আমি ও আমার প্রথম পরিচয়

আসসালামুয়ালাইকুম,

হ্যালো বন্ধুরা,
আমার নাম মোছাঃ নাঈমুন্নাহার নীলা। আমি থাকি বাংলাদেশের রংপুর জেলার পীরগঞ্জ উপজেলাধীন ভেন্ডবাড়ীতে।

PrettyMakeup_202172613858824.png

আমার বর্তমান বয়স ১৭ বছর।
আমি বাংলাদেশের রংপুর জেলার পীরগঞ্জের উপজেলার ভেন্ডাবাড়ী মহিলা কলেজে দ্বাদশ শ্রেণিতে পড়ি।

বর্তমান আমি একজন উচ্চ মাধ্যমিকের ছাত্রী। অবসর সময়ে আমি বাবার হাত ধরে স্টিমিটের সাথে যুক্ত হই। আমার নাম মোঃ নয়েব আলী @doctorstrips

PrettyMakeup_2021726102540313.png

আমি আমার পড়াশুনার সময়ে সময়ে কঠোর পরিশ্রম করি।

আমি আমার হাই স্কুল পড়াশোনা শেষ করেছি এবং আমার প্রথম প্রচেষ্টায় কম্পিউটার ট্র্যানিংয়ের ব্যবস্থা রয়েছে।

কারণ আমি অনলাইনে অর্থ উপার্জন করতে চাই।

স্টিমিটের মাধ্যমে ভবিষ্যতে প্রচুর আয় করতে চাই।

শখ

আমার শখগুলি প্রকৃতি এবং মানবগুলিতে স্ন্যাপ ফটোগ্রাফ। অর্থোপার্জনের জন্য অনলাইনে কাজ করুন।

আমি নতুন জায়গায় ভ্রমণ এবং নতুন লোকের সাথে দেখা করতেও পছন্দ করি।

আমার কিছু শখ রয়েছে যেমন বই পড়া, সিনেমা এবং আত্মজীবনীগুলি দেখা এবং গান শুনতে আমার সর্বকালের প্রিয়।

ছবির উৎস

ক্যামেরাএন্ড্রোয়েড ক্যামেরা
ফোনের নাম ও মডেলসিম্ফনি আই১৮
লোকেশনলেবু ম্যানশন,ভেন্ডাবাড়ী,রংপুর,বাংলাদেশ
তারিখ২৬/০৭/২০২১
সময়সকাল ১০ টা

এতোক্ষন সাথে থাকার জন্য ধন্যবাদ।

#steemexclusive
#amarbanglablog
#introducepost

ধন্যবাদান্তে
@neelamoni

Sort:  
 3 years ago 

"আমার বাংলা ব্লগ" এ আপনাকে স্বাগতম।

ধন্যবাদ

 3 years ago 

খুবই চমৎকার, শুনে ভালো লাগলো আপনার বাবা আপনাকে স্টিম এ কাজ করতে উৎসাহিত করছে। আপনাকে স্বাগতম আমার বাংলা ব্লগে।

ধন্যবাদ

 3 years ago 

আপনাকে স্বাগতম আমাদের বড়ো পরিবারে।আমিও এই বছরের উচ্চমাধ্যমিক পরীক্ষার্থী ছিলাম।আপনার সম্পর্কে জেনে ভালো লাগল।ধন্যবাদ আপনাকে।

ধন্যবাদ

 3 years ago 

শুভেচ্ছা রইল আপনাকে এবং ধন্যবাদ আমাদের কমিউনিটিতে যুক্ত হওয়ার জন্য। চেষ্টা করুন আমাদের সঙ্গে থাকার জন্য এবং আপনার অভিজ্ঞতা শেয়ার করার জন্য।

ধন্যবাদ

 3 years ago 

আপনাকে "আমার বাংলা ব্লগ" এ সুস্বাগতম :)

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.029
BTC 65844.70
ETH 3445.75
USDT 1.00
SBD 2.68