ছা আছে প্রত্যেক সপ্তাহে একবার করে পাওয়ার আপ করার এবং যতটা সম্ভব পাওয়ার হিরোইজম কে ডেলিগেট করার।


WhatsApp Image 2021-11-16 at 10.51.30 PM.jpeg


আজকে পাওয়ায় আপ করার আগে, আমার মোট পাওয়ার ছিল- ৮.৪৬৬ এসপি।আমার ওয়ালেটের ৫.০৫৪ এস বিডি ছিল,যার ১০০ শতাংশ আমি স্টিম বানিয়ে ,পুরোটাই ৫৫.৭০৪ এসপি আমি আজকে পাওয়ার আপ করেছি।এবং পাওয়ার আপ করার পর এখন আমার মোট পাওয়ার ৬৪.১৭১ এসপি।


•পাওয়ার আপ করার আগের পাওয়ার - ৮.৪৬৬ এসপি


WhatsApp Image 2021-11-16 at 10.47.53 PM.jpeg

WhatsApp Image 2021-11-16 at 10.47.53 PM (1).jpeg


WhatsApp Image 2021-11-16 at 10.47.53 PM (2).jpeg

WhatsApp Image 2021-11-16 at 10.47.53 PM (3).jpeg


•৫৫.৭০৪ স্টিম পাওয়ায় আপ করার সময়


WhatsApp Image 2021-11-16 at 10.47.54 PM.jpeg


•পাওয়ার আপ করার পর এখন আমার মোট পাওয়ার ৬৪.১৭১ এসপি


WhatsApp Image 2021-11-16 at 10.47.54 PM (1).jpeg


আমার মনে হয় এই প্রতিযোগিতায় সবার অংশগ্রহণ করা উচিত এবং নিজের একাউন্টএ পাওয়ার বৃদ্ধি করার এতে করে নির্দিষ্ট মানের ভোট দেওয়ার সক্ষমতাও তৈরি হয়।


আমার এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে খুবই ভালো লাগলো।



ধন্যবাদ সকলকে


Sort:  
 3 years ago 

নতুন মেম্বার হিসেবে 55 স্টিম আমি মনে করি অনেক ছিল আপনি এই ভাবেই এগিয়ে যান ইনশাল্লাহ একদিন অনেক ভালো কিছু হবে। 55 হয়েছে ইনশাআল্লাহ একদিন আপনার পোস্ট দেখব 500 প্লাস হবে।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ দাদা আপনার সুন্দর মন্তব্য ও শুভকামনার জন্য। কতটা পারবো জানিনা তবে আমিও চেষ্টা করব যাতে কঠোর মূলক পোস্ট ও ভাল কনটেন্ট আপনাদের সামনে রাখতে পারি। আর যতটা সাপোর্ট পাবো অবশ্যই পাওয়ার আপে কাজে লাগাবো।

 3 years ago 

আপনি নতুন মেম্বার হিসেবে খুবই ভালো একটি কাজ করেছেন। আপনি অনেকটা পরিমাণ পাওয়ার আপ করেছেন। যার ফলে আপনার অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি পেয়েছে অনেক। আপনি এখন অনেক বেশি কমেন্ট পোস্ট করতে পারবেন। দোয়া রইল আপনার জন্য আপনি যেন প্রতি সপ্তাহে একটু একটু পাওয়ার আপ করতে পারেন। ধন্যবাদ আপনাকে আপনার প্রথম পাওয়ার আপের পোস্টটি আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপনাকে আপু আপনার সুন্দর মন্তব্য এবং সাপোর্টের জন্য। আমার খুব ভালো লাগছে নিজের পাওয়ার আপ করতে পেরে ও সক্ষমতা বৃদ্ধি করতে পেরে। আমি অবশ্যই চেষ্টা করবো ভবিষ্যতেও পাওয়ার আপ করতে থাকার।

 3 years ago 

আপনাকে প্রথমেই শুভকামনা জানাই আমার বাংলা ব্লগের কনটেস্টে অংশগ্রহণ করার জন্য। বর্তমানে পাওয়ার আপ করার এই কনটেস্ট চলছে এটি আমাদের জন্য অনেক উপকারী একটি বিষয় কেননা ভবিষ্যতে আমরা এই পাওয়ার থেকে ভোটিং করতে পারো আবার ডেলিগেট করতে পারব। ধন্যবাদ

 3 years ago (edited)

খুব সুন্দর বলেছেন দাদা। নিজের পাওয়ার বৃদ্ধি করতে পারলে নিজের সক্ষমতাই বৃদ্ধি পাবে। আমার বাংলা ব্লগ কমিউনিটি আমাদের জন্য যতটা করছে তার জন্য আমাদেরও কিছু করা উচিত। নিজের সামর্থ্য অনুযায়ী পাওয়ার আপ এবং ডেলিগেট তো করা যেতেই পারে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটা মন্তব্যের জন্য।

 3 years ago 

খুব সুন্দর বলেছেন দাদা। নিজের বাবার বিচি করতে পারলে নিজের সক্ষমতাই বৃদ্ধি পাবে

  • ভাইয়া ক্ষমার দৃষ্টিতে দেখবেন। একটু লেখাগুলো মুখে ভয়েস টাইপিং করার সময় ভালভাবে দেখে নেবেন।
 3 years ago 

আমি ভীষণ ভাবে ক্ষমা পর্থী এরম একটা বিচ্ছিরি ধরনের মিস টাইপিং হাওয়ার জন্য।
আপনাকে অসংখ্য ধন্যবাদ ব্যাপারটা আমায় জানানোর জন্য ।
আর আসলে সত্যিই আমি কমেন্টের রিপ্লাই টা ভয়েস টাইপিং এর মাধ্যমে দিছিলাম।নাহলে এরম ভুল হতো না।
আমি আবারও ভীষণ ভাবে ক্ষমা পার্থী আপনার কাছে। আশাকরি আর কখনো এরম ভুল হবে না।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যতে পারবেন।
শুভকামনা রইল।

 3 years ago 

একাউন্টঃ @neelandneel
পাওয়ার বৃদ্ধিঃ = 656.501%

 3 years ago 

আসলে অনেক ভালো লাগছে। আপনি পাওয়ার আপ করছেন আর এটা আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। আমরা যারা নতুন প্রথমে এটা বুঝতে চায় না। আপনি খুবই ভালো উদ্যোগ গ্রহণ করেছেন। আপনার উদ্যোগ কে সম্মান জানাই। আমরা পাওয়ার আপ কে ভালবাসি

 3 years ago (edited)

প্রথমেই আপনার কাছ থেকে আমি সাধুবাদ জানাই কমিউনিটি তে পাওয়ার অফ মানে নিজের ক্ষমতা বৃদ্ধি করা আপনি কমিউনিটিতে পাওয়ার অফ করে আপনার নিজের স্থান শক্ত করছেন এভাবে আস্তে আস্তে পাওয়ার অফ করতে থাকলে আপনি একটা সময় অনেক ভালো একটা অবস্থানে যেতে পারবেন শুভকামনা রইল আপনার জন্য

 3 years ago 

আপনি কমিউনিটিতে পাওয়ার অফ করে আপনার নিজের স্তন শক্ত করছেন।

দাদা আপনার মনে হয় ভয়েস টাইপ করতে গিয়ে একটু ভুল লেখা হয়ে গেছে।
একবার দেখে নবেন।আর অসংখ্য ধন্যবাদ আপনার শুভকামনা এবং মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57856.68
ETH 2352.26
USDT 1.00
SBD 2.43