নাটকের রিভিউ -"একবার বলো ভালোবাসি"।

in আমার বাংলা ব্লগ4 months ago
নাটকের রিভিউ -"একবার বলো ভালোবাসি"।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"
IMG_20240324_174710.jpg

"ছবিটি স্ক্রিনশট ইউটিউব থেকে নেওয়া"

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe (1) (1).png

হ্যালো....!
আজ ২৫ই মার্চ,
সোমবার ২০২৪ খ্রিঃ।
আসসালামু আলাইকুম,
আমি @nazmul01 ময়মনসিংহ, বাংলাদেশ থেকে।

"আমার বাংলা ব্লগ" পরিবার। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন আরও একটি নাটকের রিভিউ পোস্ট নিয়ে। নাটকের নাম হচ্ছে "একবার বলো ভালোবাসি" আশা করছি রিভিউটি পড়ে আপনাদের কাছে ভালো লাগবে। চলুন তাহলে শুরু করি।

নাটক সম্পর্কে কিছু তথ্য

Screenshot_41.png

নাটক"একবার বলো ভালোবাসি"।
চিত্রনাট্য, পরিচালনামুহাম্মদ মিফতাহ আনান।
অভিনয়মুসফিক আর. ফারহান, নাজনীন নিহা এবং আরও অনেকে।
ডিওপিফুয়াদ বিন আলমগীর।
সম্পাদনা, রঙআরেফিন সরকার।
বিজিএমমেহেদী হাসান তামজিদ।
প্রযোজকএসকে শাহেদ আলী।
প্রযোজনা করেছেনসেন্ট্রাল মিউজিক অ্যান্ড ভিডিও (সিএমভি)
সময়কাল৪৭ মিনিট।
মুক্তিপায়১২ই ফেব্রুয়ারি ২০২৪।
ধরনরোমাঞ্চকর ও শিক্ষা মূলক।


কাহিনীর সারসংক্ষেপ।

_2.png

Screenshot_4.png

Screenshot_5.png

নাটকের শুরুতে ফারহান তার মামার বিয়ের জন্য মেয়ে দেখতে যায় সঙ্গে ছিল ফরহানের বাবা মা। ফারহান এর মামার বয়স ৪০ এর মতো কিন্তু তিনি কম বয়সের মেয়ে বিয়ে করতে চায়।

Screenshot_7.png

Screenshot_8.png

Screenshot_10.png

ফারহানের মামা মেয়ে দেখতে এসে অবাক হয়ে নিহার ফুফুর দিকে তাকিয়ে থাকে। কিন্তু ফারহান তার মামাকে অনেক ভাবে বুঝানোর চেষ্টা করে এই মেয়ে দেখতে ভালো না এবং মেয়ের বয়স অনেক বেশি। তারপর চা খেতে খেতে হঠাৎ চোখ পড়ে যায় নিহার দিকে এবং তাকে দেখে অবাক হয়ে যায়।

Screenshot_9.png

Screenshot_11.png

Screenshot_13.png

তারপর ফারহান নিহার সঙ্গে কথা বালার জন্য টয়লেটে যাওয়ার বাহানা করে সাবার সামনে থেকে ওঠে আসে। তারপর টয়লেটে যাওয়ার সময় হঠাৎ করে পরে যেতে চায় তখন নিহা ফরহানের হাত দরে ফেলে। তার ফলে তাদের মাঝে একটু ভালো লাগা সৃষ্টি হয়।

Screenshot_16.png

Screenshot_17.png

Screenshot_20.png

ফারহান তারপর বেশ কিছু দিন নিহার সঙ্গে দেখা করে। ফারহান রাতে দেখা করতে এসে নিহার জন্য চুরি নিয়ে আসে। কিন্তু ফরহান তার মনের কথা নিহাকে বলতে পারে না। তারপর দেওয়ালে লিখে নিহাকে আই লাভ ইউ পড়তে বলে। তারপর ফারহান নিহাকে ভালোবাসার কথা বলতে পারেন।

Screenshot_29.png

Screenshot_30.png

Screenshot_32.png

তারপর থেকে ফারহান এবং নিহার মাঝে প্রেমের সম্পর্ক চলতে থাকে। একদিন রাতে ফারহান নিহার বাসায় আসে তখন নিহার বাবা দুইজনকে আপত্তিকর অবস্থায় দেখতে পায়। এই বিষয় নিয়ে তাদের দুই পরিবারের মাঝে অনেক ঝগড়া এবং বিয়ে ভেঙে দিতে চায়। তখন তারা তাদের প্রেমকে বিসর্জন দেয়। বিয়ে দেওয়ার জন্য তাদের পরিবারকে রাজি করতে পারে, অবশেষে বিয়ে সম্পূর্ণ হলো।

Screenshot_34.png

Screenshot_37.png

Screenshot_38.png

তাদের বিয়ের পর ফারহান ও নিহা পালিয়ে গিয়ে বিয়ে করে ফেলে। পালিয়ে যাওয়ার আগে সব কিছু একটি কাগজে লিখে রেখে যায়। পরে সবাই তাদের আসল ঘটনা জানতে পারে। কিছু সময় পর তারা গলায় ফুলের মালা নিয়ে পরিবারের সঙ্গে দেখা করে। কিন্তু ফরহানের বাবা তাদের বিয়ে মেনে নিতে চায় না। নিহা ফারহানে বাবার পায়ে দরে মাফ চায়। অবশেষে তাদের বিয়ের সম্পর্ক মেনে নেন, এবং এখানেই নাটকের সমাপ্তি।

ব্যক্তিগত মতামত

"একবার বলো ভালোবাসি" নাটকটি আমার কাছে খুবই ভালো লেগেছে। এই নাটকটি ছিল রোমাঞ্চকর ও শিক্ষামূলক। বিশেষ করে মুসফিক আর ফারহান ও নাজনীন নিহার নাটক আমার কাছে খুবই ভালো লাগে। যখন ফারহান এর নাটক মুক্তি পায়, আমি দেখতে মিস করি না। ফারহান তার মামার জন্য মেয়ে দেখতে গিয়ে তার ভালোবাসার মানুষ নিহাকে দেখতে পায়। নিহার ফুফুর সঙ্গে ফারহান এর মামার বিয়ে ঠিক হয়। অপর দিকে ফরহান এবং নিহার মাঝে ভালোবাসা সম্পর্ক গভীর হয়ে যায়।নিহার বাবা তাদের দুই জনকে আপত্তিকর অবস্থায় দেখে ফেলে।

তারপর দুই পরিবারের মাঝে বিভেদ সৃষ্টি হয়। তারপর ফারহান ও নিহার কথা মতো তাদের মামা ও ফুফুর বিয়ে হয়। তার কিছু দিন পর ফারহান এবং নিহা পালিয়ে গিয়ে বিয়ে করে । অবশেষে তাদের বিয়েকে পরিবার মেনে নেয়। আমি খুব মনোযোগ দিয়ে নাটকটি দেখেছি। নাটকটি আপনারাও চাইলে দেখতে পারেন ভালোই লাগবে আশা করি। এ ছিলো আমার আজকের আয়োজন। আশা করি আমার নাটকের রিভিউ আপনাদের অনেক ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই জানাবেন? আপনাদের সবার মতামত আশা করছি। আজকের মতো এখানে বিদায় নিলাম। সবাই ভালো থাকবেন সুস্থ থাকুন আল্লাহ হাফেজ💞।

ব্যাক্তিগত রেটিং:-১০%-০৮%

"ছবি গুলোর স্ক্রিনশট এখানে থেকে নেয়া"⬇️

"ভিডিও লিংক ইউটিউব"

পোস্ট বিবরণ
বিভাগনাটক রিভিউ।
ডিভাইসশাওমি রেডমি ৯
বিষয়"একবার বলো ভালোবাসি"।
লোকেশনময়মনসিংহ সদর, বাংলাদেশ।
রিভিউ@nazmul01

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WQrQvqP5nhp7XM51LVxoiwvG4n2SMPJqq4jr2WDgyE2QvgqfT2KbJEaeoc2UiMkyE3Lt3BykMds72QZ36oyQ.png

Pink and Cream Minimalist Food Animated Presentation (1).gif

Kr46w9bCovvQgnn4p1L5GP59DU1X6DTbnPPA7mu47hNJ8eM1vxCGwpzLFdUADHMvug5wJForktSN61TvG1ekLahfDyAJVnRqPnP7Uz7j74...nnkvHaippgddbRCsk6KVuao8eNGDw1yKPV6fnjJdu2G34BnKnaQkMNsGTodbGy51YB1zjn1feB14TKaBiVB3CTxgUwwwSXfnP8i2oDrWCnEWTPqTeJ2pHAT1Vo.gif

🧍‍♂️আমার পরিচয়🧍‍♂️

nazmul.png

আমি মোঃ নাজমুল হাসান, আমি বাংলাদেশের নাগরিক এবং ঢাকা বিভাগের ময়মনসিংহ জেলায় থাকি। আমার সবচেয়ে বড় পরিচয় আমি বাঙালি। বাঙালি হিসেবে পরিচয় দিতে আমি গর্ব বোধ করি। আমি একজন শিক্ষার্থী এবং অনার্সে অধ্যয়নরত। আমি বর্তমানে বাংলাদেশে একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করছি। ফটোগ্রাফি করতে আমার অনেক ভালো লাগে। তাছাড়া কবিতা,আর্ট করা,ঘুরতে যাওয়া এবং রান্না করা আমার খুবই প্রিয়। প্রিয়জনদের সাথে ঘুরতে যাওয়া এবং বাহিরে খাবার খেতে আমার অনেক ভালো লাগে। নতুন রেসিপি শেখার আমার খুব আগ্রহ রয়েছে। আমি ২০২৩ সালের ডিসেম্বর মাসে স্টিমিটে জয়েন হয়েছি। "আমার বাংলা ব্লগ" কমিউনিটি একটি পরিবারের মতো। আর এই পরিবারের একজন সদস্য হতে পেরে আমি অনেক খুশি। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

D5zH9SyxCKd9GJ4T6rkBdeqZw1coQAaQyCUzUF4FozBvW7JQk4CrSMgcqv4Ai1UHKpypJgrgboCsmQshkeG7NJGzLRpSUU74D6kZMRCZapcdrf3EoPofJrHpw5tLiaWbhTixCe.png

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328sCPWuBhM9JErRD3icdxuP1Wz4My7cHRpNbMV1HhGXU75QRJUabtPtfr7ZnjnaUJ4ta8LDMergdG36wfRJ4J52fmAvLE98NJNS3w.gif

ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য
এখানে ক্লিক করেন

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovWxdFnCujBP8kqMUtGD38Jyr8gXpGEANzZRRGhUDhxttnEJ8AvQYWmvsU6py3jF9LF43Mz15tH5LkBBmkoYbcAAZ.gif

qjrE4yyfw5pEPvDbJDzhdNXM7mjt1tbr2kM3X28F6SraZjhKfwarvyppgw9vqb9HZvwjHzdVYbXjNSwmxX8BvQtkJibkzjkMfqSg4GHwc6sRTpcDcvAvyxra.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81R73dHAE6Ew3WjyveXn6UfQ8ahESLfvvdHjthdnPNKJby2matSBUDur7QMrVroCpwxQmohTSZHpBAXjQT9ZkpEa.png

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

Sort:  
 4 months ago 

বেশ রোমান্টিক একটি নাটকের রিভিউ করেছেন। অনেক দিন আগেই নাটকটি দেখেছিলাম। নিহা এবং ফারহান এর অভিনয় ভীষণ ভালো লাগে। আমি তো মনে করছিলাম শেষে মনে হয় তাদের মিল হবে না। শেষে গিয়ে পরে দুজন পালিয়ে গিয়ে বিয়ে করে তখন ভীষণ ভালো লাগে। চমৎকার করে নাটকটির রিভিউ তুলে ধরেছেন। আমি ও নাটক প্রেমিক ভাই। ফ্রি সময়ে নাটক দেখতে ভীষণ ভালো লাগে। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকবেন।

 4 months ago 

আপনি নাটক প্রেমিক জেনে খুশি হলাম ভাই, আমিও নাটক দেখতে ভালোবাসি। আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

 4 months ago 

খুবই সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করেছেন ৷ বেশ ভালো লাগলো নাটকের কাহিনী পড়ে ৷ আসলে মুশফিক আর ফারহান আমারও পছন্দের একজন অভিনেতা ৷ তার নাটক গুলো আমারও ভীষণ ভালো লাগে ৷ আমি তার প্রত্যেকটা নাকট দেখার চেষ্টা করি ৷ তবে এই নাটকটি দেখা হয়নি ৷ সময় করে দেখে নেব ৷ অসংখ্য ধন্যবাদ আপনাকে এতো সুন্দর একটি নাটকের রিভিউ শেয়ার করার জন্য ৷

Posted using SteemPro Mobile

 4 months ago 

জি ভাই সময় করে এই নাটকটি দেখে নিবেন। আশাকরি অনেক ভাল লাগবে। আপনার মতামত পেয়ে খুশি হলাম ভাই।

 4 months ago 

আপনি আজকে দারুন একটি নাটক রিভিউ করেছেন। আসলে দিন দিন এখন বাংলা নাটক গুলো ভীষণ জনপ্রিয় হয়ে উঠছে। আমিও সময় পেলে বাংলা নাটক দেখার চেষ্টা করি। তাছাড়া ফারহানের অভিনয় আমার কাছে বরাবরই ভীষণ ভালো লাগে। তাছাড়া একবার বলো ভালোবাসি নাটকটি আপনি অনেক সুন্দর ভাবে গুছিয়ে উপস্থাপন করেছেন। ধন্যবাদ আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 4 months ago 

আপনার মন্তব্য পেয়ে খুশি হলাম। আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাই।

 4 months ago 

এরকম নাটকগুলোর রিভিউ পোস্ট পড়লে নাটক আর দেখাই লাগেনা। এই নাটকটার মধ্যে আসলেই শিক্ষনীয় কিছু বিষয় ছিল। তাদের বিয়ে পরিবার মেনে নিয়েছিল এটা দেখে আমার কাছে বেশি ভালো লেগেছে। আসলে এরকম ভাবে মেনে নিলে অনেক বেশি ভালো লাগে। তারা যদি পালিয়ে বিয়ে না করতো তাহলে তাদের মিল হতো না। তারা পালিয়ে বিয়ে করে ভালোই করেছে। এই নাটকটা যদিও এখনো পর্যন্ত আমি দেখিনি। তবে আপনার রিভিউর মাধ্যমে দেখে নাটকটা সম্পূর্ণ দেখার জন্য ইচ্ছা জেগেছে। ভালো করে এটা শেয়ার করেছেন দেখেই ভালো লেগেছে।

 4 months ago 

জি আপু আপনি নাটকটি দেখতে পারেন, আশাকরি অনেক ভাল লাগবে। আপনার মন্তব্য পেয়ে খুশি হলাম আপু। আপনার জন্য শুভকামনা রইল ভালো থাকবেন।

 4 months ago 

মুশফিক আর ফারহানের নাটক আমার কাছে ভীষণ ভালো লাগে। আপনার শেয়ার করা নাটকটি আমার দেখা হয়েছে,খুবই সুন্দর একটা নাটক।তবে নাটকের শেষের দৃশ্যটা আমার কাছে ভীষণ ভালো লেগেছে। যাইহোক আবার আপনার নাটকের রিভিউ পড়ে নাটকটি দেখা হয়ে গেলো। আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ভাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 67310.11
ETH 3522.28
USDT 1.00
SBD 2.71