You are viewing a single comment's thread from:

RE: স্বরচিত কবিতা ও বিশ্লেষণ||~~

in আমার বাংলা ব্লগ3 months ago

তোমার হাতের কবিতা মানেই অন্তমিলের কবিতা৷ কিন্তু ছক ভেঙে গদ্যে লিখলে দেখে খুবই ভালো লাগল৷ এই কবিতাটির পাঠের আলাদা গভীরতা আছে৷

খুব ভালো লিখেছ। এভাবেই লিখে চলো৷ শুভেচ্ছা নিরন্তর।

Sort:  
 3 months ago 

আমি অন্তমিল এবং গদ্য কবিতা দুটোই লেখি। তবে অন্তমিলের টা একটু বেশি লিখি কারণ অনেক পাঠকদের অনুরোধে।

সাথীর শত কবিতা কাব্যগ্রন্থটিতেও বেশ কয়েকটি গদ্য কবিতা আছে।
পুরোটা পড়লে বুঝতে পারবে তবে তোমাদের মত অত ভালো লিখতে পারি না।

আমার মনে আছে আমার লেখা একটি গদ্য কবিতা আমি ঢাকায় একটি মঞ্চে আবৃত্তি করেছিলাম। আর সেখানে থাকা আমাদের মুক্তিযুদ্ধ বিষয়ক মাননীয় মন্ত্রীর চোখ দিয়ে অশ্রু ঝরে ছিল।
এবং তিনি আমার কবিতা এবং কবিতা আবৃত্তি দুটোই খুব পছন্দ করে আমাকে একটি দামি উপহার দিয়েছিলেন।

আরেকটা মজার ঘটনা বলি-
আমি ঢাকা শ্রীনগরী বিশাল বড় একটা অনুষ্ঠানে অতিথি হিসেবে গিয়েছিলাম।আমার এক ভাইয়ের ইনভাইটে,সেখানে তৎক্ষণিক একটি অন্ত মিলের কবিতা লিখে এবং সেটা আবৃত্তি করে আমি ৩০ হাজার টাকা গিফট পেয়েছিলাম।

সেই স্মৃতিগুলো আজও মনে দাগ কেটে যায়।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.029
BTC 61475.37
ETH 2485.94
USDT 1.00
SBD 2.61