ইসলামিক সংগীত কভার || "মেহেরবান তুমি মেহেরবান"। Cover By @nazmul01.

in আমার বাংলা ব্লগ5 months ago (edited)
ইসলামিক সংগীত - "মেহেরবান তুমি মেহেরবান"।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

Modern Night Illustration Isra Miraj Live Event Templates Poster (2).png

"ছবিটি Canva দিয়ে তৈরি"

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

হ্যালো
আজ ১৬ই মার্চ,
শনিবার ২০২৪ খ্রিঃ।
আসসালামু আলাইকুম,
আমি @nazmul01 ময়মনসিংহ, বাংলাদেশ থেকে।

আমার বাংলা ব্লগ পরিবার। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন আরও একটি ইসলামিক সংগীত কভার পোস্ট নিয়ে। সংগীতের নাম হচ্ছে "মেহেরবান তুমি মেহেরবান"। আশা করছি আমার ইসলামিক সংগীত কভার আপনাদের কাছে ভালো লাগবে। চলুন তাহলে শুরু করি।

ইসলামিক সংগীতের কিছু তথ্য
ইসলামিক সংগীতমেহেরবান তুমি মেহেরবান।
গায়কমুনাইম বিল্লাহ।
কথা ও সুরআলফাজ হোসেন ।
সাউন্ড ডিজাইনজয়নুল আবেদিন একাত্তো।
নির্দেশনাএলান।
মুক্তিপায়৩১শে মে ২০১৯।

"মেহেরবান তুমি মেহেরবান" এই ইসলামিক সংগীতটি আমার খুবই পছন্দের। যেহেতু রমজান মাস তাই সময় পেলে মাঝেমধ্যে আমি শুনি। নিরিবিলি ইসলামিক সংগীত গুলো শুনতে আমার কাছে ভীষণ ভালো লাগে। ইসলামিক সংগীত এর লিরিক্স গুলো আমার হৃদয় ছুঁয়ে যায়। আমার জানা মতে এ ধরনের ইসলামিক সংগীত গুলো সবাই পছন্দ করেন। বিশেষ করে মেহেরবান সংগীতটি সবাই কম বেশি শুনেছেন। এই সংগীতের মাঝে বুজিয়েছেন আমরা গুনাহগার এবং পাপে লিপ্ত আছি। তার জন্য সৃষ্টিকর্তার কাছে তওবা করবো বারে বার। আমরা জেনে না জেনে হাজারো পাপের সাগরে ডুবে রয়েছি। পাহাড় সমান, পাপের বোঝা মাথায় নিয়ে আমরা চলতে পারি না। আল্লাহ তুমি আমাদেরকে ক্ষমা করে দিও।

আমি আমার মতো করে ইসলামিক সংগীত টি কভার করার চেষ্টা করেছি। আসলে আমি তেমন একটা ভালো গাইতে পারি না। তবে আমি আমার সাধ্যমতো ইসলামিক সংগীত টি কভার করার চেষ্টা করেছি। গত সপ্তাহে আমি একটি ইসলামিক সংগীত কভার করেছিলাম। আজকে আমার ইসলামিক সংগীত কভার দ্বিতীয় পোস্ট। জানি না আপনাদের কাছে কেমন লাগবে। তবে আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। কোন ধরনের ভুল ত্রুটি হলে ক্ষমার দৃষ্টিতে দেখবেন। নিচে ইসলামিক সংগীতের ভিডিও লিংক শেয়ার করলাম।

"ভিডিও লিংক ইউটিউব"

ইসলামিক সংগীত লিরিক্স

মেহেরবান তুমি মেহেরবান..
মেহেরবান তুমি মেহেরবান
মেহেরবান তুমি মেহেরবান..
মেহেরবান তুমি মেহেরবান

আমি পাপি.. গুনাহগার..
তুমি ছাড়া..কে আছে আর..
ক্ষমা করো..ওগো প্রভু
তওবা করি, বারে বার...
ইয়া রাহীমু.. রহমান
ইয়া কারীমু.. মেহেরবান
ইয়া রাহীমু.. রহমান
ইয়া কারীমু.. মেহেরবান
মেহেরবান তুমি মেহেরবান..
মেহেরবান তুমি মেহেরবান

জেনে না জেনে, হাজার পাপের..সাগরে..
ডুপ দিয়েছি, পথ হারিয়ে..ভুলে...
বুঝে না বুঝে, হাজার পাপের সাগরে..
ডুপ দিয়েছি, পথ হারিয়ে ভুলে..

নিজের প্রতি নিজে, সকাল বিকাল সাজে
নিজের প্রতি নিজে, সকাল বিকাল সাজে
জুলুম করেছি, বারে বার...
ইয়া রাহীমু.. রহমান
ইয়া কারীমু.. মেহেরবান
ইয়া রাহীমু.. রহমান
ইয়া কারীমু.. মেহেরবান
মেহেরবান তুমি মেহেরবান..
মেহেরবান তুমি মেহেরবান

পাহাড় সমান, পাপের বোঝা মাথায় নিয়ে..
চলতে পারিনা, ক্ষমা করো, রহম দিয়ে...
পাহাড় সমান, পাপের বোঝা মাথায়. নিয়ে..
চলতে পারিনা, ক্ষমা করো রহম দিয়ে

বান্দা তোমার আমি, তুমিই অন্তর্যামী
বান্দা তোমার. আমি, তুমিই অন্তর্যামী
তোমার কাছে ফিরি বারে বার...
ইয়া রাহীমু.. রহমান
ইয়া কারীমু.. মেহেরবান

ইয়া রাহীমু.. রহমান
ইয়া কারীমু.. মেহেরবান
মেহেরবান তুমি মেহেরবান..
মেহেরবান তুমি মেহেরবান
মেহেরবান তুমি মেহেরবান..
মেহেরবান তুমি মেহেরবান

"ইসলামিক সংগীত লিরিক্স লিংক"

"ইসলামিক সংগীত ভিডিও লিংক"
সমাপ্ত

এ ছিল আমার আজকের আয়োজন। আশাকরি আমার ইসলামিক সংগীত "মেহেরবান" আপনাদের অনেক ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই জানাবেন? আপনাদের সবার মতামত আশা করছি। আজকের মত এখানে বিদায় নিলাম। সবাই ভালো থাকবেন সুস্থ থাকুন আল্লাহ হাফেজ।

পোস্ট বিবরণ
বিভাগকভার।
ডিভাইসশাওমি রেডমি ৯
বিষয়ইসলামিক সংগীত।
লোকেশনময়মনসিংহ সদর, বাংলাদেশ।
কভার@nazmul01

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WQrQvqP5nhp7XM51LVxoiwvG4n2SMPJqq4jr2WDgyE2QvgqfT2KbJEaeoc2UiMkyE3Lt3BykMds72QZ36oyQ.png

Pink and Cream Minimalist Food Animated Presentation (1).gif

Kr46w9bCovvQgnn4p1L5GP59DU1X6DTbnPPA7mu47hNJ8eM1vxCGwpzLFdUADHMvug5wJForktSN61TvG1ekLahfDyAJVnRqPnP7Uz7j74...nnkvHaippgddbRCsk6KVuao8eNGDw1yKPV6fnjJdu2G34BnKnaQkMNsGTodbGy51YB1zjn1feB14TKaBiVB3CTxgUwwwSXfnP8i2oDrWCnEWTPqTeJ2pHAT1Vo.gif

🧍‍♂️আমার পরিচয়🧍‍♂️

nazmul.png

আমি মোঃ নাজমুল হাসান, আমি বাংলাদেশের নাগরিক এবং ঢাকা বিভাগের ময়মনসিংহ জেলায় থাকি। আমার সবচেয়ে বড় পরিচয় আমি বাঙালি। বাঙালি হিসেবে পরিচয় দিতে আমি গর্ব বোধ করি। আমি একজন শিক্ষার্থী এবং অনার্সে অধ্যয়নরত। আমি বর্তমানে বাংলাদেশে একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করছি। ফটোগ্রাফি করতে আমার অনেক ভালো লাগে। তাছাড়া কবিতা,আর্ট করা,ঘুরতে যাওয়া এবং রান্না করা আমার খুবই প্রিয়। প্রিয়জনদের সাথে ঘুরতে যাওয়া এবং বাহিরে খাবার খেতে আমার অনেক ভালো লাগে। নতুন রেসিপি শেখার আমার খুব আগ্রহ রয়েছে। আমি ২০২৩ সালের ডিসেম্বর মাসে স্টিমিটে জয়েন হয়েছি। "আমার বাংলা ব্লগ" কমিউনিটি একটি পরিবারের মতো। আর এই পরিবারের একজন সদস্য হতে পেরে আমি অনেক খুশি। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

20230713_213736_0000.png

qjrE4yyfw5pEPvDbJDzhdNXM7mjt1tbr2kM3X28F6SraZjhKfwarvyppgw9vqb9HZvwjHzdVYbXjNSwmxX8BvQtkJibkzjkMfqSg4GHwc6sRTpcDcvAvyxra.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81R73dHAE6Ew3WjyveXn6UfQ8ahESLfvvdHjthdnPNKJby2matSBUDur7QMrVroCpwxQmohTSZHpBAXjQT9ZkpEa.png

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

Sort:  
 5 months ago 

আপনি আজকে চমৎকার একটি ইসলামিক সংগীত কভার করেছেন। ইসলামিক সংগীত গাইতে ও শুনতে আমার ভীষণ ভালো লাগে। মেহেরবান তুমি মেহেরবান সংগীতের লিরিক্স গুলো হৃদয় ছুঁয়ে যাওয়ার মতো। আপনার কন্ঠে এতো সুন্দর একটি ইসলামিক সংগীত শুনে বেশ ভালো লাগলো। ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইলো।

 5 months ago 

আপনার মতামত পেয়ে খুশি হলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই ভালো থাকবেন।

 5 months ago 

রমজান মাসে অনেক সুন্দর একটি ইসলামী সংগীত কভার করেছেন ভাইয়া। এই সংগীতটি আমি অনেকবার শুনেছি আমার কাছে বেশি ভালোই লাগে। আপনার কন্ঠেও বেশ ভালো লাগছে শুনতে। আশা করছি আবারো এরকম সুন্দর সুন্দর কিছু সংগীত গেয়ে আমাদের মাঝে শেয়ার করবেন।

 5 months ago 

জি আপু সামনের সপ্তাহে একটি পোস্ট উপহার দেওয়া চেষ্টা করবো। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 5 months ago 

মেহেরবান তুমি মেহেরবান এই ইসলামিক সংগীতটি আমারও খুব প্রিয়। আপনার কণ্ঠে শুনে দারুন লাগলো। অনেক অনেক শুভকামনা আপনার জন্য।

 5 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ, আপনার মতামত পেয়ে খুশি হলাম আপু।

 5 months ago 

সুন্দর একটি ইসলামি সংগীত কভার করেছেন ভাইয়া। বেশ ভালো হয়েছে সংগীতটি, তবে সুরের দিকে আর একটু নজর দিলে আরো ভালো হতো। আর এধরণের ইসলামি সংগীত রমজান মাসের সাথে বেশ সামঞ্জস্যপূর্ণ। মেহেরবান মেহেরবান শিরোনামে সংগীতটি আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 5 months ago 

জি আপু চেষ্টা করবো সুরের দিকে একটু নজর দিতে।আপনার মন্তব্য পেয়ে খুশি হলাম।

 5 months ago 

ইসলামীক সংগীতের মধ্যে এটি আমার সবথেকে পছন্দের সংগীত ‌। সুযোগ পেলেই এটা শোনার চেষ্টা করি। যাইহোক তোমার কন্ঠে আগেও বেশ কিছু কভার করা গান শুনেছি তবে এটা আমার কাছে সেরা মনে হয়েছে। তোমার আত্মবিশ্বাস এবং সুর দারুন ছিল। ধন্যবাদ তোমাকে চমৎকার ইসলামীক সংগীত পরিবেশন করার জন্য।

 5 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই, আমার পোস্ট ভিজিট করে গঠনমূলক মন্তব্য করার জন্য।

 5 months ago 

দারুন একটি ইসলামিক সংগীত কভার করে আমাদের মাঝে শেয়ার করেছেন। এ ধরনের ইসলামিক সংগীত গুলো শুনতে খুবই ভালো লাগে। খুব ভালো গেয়েছেন আপনি। অনেক ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য।

 5 months ago 

আপনার মন্তব্য পেয়ে খুশি হলাম আপু। আপনাকেও ধন্যবাদ আমার পোস্ট ভিজিট কারার জন্য।

 5 months ago 

এখন রমজান মাস বিভিন্ন ধরণের ইসলামিক সংগীত গুলো শোনা হয়। আমি শুনতে এবং গাইতে ভীষণ পছন্দ করি। মেহেরবান তুমি মেহেরবান এই ইসলামিক সংগীত আমার কাছে ভীষণ ভালো লাগে। আপনার কন্ঠে শুনতে পেয়ে একটু বেশি ভালো লাগলো। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 5 months ago 

এই ইসলামিক সংগীতটি আপনার কাছেও ভীষণ ভালো লাগে যেন খুশি হলাম।

 5 months ago 

খুবই সুন্দর একটা ইসলামিক সংগীত কভার করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন ইসলামিক সংগীত শুনতে বেশ ভালো। এখন রমজান মাস গান তেমন একটা শোনা হয় না তবে মাঝে মাঝে ইসলামিক সংগীত শোনা হয়। ধন্যবাদ আপনাকে সুন্দর একটা ইসলামী সংগীত কভার করে আমাদের সকলের মাঝে চমৎকারভাবে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনার মতামত পেয়ে খুশি হলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 5 months ago 

রমজান মাস উপলক্ষে সবাই খুব সুন্দর সুন্দর ইসলামী সংগীত শেয়ার করছে। আমি নিজেও শেয়ার করেছিলাম এবং এই সপ্তাহেও একটি শেয়ার করব। আসলে আমি মনে করি ইসলামিক সংগীত হচ্ছে মনের তৃপ্তি, মনের খোরাকি। মাঝে মাঝে ইসলামিক সংগীত গাইলে মনে প্রশান্তি মেলে। ধন্যবাদ আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 5 months ago 

জি ভাই আপনি ঠিক বলছেন ইসলামিক সংগীত মনের তৃপ্তি ও খোরাকি। আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

 5 months ago 

আসলেই ভাই ইসলামিক সংগীত মনের তৃপ্তি ও খোরাকি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.15
JST 0.031
BTC 61123.62
ETH 2642.27
USDT 1.00
SBD 2.59