লাইফ স্টাইল || কলিগদের সাথে হঠাৎ শপিং করার অনুভূতি।

in আমার বাংলা ব্লগ5 months ago
কলিগদের সাথে হঠাৎ শপিং করা অনুভূতি।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
1708261325475.jpg

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

হ্যালো আমার বাংলা ব্লগ পরিবার। আসসালামু আলাইকুম। আমি @nazmul01 বাংলাদেশ থেকে। কেমন আছেন সবাই? আশা করি আপনারা সকলকেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ব্লগ পোস্ট নিয়ে। আমি আজকে আপনাদের মাঝে শেয়ার করবো কলিগদের সাথে হঠাৎ শপিং করা অনুভূতি। আশা করি আপনাদের সবার ভালো লাগবে। চলুন তাহলে শুরু করি।

1708261481500.jpg


দিনটি ছিল বৃহস্পতিবার আমার অফিস ডিউটি সকালে ছিল। তাই বিকালে অবসর সময় পার করছিলুম। দুঃখের বিষয় আমাদের একজন কলিগ সাদ্দাম ভাইয়ের মেয়ে অসুস্থ ছিল। তাই বিকালে আমরা অফিস কলিগ তিনজন মিলে তার মেয়েকে দেখতে যাই। দেখা করে আশার পর হঠাৎ করে সুভন ভাই বলে উঠলো আমি শপিং করতে যাবো আপনারা আমার সাথে চলেন। তার পর আমরা সবাই শপিং মলের ভালো একটা দোকানে চলে গেলাম।


IMG_20240215_195726.jpg

IMG_20240215_195723.jpg


তারপর দোকানের ভেতরে সুভন ভাই এক এক করে প্যান্ট দেখতে শুরু করে। প্যান্ট গুলো খুব চমৎকার ছিল। অনেক গুলো প্যান্টের মাঝ হতে সুভন ভাই দুটি প্যান্ট পছন্দ করে। কিন্তু মাজার বিষয় হলো সুভন ভাইয়ের প্যান্ট কেনা দেখে আমার আরোও এক কলিগ সোহাগ ভাই একটি প্যান্ট পছন্দ এবং কিনে ফেলে।


IMG_20240215_193734.jpg

IMG_20240215_195741.jpg

IMG_20240215_193910.jpg


তারপর আমি দোকানের শার্ট গুলো দেখতে থাকি। আমার সাদা এবং কালো রঙের কাপড় খুবই পছন্দের। আমিও সাদা রঙের মাঝে পাতা ছাপের একটি শার্ট কিনে ফেলি। আমার কিন্তু শার্ট কেনার কোনোরকম ইচ্ছা ছিল না ৷ পছন্দ হয়েছে এবং আমার কলিগরা সবাই কিনেছে তাই আমিও নিয়ে নিলাম।


IMG_20240215_195731.jpg

IMG_20240215_195846.jpg

1708261325475.jpg


দোকানদার আমাদের ক্রয়কৃত কাপড় গুলো সুন্দর করে শপিং ব্যাগে ভরে দিল। তারপর আমরা সবাই মিলে একটি সেলফি নিয়ে চলে গেলাম দোকান হতে।


1708262338774.jpg

1708262225586.jpg


শপিং করা তো শেষ হল, কিছু না খেলে কেমন দেখা যায়। তাই আমরা সবাই মিলে অতি পরিচিত কাসেম মামার দোকান হতে সুস্বাদু টক ঝাল ছোলা খেলাম😋। ছোলা খেতে খেতে এই ফাঁকে আমরা সবাই মিলে একটি সেলফি নিয়ে নিলাম। আমরা কলিগরা সবাই ভালো বন্ধুর মতো মাঝেমধ্যে সবাই মিলে আমরা ঘুরতে যাই। তারপর আমরা সবাই সবার গন্তব্যে চলে গেলাম।

এ ছিল আমার আজকের আয়োজন। কলিগদের সাথে হঠাৎ শপিং করার অনুভূতি আপনাদের মাঝে শেয়ার করেছি । আশা করি আপনাদের অনেক ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই জানাবেন? আপনাদের সবার মতামত আশা করছি। আজকের মত এখানে বিদায় নিলাম। সবাই ভালো থাকবেন সুস্থ থাকুন আল্লাহ হাফেজ💞।

3YjRMKgsieLsXiWgm2BURfogkWe5CerTXVyUc6H4gicdRPxJkoJ67FXnsDqHsfcYrHExg45hzbf2tzsiAeqBq6b2MgASJtNTU4BaRG5GSd...jiiUN67TKAiC1RQHSbg7hkU4vYCsMpAtAmm4pum217tSttDfXznfKyTmRaJNgLmAJa5t6hyYozxbhBBSEyEGVJMzkPQiVnUJznvnA2tAcfkBUkkPGBL9LEkfcz.png

পোস্ট বিবরণ
বিভাগলাইফ স্টাইল।
ডিভাইজশাওমি রেডমি ৯
বিষয়কলিগদের সাথে হঠাৎ শপিং করার অনুভূতি।
লোকেশনময়মনসিংহ সদর, বাংলাদেশ।
ফটোগ্রাফার@nazmul01

20230713_213736_0000.png

qjrE4yyfw5pEPvDbJDzhdNXM7mjt1tbr2kM3X28F6SraZjhKfwarvyppgw9vqb9HZvwjHzdVYbXjNSwmxX8BvQtkJibkzjkMfqSg4GHwc6sRTpcDcvAvyxra.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81R73dHAE6Ew3WjyveXn6UfQ8ahESLfvvdHjthdnPNKJby2matSBUDur7QMrVroCpwxQmohTSZHpBAXjQT9ZkpEa.png

RNFetchBlobTmp_sy2hofzehkk6yhkiozzh.jpg

Sort:  

Thank you, friend!
I'm @steem.history, who is steem witness.
Thank you for witnessvoting for me.
image.png
please click it!
image.png
(Go to https://steemit.com/~witnesses and type fbslo at the bottom of the page)

The weight is reduced because of the lack of Voting Power. If you vote for me as a witness, you can get my little vote.

 5 months ago 

কলিগদের সাথে শপিং করার চমৎকার একটি অনুভূতি আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার অনুভূতির কথাগুলো পড়ে আমার বেশ ভালো লেগেছে। একই সাথে আপনারা সুন্দর সুন্দর পোশাক ক্রয় করেছেন। সব থেকে বেশি ভালো লাগলো শপিং শেষে ঝাল টক ছোলা খাওয়ার বিষয়টি জানতে পেরে। সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 5 months ago 

আপনার মূল্যবান মন্তব্য করার জন্য আপনাকেপ অসংখ্য ধন্যবাদ। আপনি সবসময় আমাকে উৎসাহ দিয়ে থাকেন ভাই।

Posted using SteemPro Mobile

 5 months ago 

হঠাৎ শপিং করতে আমার কাছে ও ভীষণ ভালো লাগে। কোন কিছু ভালো লাগলে কিনে নেই। সবাই মিলে বেশ সুন্দর সময় উপভোগ করেছেন। আর শপিং শেষ করে ছোলা খেয়েছেন জেনে ভালো লাগলো। আপনার জন্য শুভ কামনা রইল ভালো থাকবেন।

 5 months ago 

আপনার কাছে শপিং করতে ভালো লাগে জেনে খুশি হলাম। আপনার জন্যও শুভকামনা রইল ভালো থাকবেন ভাই।

 5 months ago 

বেশ সুন্দর একটি মুহূর্ত আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন দেখে বেশ ভালই লাগলো আমার। যেখানে সাথে চলার মানুষদের সাথে আপনি কেনাকাটার মুহূর্ত ক্যামেরাবন্দি করেছেন এবং সেই বিষয়ে বিস্তারিত উপস্থাপন করেছেন এ পোস্ট এর মাঝে। সব মিলে বেশ ভালো লেগেছে আমার।

 5 months ago 

আপনার কাছে ভালো লেগেছে যেনে খুশি হলাম। আপনার জন্য শুভকামনা রইল ভালো থাকবেন ভাই এবং আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 5 months ago 

শপিং করার অনুভূতি সত্যি বেশ দারুন হয়ে থাকে। সবাই মিলে শপিং করার মুহূর্ত দারুণভাবে অতিবাহিত করেছেন। আপনার সাদা এবং কালো রঙের কাপড় খুবই পছন্দের জেনে ভালো লাগলো। শার্ট গুলো খুবই সুন্দর। শপিং করার অনুভূতি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 5 months ago 

আপনাকেও ধন্যবাদ ভাই, আপনার মন্তব্য পেয়ে খুশি হলাম ভাই।

Posted using SteemPro Mobile

 5 months ago 

অনেক সুন্দর একটা মুহূর্ত কাটিয়েছেন আপনি।কলিগদের সাথে শপিং করার মজাই আলাদা। অনেক সুন্দর সুন্দর কিছু শার্ট এবং প্যান্টের ছবি শেয়ার করেছেন।কাসেম মামার দোকানের সুস্বাদু টক ঝাল ছোলা দেখে মনে হচ্ছে অনেক সুস্বাদু ।

 5 months ago 

জি আপু অনেক সুস্বাদু হয়েছিল। ভাল মন্তব্য করে আমাকে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু ।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58639.60
ETH 3167.30
USDT 1.00
SBD 2.43