ভিডিওগ্রাফি পোস্ট || আমার ভিডিওগ্রাফি খরগোশের মাঝে।

in আমার বাংলা ব্লগ4 months ago (edited)
আমার ভিডিওগ্রাফি খরগোশের মাঝে।
"সবার সুস্বাস্থ্য কামনা করছি"

ভিডিওগ্রাফি পোস্ট  আমার ভিডিওগ্রাফি খরগোশের মাঝে।.png

"ছবিটি Canva দিয়ে তৈরি"

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

হ্যালো...!
শুভ রাত্রি
আজ ০৫ ই এপ্রিল,
শুক্রবার ২০২৪ খ্রিষ্টাব্দ।

আসসালামু আলাইকুম,
আমি @nazmul01ময়মনসিংহ, বাংলাদেশ থেকে।

"আমার বাংলা ব্লগ" পরিবার। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম খরগোশের ভিডিওগ্রাফি পোস্ট নিয়ে। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন তাহলে শুরু করি।


IMG_20240405_043629.jpg
1712270115672.jpg

কিছু দিন ধরে সকলের মতো আমিও খুব ব্যস্ততার মাঝে সময় কাটাচ্ছি। ঈদ উপলক্ষ্যে প্রায় সকল কাজের প্রেসার অনেকটা বেড়ে গেছে। তাই একটু সময় বের করে আমিও ঈদ উপলক্ষ্যে আমার পরিবারের জন্য কিছু শপিং করতে মার্কেটে গিয়েছিলাম। আমার শপিং কারার পোস্ট খুব শীঘ্রই আপনাদের মাঝে শেয়ার করবো। যাইহোক শপিং শেষ করে যাওয়ার সময় সানকিপাড়া বাজারে আসি কিছু কাঁচা বাজার করতে। সে সময় পাখির দোকানে লক্ষ করে দেখি খাঁচায় খরগোশ ছানা। খরগোশ ছানা গুলো দেখতে খুবই সুন্দর ছিল। আমি যেখানে যাই আমার চোখে ভালো লাগা জিনিস গুলো আমার ফোনে ধারণ করার চেষ্টা করি। এই খরগোশ ছানা গুলো আমার কাছে খুবই ভালো লাগে তাই ফটোগ্রাফি ও ভিডিওগ্রাফি করে ফেলি।


IMG_20240404_142102.jpg
IMG_20240404_142058.jpg

বেশ কিছুদিন ধরে আমি একটি বিষয় লক্ষ করছি। পোষা প্রাণী হিসেবে খরগোশকে প্রায় সবাই লালন পালন করছে। কিছু দিন আগেও আমার এক কাকাতো বোন খরগোশ কিনে এনেছে। বিশেষ করে বাচ্চাদের খরগোশ এর প্রতি বেশি আকর্ষণ থাকে। তার কারণ হলো খরগোশ এর সঙ্গে বাচ্চারা খেলা করতে পারে। আমি যখন ভিডিও করছিলাম তখন মনে হলো তারা একটি পরিবার। সাদা রঙের খরগোশের চোখ দুটি অনেক সুন্দর ছিল। আপনারা উপরের ছবিটি দেখলে বুঝতে পারবেন আমি অনেক কাছে থেকে ফটোগ্রাফি করেছি।

আজকে আপনাদের সাথে ফটোগ্রাফি এবং ভিডিওগ্রাফি শেয়ার করলাম। নিচে ভিডিও লিংক রয়েছে। আশাকরি ভিডিওটি দেখার পরে আপনাদের কাছে ভালো লাগবে। এই ছিলো আমার আজকের আয়োজন। আমার ফটোগ্রাফি ও ভিডিওগ্রাফি কেমন লেগেছে তা অবশ্যই জানাবেন? আপনাদের সবার মতামত আশা করছি। আজকের মতো এখানে বিদায় নিলাম। আবারও হাজির হবো নতুন কোনো পোস্ট নিয়ে। সে পর্যন্ত সবাই ভালো থাকবেন সুস্থ থাকুন আল্লাহ হাফেজ 💞।

🎬 ভিডিও লিংক 🎬

"ভিডিও লিংক ইউটিউব"

APJuWYdNufXfexVJdadzh84ubwxgJmQjFLw8A4brEnLhiNQZMwLugdSp3uqms5vy2mBSzFXGayCQ89zkBUH9WJkpJyLtrjBFWFg3yqJLgM...okWcbV7VCrdshaTLgcMPZmGgv1EUs7rKcDejZqhvw3cPa35fbfbMp99zZNpB8cMkTyWhtbyLEmPVy8QBYtG2hcHEjm4GepX64cwR1WHiuRyC5d7EFb9axxoEFf.gif

পোস্ট বিবরণ
বিভাগভিডিওগ্রাফি।
ডিভাইসশাওমি রেডমি ৯।
বিষয়আমার ভিডিওগ্রাফি খরগোশের মাঝে।
লোকেশনময়মনসিংহ সদর, বাংলাদেশ।
ভিডিওগ্রাফার@nazmul01.

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WQrQvqP5nhp7XM51LVxoiwvG4n2SMPJqq4jr2WDgyE2QvgqfT2KbJEaeoc2UiMkyE3Lt3BykMds72QZ36oyQ.png

Pink and Cream Minimalist Food Animated Presentation (1).gif

Kr46w9bCovvQgnn4p1L5GP59DU1X6DTbnPPA7mu47hNJ8eM1vxCGwpzLFdUADHMvug5wJForktSN61TvG1ekLahfDyAJVnRqPnP7Uz7j74...nnkvHaippgddbRCsk6KVuao8eNGDw1yKPV6fnjJdu2G34BnKnaQkMNsGTodbGy51YB1zjn1feB14TKaBiVB3CTxgUwwwSXfnP8i2oDrWCnEWTPqTeJ2pHAT1Vo.gif

🧍‍♂️আমার পরিচয়🧍‍♂️

nazmul.png

আমি মোঃ নাজমুল হাসান, আমি বাংলাদেশের নাগরিক এবং ঢাকা বিভাগের ময়মনসিংহ জেলায় থাকি। আমার সবচেয়ে বড় পরিচয় আমি বাঙালি। বাঙালি হিসেবে পরিচয় দিতে আমি গর্ব বোধ করি। আমি একজন শিক্ষার্থী এবং অনার্সে অধ্যয়নরত। আমি বর্তমানে বাংলাদেশে একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করছি। ফটোগ্রাফি করতে আমার অনেক ভালো লাগে। তাছাড়া কবিতা,আর্ট করা,ঘুরতে যাওয়া এবং রান্না করা আমার খুবই প্রিয়। প্রিয়জনদের সাথে ঘুরতে যাওয়া এবং বাহিরে খাবার খেতে আমার অনেক ভালো লাগে। নতুন রেসিপি শেখার আমার খুব আগ্রহ রয়েছে। আমি ২০২৩ সালের ডিসেম্বর মাসে স্টিমিটে জয়েন হয়েছি। "আমার বাংলা ব্লগ" কমিউনিটি একটি পরিবারের মতো। আর এই পরিবারের একজন সদস্য হতে পেরে আমি অনেক খুশি। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

D5zH9SyxCKd9GJ4T6rkBdeqZw1coQAaQyCUzUF4FozBvW7JQk4CrSMgcqv4Ai1UHKpypJgrgboCsmQshkeG7NJGzLRpSUU74D6kZMRCZapcdrf3EoPofJrHpw5tLiaWbhTixCe.png

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328sCPWuBhM9JErRD3icdxuP1Wz4My7cHRpNbMV1HhGXU75QRJUabtPtfr7ZnjnaUJ4ta8LDMergdG36wfRJ4J52fmAvLE98NJNS3w.gif

ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য
এখানে ক্লিক করেন

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovWxdFnCujBP8kqMUtGD38Jyr8gXpGEANzZRRGhUDhxttnEJ8AvQYWmvsU6py3jF9LF43Mz15tH5LkBBmkoYbcAAZ.gif

qjrE4yyfw5pEPvDbJDzhdNXM7mjt1tbr2kM3X28F6SraZjhKfwarvyppgw9vqb9HZvwjHzdVYbXjNSwmxX8BvQtkJibkzjkMfqSg4GHwc6sRTpcDcvAvyxra.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81R73dHAE6Ew3WjyveXn6UfQ8ahESLfvvdHjthdnPNKJby2matSBUDur7QMrVroCpwxQmohTSZHpBAXjQT9ZkpEa.png

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9W1kesJpN2BiuSADQCjj6NcvWhgMR5iQsJZwBFd5F2dK8xiMFzTwtvQ1oKnHCdg5iSmNW3k2NujbXxK4XLEoQ6U9SmU.png

Sort:  
 4 months ago 

খরগোশ আমার ভীষণ পছন্দের প্রানী।
মাঝখানে আমিও খরগোশের বেশ কিছু ছবি তুলেছিলাম।
যাইহোক তোমার ভিডিওগ্রাফি বেশ ভালো লেগেছে আমার কাছে। আর খরগোশগুলো দেখতে বেশ সুন্দর। বিশেষ করে সবুজ ঘাস খাওয়ার দৃশ্য দারুন ছিল।
সবমিলিয়ে বেশ ভালো লাগলো পোস্টটা।

Posted using SteemPro Mobile

 4 months ago 

আপনার কাছে ভালো লেগেছে যেনে খুশি হলাম ভাই। আমি সব সময় চেষ্টা করি আপনাদের মাঝে ভালো কিছু উপহার দিতে। আপনার মন্তব্য পেয়ে খুশি হলাম।

ভাই, খরগোশ খুবই নিরীহ প্রাণী সেই সাথে দেখতে খুবই সুন্দর হয়, তাই অনেকেই পছন্দ করে খরগোশকে কিনে নিয়ে যায় লালন পালনের জন্য। আমার বাড়িতেও ২টি খরগোশ ছিল, তবে এই খরগোশ দুটোকে কুকুর কামড়ে মেরে ফেলেছিল। সেদিন আমার খুবই কষ্ট হয়েছিল। তাই আর পরবর্তী সময়ে খরগোশ পালার চিন্তাভাবনা করতে পারিনি। যাই হোক ভাই, খরগোশের খুব সুন্দর ভিডিওগ্রাফি উপস্থাপন করেছেন, দেখে ভীষণ ভালো লাগলো, শেয়ার করার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 4 months ago 

শুনে খুবই কষ্ট লাগলো ভাই। সত্যি বলতে সখের জিনিস নষ্ট হয়ে গেলে খুবই কষ্ট লাগে। খরগোশ দুটোকে কুকুর কামড়ে মেরে ফেলেছে, এ ব্যাপারটা নিতান্তই কষ্টকর। আপনার মন্তব্য পেয়ে খুশি হলাম।

 4 months ago 

খরগোশ আমার খুব পছন্দের। আমারও একটি খরগোশ ছিলো কয়দিন আগে আমার ভাগিনা কে দিয়ে দিয়েছি। আপনার খরগোশের ভিডিওগ্রাফি দুর্দান্ত হয়েছে। খরগোশ দেখতে খুবই সুন্দর লাগছে‌ । আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

 4 months ago 

খরগোশ আপনার খুবই পছন্দের জেনে খুশি হলাম ভাই। আগামীতে আরও ভালো পোস্ট শেয়ার করার চেষ্টা করব। পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই ।

 4 months ago 

খরগোশের অসাধারণ একটি ভিডিওগ্রাফি পোস্ট করেছে। এ ধরনের প্রাণী লালন পালন করতে আমার কাছে বেশ ভালো লাগে। বাসায় এ ধরনের প্রাণী থাকলে তাদের সাথে সময় কাটাতে খুবই ভালো লাগে। আপনার ভিডিওগ্রাফিটা সুন্দর ছিল ভাইয়া। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি ভিডিওগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

আমার পোস্ট ভিজিট কারার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 4 months ago 

খরগোশ শান্তশিষ্ট একটি প্রাণী। যেগুলো অনেকে বাড়িতে নিয়ে লালন পালন করতে পছন্দ করে। আপনি সেই খরগোশের খুবই সুন্দর ভিডিওগ্রাফি করেছেন। সাদা রঙের খরগোশগুলো বাহ কি সুন্দর তাকিয়ে আছে। দুটি খরগোশ এই ধরনের কিছু দেখলেই মন ভালো হয়ে যায় । সুন্দর ভিডিওগ্রাফি শেয়ার করার জন্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 4 months ago 

আপনার মন্তব্য পেয়ে খুশি হলাম ভাই, আশাকরি সব সময় পাশে থাকবেন।

 4 months ago 

আপনি আজকে চমৎকার একটি ভিডিওগ্ৰাফি শেয়ার করেছেন। আসলে খরগোশ আমারও ভীষণ পছন্দের একটি প্রানি। আপনার তোলা খরগোশ এর ভিডিওগ্ৰাফি এবং ফটোগ্রাফি দারুন হয়েছে। বিশেষ করে খরগোশ এর চোখ আমার কাছে ভীষণ ভালো লেগেছে। তাছাড়া সাদা রঙের খরগোশ গুলো দেখতে সবসময় অনেক বেশি কিউট হয়ে থাকে। অসংখ্য ধন্যবাদ সবমিলিয়ে এতো সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইলো।

 4 months ago 

আপনার গঠনমূলক মন্তব্য পেয়ে খুশি হলাম ভাই, পাশে থাকার জন্য ধন্যবাদ ভাই।

 4 months ago 

আপনার ভিডিওগ্রাফি পোস্ট দেখে আমার পছন্দের খরগোশ এর কথা মনে পড়ে গেলো। আমি যখন ছোট ছিলাম তখন আমার দুইটা খরগোশ ছিলো। সারাদিন ওদের সাথে খেলতাম। খরগোশ এর খুনসুটি ভীষণ ভালো লাগে। সব থেকে বেশি ভালো লাগে খরগোশ এর গোলাপি রঙের চোখ। কিউট খরগোশ এর ভিডিও দেখে মুগ্ধ হয়ে গেলাম। ভালো ছিলো আপনার ভিডিওগ্রাফি ধন্যবাদ আপনাকে ভাই।

 4 months ago 

আপনার কমেন্ট পড়ে খুবই ভালো লাগে। আমার জন্য দুয়া করবেন ভাই।

 4 months ago 

বোঝাই যাচ্ছে ঈদ উপলক্ষে অনেকটাই ব্যস্ত সময় অতিবাহিত করছেন। ঈদ উপলক্ষে এখন প্রায় সকলেই অনেক ব্যস্ত সময় অতিবাহিত করছে তার পরেও আমাদের কোন কাজ থেমে নেই একটার উপর একটা কাজ প্রতিনিয়ত চলছে। যাই হোক আপনি খুবই চমৎকারভাবে আমাদের মাঝে খরগোশের ভিডিওগ্রাফী শেয়ার করেছেন দেখে ভালো লাগলো। খরগোশ পোষা আমার অনেক শখের ছিল কিন্তু সেই সব পূরণ হয়নি। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে সুন্দর একটা ভিডিওগ্রাফি তুলে ধরার জন্য।

Posted using SteemPro Mobile

 4 months ago 

একটি সুন্দর কথা বলেছেন। ব্যস্তার মাঝেও কোনো কাজ আমাদের থেমে নেই। আপনার গঠনমূলক মন্তব্য পেয়ে খুশি হলাম ভাই।

 4 months ago 

এরপর থেকে ভিডিওগ্রাফি পোস্ট করতে হলে ছেড়ে রাখা কোন প্রাণীর একটিভিটির ভিডিও করবেন। কারণ খাঁচার ভেতরে থাকা এই ধরনের ভিডিওগ্রাফি আসলে যথেষ্ট মানসম্মত হয় না। তারপরও আপনার ভিডিওর শেষ অংশে খরগোশ দুটোর কাছাকাছি আসা দেখতে বেশ ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে।

 4 months ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই, আপনার মূল্যবান মতামত দেওয়ার জন্য। আমি আগামী পোস্ট গুলোতে চেষ্টা করবো ছেড়ে রাখা কোন প্রাণীর একটিভিটির ভিডিও করার জন্য।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 58522.85
ETH 2614.85
USDT 1.00
SBD 2.43