ফটোগ্রাফি পোস্ট || আমার তোলা রেনডম ফটোগ্রাফি।

in আমার বাংলা ব্লগ2 months ago
আমার তোলা রেনডম ফটোগ্রাফি।
"সবাইকে পবিত্র জুম্মা মোবারক"
ফটোগ্ৰাফি  আমার তোলা কিছু রেনডম ফটোগ্ৰাফি। (2).png

"ছবিটি InShot অ্যাপস দিয়ে তৈরি"

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

শুভ সকাল
আজ ০৭ ই জুন ,
শুক্রবার ২০২৪ খ্রিষ্টাব্দ।

আসসালামু আলাইকুম,
আমি @nazmul01ময়মনসিংহ, বাংলাদেশ থেকে।

হ্যালো "আমার বাংলা ব্লগ" পরিবার। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার তোলা রেনডম ফটোগ্রাফি পোস্ট নিয়ে। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন তাহলে শুরু করি।

ঈদ উপলক্ষে আমার অফিসের কাজের চাপ বেড়েছে। সকাল এবং বিকাল দুই শিফটে আমাকে কাজ করতে হচ্ছে। তাই খুব ব্যস্ততার মাঝে আছি। এই ব্যস্ততা আমার ঈদের আগে দিন পর্যন্ত থাকবে। ঈদের পর আমি একটু স্বস্তির দেখা পাব। এই ব্যস্ততার মাঝেও আমি নিত্য নতুন জিনিস গুলো ফটোগ্রাফি করার চেষ্টা করি। আপনারা আমাকে খুব সুন্দর মন্তব্যের মাধ্যমে আমাকে উৎসাহ দিয়ে থাকেন। আপনাদের মন্তব্য পেয়ে আমি অনেক অনুপ্রাণিত হই। ধরে নিতে পারেন আমার ফটোগ্রাফি করতে খুব ভালো লাগে। "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে জয়েন হওয়ায় পর থেকে আমার ফটোগ্রাফি করা শখ এবং নেশা হয়ে গিয়েছে। আমি চেষ্টা করি প্রতি সপ্তাহে একটি করে ফটোগ্রাফি পোস্ট আপনাদের মাঝে উপহার দিতে। আমি বিভিন্ন জায়গা থেকে কিছু ফটোগ্রাফি করেছিলাম। এগুলো আজকে আপনাদের মাঝে শেয়ার করছি।


ফটোগ্রাফি - ০১

IMG_20240603_093833.jpg

ছবি তোলার যন্ত্র:- শাওমি রেডমি ৯
ছবির অবস্থান :- ময়মনসিংহ সদর, বাংলাদেশ।

নয়নতারা ফুল আমাদের সকলের অতি পরিচিত। বর্তমান সময়ে নয়নতারা ফুল বেশি দেখা যায়। নয়নতারা ফুল দেখে আমার নয়ন জুড়িয়ে যায়। ফুলের পাপড়ি গুলো এক কথায় অসাধারণ। যে কেউ এই ফুলের প্রেমে পড়তে পারেন। গোলাপি রঙের নয়নতারা ফুলগুলো দেখতে অনেক চমৎকার হয়। আমার কাছে খুবই ভালো লাগে তাই আমি ফটোগ্রাফি করি।


ফটোগ্রাফি - ০২

IMG_20240603_105137.jpg

ছবি তোলার যন্ত্র:- শাওমি রেডমি ৯
ছবির অবস্থান :- ময়মনসিংহ সদর, বাংলাদেশ।

সাইকেল এবং মোটরসাইকেল রাখার দৃশ্যটি আমার কাছে খুবই ভালো লেগেছিল। আমি বেশ কিছুদিন আগে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ে ঘুরতে গিয়েছিলাম। সেই জায়গায় অধ্যাপক ও স্টুডেন্টদের সাইকেল এবং মোটরসাইকেল সুন্দর করে গুছিয়ে রাখা ছিল। দেখতে ভীষণ সুন্দর লাগছিল। আমি ভাবলাম একটি ফটোগ্রাফি করে নেই। তাই আমি ফটোগ্রাফি করি, এবং আজকে আপনাদের মাঝে শেয়ার করেছি।


ফটোগ্রাফি - ০৩

IMG_20240105_110810 (1).jpg

ছবি তোলার যন্ত্র:- শাওমি রেডমি ৯
ছবির অবস্থান :- ময়মনসিংহ সদর, বাংলাদেশ।

লাল রঙের সালভিয়া ফুল দেখতে অনেকটা মোরগ ফুলের মতো। সালভিয়া ফুল ছোট অবস্থায় অনেক দৃষ্টিনন্দন হয়। এই ফুলের পাতা গুলো খুবই চমৎকার লাগে আমার কাছে। কিছু দিন আগে আমি নার্সারিতে ঘুরতে যাই। তখন এই লাল রঙের সালভিয়া ফুলটি দেখতে পাই। আমি হাত দিয়ে ধরে এই ফুলের ফটোগ্রাফি করেছি। আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে।


ফটোগ্রাফি - ০৪

IMG_20240514_113732 (1).jpg

ছবি তোলার যন্ত্র:- শাওমি রেডমি ৯
ছবির অবস্থান :- ময়মনসিংহ সদর, বাংলাদেশ।

বটগাছ দেখতে অনেকটা অদ্ভুত লাগে। ছোটবেলায় আমি বটগাছ দেখে অনেক ভয় পেতাম। বটগাছের ঢালপালা গুলো অনেক লতানো থাকে। তাই অন্য সব গাছের তুলনায় বটগাছ দেখতে অনেকটাই ভিন্ন রকম। কৃষি বিশ্ববিদ্যালয় ঘুরতে গিয়ে হঠাৎ রাস্তার পাশে এই বটগাছটি দেখতে পাই। আমার কাছে ভালো লাগেছে তাই ফটোগ্রাফি করার চেষ্টা করেছি।


ফটোগ্রাফি - ০৫

IMG_20240601_094938.jpg

ছবি তোলার যন্ত্র:- শাওমি রেডমি ৯
ছবির অবস্থান :- ময়মনসিংহ সদর, বাংলাদেশ।

রঙ্গন ফুল আমার অতি পছন্দের ফুল। আপনারা হয়তো খেয়াল করে দেখবেন। আমি মোটামুটি বেশ কয়েকটি ফটোগ্রাফি পোস্টে দারুন দারুন রঙ্গন ফুলের ফটোগ্রাফি করেছি। অনেকগুলো ফুল গুচ্ছ আকারে থাকে তাই দেখতে এই ফুলটি আমার কাছে ভীষণ ভালো লাগে। আশাকরি আমার মতো আপনাদেরও রঙ্গন ফুলগুলো পছন্দ করেন।


ফটোগ্রাফি - ০৬

IMG_20240525_183147.jpg

ছবি তোলার যন্ত্র:- শাওমি রেডমি ৯
ছবির অবস্থান :- ময়মনসিংহ সদর, বাংলাদেশ।

উপরের ছবিতে আপনারা অচেনা ফুলের ফটোগ্রাফি দেখতে পারছেন। এই ফলের নাম আমি জানিনা তবে দেখে মনে হচ্ছে বনফুল। আমি বিকালে হাঁটতে গিয়ে মাঠের ধারে এই হলুদ বর্ণের ফুল গাছটি দেখতে পাই। আমার কাছে ভীষণ ভালো লাগে। তাই আমি ক্যামেরা বন্দি করি। আশাকরি আপনাদের কাছেও ভালো লাগবে।


ফটোগ্রাফি - ০৭

IMG_20240426_220202.jpg

ছবি তোলার যন্ত্র:- শাওমি রেডমি ৯
ছবির অবস্থান :- ময়মনসিংহ সদর, বাংলাদেশ।

পকৃতিক দৃশ্যের ওয়ালমেট গুলো দেয়ালে টাঙিয়ে রাখলে দেখতে অনেক সুন্দর লাগে। রঙ দিয়ে প্রাকৃতিক দৃশ্য অংকন করা অনেক সময় সাপেক্ষ ব্যাপার। এই ধরনের দৃশ্যগুলো প্রায় সকল মানুষের কাছে খুবই পছন্দ। আমি আমার এক বন্ধুর বাসায় এই ওয়ালমেট দেখতে পায়। দেখে আমার কাছে খুবই ভালো লেগেছে, তাই ফটোগ্রাফি করেছিলাম। এ ছিলো আমার আজকের আয়োজন। আশাকরি আমার তোলা রেনডম ফটোগ্রাফি গুলো আপনাদের অনেক ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই জানাবেন? আপনাদের সবার মতামত আশা করছি। আবারও দেখা হবে নতুন কোনো পোস্ট নিয়ে। আজকের মত এখানে বিদায় নিলাম। সবাই ভালো থাকবেন সুস্থ থাকুন আল্লাহ হাফেজ💞।

পোস্ট বিবরণ
বিভাগফটোগ্রাফি।
ডিভাইসশাওমি রেডমি ৯
বিষয়আমার তোলা রেনডম ফটোগ্রাফি।
লোকেশনময়মনসিংহ সদর, বাংলাদেশ।
ফটোগ্রাফার@nazmul01

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WQrQvqP5nhp7XM51LVxoiwvG4n2SMPJqq4jr2WDgyE2QvgqfT2KbJEaeoc2UiMkyE3Lt3BykMds72QZ36oyQ.png

Pink and Cream Minimalist Food Animated Presentation (1).gif

Kr46w9bCovvQgnn4p1L5GP59DU1X6DTbnPPA7mu47hNJ8eM1vxCGwpzLFdUADHMvug5wJForktSN61TvG1ekLahfDyAJVnRqPnP7Uz7j74...nnkvHaippgddbRCsk6KVuao8eNGDw1yKPV6fnjJdu2G34BnKnaQkMNsGTodbGy51YB1zjn1feB14TKaBiVB3CTxgUwwwSXfnP8i2oDrWCnEWTPqTeJ2pHAT1Vo.gif

🙎‍♂️"আমার পরিচয়"🙎‍♂️

nazmul.png

আমি মোঃ নাজমুল হাসান, আমি বাংলাদেশের নাগরিক এবং ঢাকা বিভাগের ময়মনসিংহ জেলায় থাকি। আমার সবচেয়ে বড় পরিচয় আমি বাঙালি। বাঙালি হিসেবে পরিচয় দিতে আমি গর্ব বোধ করি। আমি একজন শিক্ষার্থী এবং অনার্সে অধ্যয়নরত। আমি বর্তমানে বাংলাদেশে একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করছি। ফটোগ্রাফি করতে আমার অনেক ভালো লাগে। তাছাড়া কবিতা,আর্ট করা,ঘুরতে যাওয়া এবং রান্না করা আমার খুবই প্রিয়। প্রিয়জনদের সাথে ঘুরতে যাওয়া এবং বাহিরে খাবার খেতে আমার অনেক ভালো লাগে। নতুন রেসিপি শেখার আমার খুব আগ্রহ রয়েছে। আমি ২০২৩ সালের ডিসেম্বর মাসে স্টিমিটে জয়েন হয়েছি। "আমার বাংলা ব্লগ" কমিউনিটি একটি পরিবারের মতো। আর এই পরিবারের একজন সদস্য হতে পেরে আমি অনেক খুশি। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

D5zH9SyxCKd9GJ4T6rkBdeqZw1coQAaQyCUzUF4FozBvW7JQk4CrSMgcqv4Ai1UHKpypJgrgboCsmQshkeG7NJGzLRpSUU74D6kZMRCZapcdrf3EoPofJrHpw5tLiaWbhTixCe.png

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328sCPWuBhM9JErRD3icdxuP1Wz4My7cHRpNbMV1HhGXU75QRJUabtPtfr7ZnjnaUJ4ta8LDMergdG36wfRJ4J52fmAvLE98NJNS3w.gif

ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য
এখানে ক্লিক করেন

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovWxdFnCujBP8kqMUtGD38Jyr8gXpGEANzZRRGhUDhxttnEJ8AvQYWmvsU6py3jF9LF43Mz15tH5LkBBmkoYbcAAZ.gif

qjrE4yyfw5pEPvDbJDzhdNXM7mjt1tbr2kM3X28F6SraZjhKfwarvyppgw9vqb9HZvwjHzdVYbXjNSwmxX8BvQtkJibkzjkMfqSg4GHwc6sRTpcDcvAvyxra.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81R73dHAE6Ew3WjyveXn6UfQ8ahESLfvvdHjthdnPNKJby2matSBUDur7QMrVroCpwxQmohTSZHpBAXjQT9ZkpEa.png

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

Sort:  
 2 months ago 

ওয়াও অসাধারন কিছু ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার তোলা সবগুলো ফটোগ্রাফি অনেক সুন্দর হয়েছে। রেনডম ফটোগ্রাফি গুলো দেখতে ভীষণ ভালো লাগে। আপনার তোলা ফটোগ্রাফির মধ্যে রঙ্গন ফুলের ফটোগ্রাফিটি অনেক সুন্দর হয়েছে।আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ।

 2 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই ভালো কমেন্ট করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য।

 2 months ago 

জুমা মোবারক ভাই। ঈদের আগে এই এক সমস্যা কাজের চাপ দিগুন বেড়ে যায়। আশাকরি ঈদের ছুটিতে পরিবার নিয়ে সুন্দর সময় উপভোগ করবেন। আপনার তোলা ফটোগ্রাফি গুলো দেখে ভালো লাগলো। সব থেকে বেশি ভালো লাগলো সাইকেল এবং বাইকের ছবিটি। ফুলের ফটোগ্রাফি সব সময়ই ভালো লাগে। ব্যস্ততার মাঝেও সুন্দর ফটোগ্রাফি উপহার দেওয়ার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 months ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই, আমি চেষ্টা করেছি আপনাদের মাঝে ভালো কিছু উপহার দিতে।

 2 months ago 

ভাই আপনার ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। ফুলের ফটোগ্রাফিগুলো তো অবশ্যই ভালো লেগেছে বট গাছের ফটোগ্রাফি টাও দারুণ হয়েছে। আপনার মত অনেকে আছে যারা বটগাছ দেখে ভয় পেতো ছোট বেলায়। আর এমনিতেও বটগাছ দেখতে একটু ভয়ংকরই লাগে। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ ভাই।

 2 months ago 

ভাই আপনি আজকে আমাদের মাঝে চমৎকার কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। আপনার শেয়ার করা ফটোগ্রাফি গুলো দেখে চোখ জুড়িয়ে যাচ্ছে। ফটোগ্রাফি গুলোর নিচে আপনি বেশ দারুণভাবে বর্ণনা দিয়েছেন। আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে সাইকেলে এবং মোটরসাইকেলের ফটোগ্রাফি। আসলে এত সুন্দর ভাবে সাজানো ছিল দেখে আমি বেশ মুগ্ধ হয়েছি। ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

 2 months ago 

আমার পোস্ট ভিজিট করে সুন্দর ভাবে গুছিয়ে মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 months ago 

খুবই সুন্দর সুন্দর ফটোগ্রাফি করেছেন। প্রত্যেকটা ফটোগ্রাফি দেখে অনেক ভালো লাগলো। বিশেষ করে রঙ্গল ফুলের ফটোগ্রাফি বেশি ভালো লেগেছে। আর একদিকে সাইকেল একদিকে মোটরসাইকেল দৃশ্যটি অসাধারণ ছিল।

 2 months ago 

আপনার মতামত পেয়ে ভালো লাগলো, আশাকরি সব সময় পাশে থাকবেন।

 2 months ago 

আপনি বেশ কয়েকটি এলোমেলো ফটোগ্রাফী দিয়ে একটি অ্যালবাম সাজিয়েছেন। আপনার তোলা প্রতিটি ফটোগ্ৰাফী আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। আপনি প্রতিটি ফটোগ্ৰাফী খুবই সুন্দর করে আপনার মোবাইল ক্যামেরার মাধ্যমে ধারণ করেছেন। তবে আপনার তোলা রঙন ফুলের ফটোগ্রাফী টি একটু বেশি ভালো লেগেছে।

 2 months ago 

আপনার মতামত পেয়ে ভালো লাগলো। আশাকরি সব সময় সাপোর্ট করবেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 2 months ago 

আপনার আজকের তোলা ফটোগ্রাফি গুলো যে দেখবে সেই মুগ্ধ হবে। কারণ সবগুলো ফটোগ্রাফি এত সুন্দর ছিল যে তাকিয়ে থাকার মত ছিল। যেকোনো কিছুর যদি সুন্দর ভাবে ফটোগ্রাফি করা হয় তাহলে দেখতে খুব ভালো লাগে। আমি তো এখন কোন কিছু দেখলে সাথে সাথে ক্যামেরাবন্দি করে ফেলি। কারণ ফটোগ্রাফি করা ছাড়া এখন একেবারেই ভালো লাগেনা। যে কোন কিছু ফটোগ্রাফি না করলে অন্যরকম লাগে এখন। আপনিও কিন্তু দারুণ ফটোগ্রাফি করতে পারেন। প্রশংসা তো করতেই হচ্ছে।

 2 months ago 

ফটোগ্রাফি করতে আমার কাছে খুবই ভালো লাগে। আপনার কাছেও ভালো লেগেছে জেনে খুশি হলাম। আপনাকে অসংখ্য ধন্যবাদ চমৎকার মন্তব্য করার জন্য।

 2 months ago 

সালভিয়া ফুলগুলো আগে কখনো দেখিনি আমি। লাল রঙের এই ফুল গুলো দেখতে খুবই সুন্দর। বটগাছ দেখে ছোটবেলায় আমিও খুব ভয় পেতাম। তবে কেন ভয় পেতাম সেটা জানিনা। এখনো একটু গভীরভাবে চিন্তা করে দেখলে একটু ভয় লাগে। আপনার ফটোগ্রাফি গুলো খুবই সুন্দর হয়েছে। ধন্যবাদ আপনাকে এত সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 2 months ago 

আমার পোস্ট ভিজিট করে গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58539.27
ETH 2627.11
USDT 1.00
SBD 2.40