ফটোগ্রাফি পোস্ট || আমার তোলা কিছু রেনডম ফটোগ্ৰাফি।

in আমার বাংলা ব্লগlast month (edited)
আমার তোলা কিছু রেনডম ফটোগ্ৰাফি
"সবাইকে পবিত্র জুমা মোবারক"

Aesthetic Vintage Happy Birthday Photo Collage Your Story_20240412_200547_0000.png

"ছবিটি Canva দিয়ে তৈরি"

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

হ্যালো...!
শুভ রাত্রি
আজ ১২ই এপ্রিল ,
শুক্রবার ২০২৪ খ্রিঃ।

আসসালামু আলাইকুম,
আমি @nazmul01ময়মনসিংহ, বাংলাদেশ থেকে।

"আমার বাংলা ব্লগ" পরিবার। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার নতুন একটি ফটোগ্রাফি পোস্ট নিয়ে। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন তাহলে শুরু করি।

সবাইকে পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা। আলহামদুলিল্লাহ পরিবারের সাথে ঈদের দিন গুলো খুব আনন্দ ঘন পরিবেশে কাটিয়েছি। ঈদের আনন্দ গুলো পরিবারের সাথে ভাগ করে নিয়েছি। ঈদের জন্য আমি মাত্র দুই দিন ছুটি পেয়েছি। আগামীকাল থেকে আমার ডিউটি শুরু। আমি খুবই ব্যস্ত হয়ে পড়বো। ব্যস্ত থাকা সত্ত্বেও আমি যেখানে যাই কিছু ফটোগ্রাফি করার চেষ্টা করি। কেননা "আমার বাংলা ব্লগ" কমিউনিটিতে জয়েন হওয়ায় পর থেকে আমার ফটোগ্রাফি করা শখের হয়ে গিয়েছে। "আমার বাংলা ব্লগ"এর সকল মেম্বার খুবই চমৎকার ফটোগ্রাফি পোস্ট উপহার দিয়ে থাকেন। তাদের অনুপ্রেরণায় আমি বিভিন্ন জায়গায় বিভিন্ন ধরনের ফটোগ্রাফি করি। তাই ভিন্ন কিছুর খোঁজে নতুন নতুন ফটোগ্রাফি পোস্ট করার চেষ্টা করি। কিছু দিন আগে আমি এই ফটোগ্রাফি গুলো করেছিলাম,এই ফটোগ্রাফি গুলো আজকে আপনাদের মাঝে শেয়ার করছি।


ফটোগ্রাফি -১

IMG_20240411_001851 (1).jpg

ছবি তোলার যন্ত্র:- শাওমি রেডমি ৯
ছবির অবস্থান :- ময়মনসিংহ সদর, বাংলাদেশ।

ফটোগ্রাফিতে আপনারা যে ফুল দেখতে পাচ্ছেন তার নাম পিটুনিয়া ফুল। পিটুনিয়া ফুল আমার অনেক পছন্দের ফুল। বিশেষ করে বেগুনি রঙের পিটুনিয়া ফুল দেখতে খুব সুন্দর লাগে। এই ফুলের পাপড়ি গুলো অনেক বেশি সুন্দর। আমার কাছে অনেক ভাল লাগে তাই আমি ফটোগ্রাফি করি। আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে।


ফটোগ্রাফি -২

IMG_20240412_081407.jpg

ছবি তোলার যন্ত্র:- শাওমি রেডমি ৯
ছবির অবস্থান :- ময়মনসিংহ সদর, বাংলাদেশ।

রেইনট্রি গাছের ফুল। এই ফুলটি দেখতে অনেক সুন্দর। এই বৈশাখ মাসে রেইনট্রি ফুল ফোটে। ফুলটি দেখতে কাটাকাটা ছিল। এই ফুলের পাপড়ি গুলো খুবই চমৎকার লাগে। এই ফুলটি আজকে সকালে আমার বাসার পাশে গাছের নিচে পড়ে ছিল। তাই ভাবলাম সুন্দর ভাবে আপনাদের মাঝে উপস্থাপন করি এবং ফটোগ্রাফি করি।


ফটোগ্রাফি -৩

IMG_20240412_081157.jpg

ছবি তোলার যন্ত্র:- শাওমি রেডমি ৯
ছবির অবস্থান :- ময়মনসিংহ সদর, বাংলাদেশ।

ব্যাঙের ছাতা আমাদের অতি পরিচিত। সবাই কম বেশি চিনে থাকি। অনেকে এই ব্যাঙের ছাতাকে মাশরুম বলে থাকে। কিন্তু আমি এই ছাতার মাঝে কখনও ব্যাঙ দেখতে পাইনি। আপনারা কি দেখতে পেয়েছেন কখনো?মন্তব্য করে জানাবেন কিন্তু। আমার বাসার পাশে ছিল, ভালো লাগে তাই ফটোগ্রাফি করি।


ফটোগ্রাফি -৪

IMG_20240412_080825.jpg

ছবি তোলার যন্ত্র:- শাওমি রেডমি ৯
ছবির অবস্থান :- ময়মনসিংহ সদর, বাংলাদেশ।

ধান খেত আমাদের সকলের অতি পরিচিত। আমরা যারা গ্রামের মানুষ তারা বেশি পরিচিত এই ধান খেতের সঙ্গে। এবার অনেক ভালো ধানের ফলন হয়েছে, আমার কাছে অনেক ভাল লাগে তাই আমি নতুন ধান খেতের সঙ্গে ফটোগ্রাফি করি। আমি সব সময় ধান খেতের মাঝে বসবাস করি। কারন আমি গ্রামের ছেলে। আজকে আপনাদের মাঝে শেয়ার করলাম কিছু ভিন্ন ধরনের ফটোগ্রাফি।


ফটোগ্রাফি -৫

IMG_20240411_002818.jpg

ছবি তোলার যন্ত্র:- শাওমি রেডমি ৯
ছবির অবস্থান :- ময়মনসিংহ সদর, বাংলাদেশ।

এই ফুলের গাছের নাম আমি জানি না । এই ফুলের সাথে আমি পরিচিত না। এই ধরনের ফুল গাছ গুলো আকারে অনেকটা ছোট। পাতা গুলো খুবই চমৎকার লাগে আমার কাছে। বেশ কিছু দিন আগে আমার অফিস কলিগ এর বাসায় গিয়েছিলাম। তার বাসায় সামনে এই ফুল গাছটি দেখতে পাই, আমার কাছে অসাধারণ লাগে তাই ফটোগ্রাফি করে ফেলি।


ফটোগ্রাফি -৬

IMG_20240411_002438 (1).jpg

ছবি তোলার যন্ত্র:- শাওমি রেডমি ৯
ছবির অবস্থান :- ময়মনসিংহ সদর, বাংলাদেশ।

ছোট আম আমাদের অতি পরিচিত একটি ফল। আম খেতে আমার কাছে অনেক ভাল লাগে। এই আম আমার বাসার গাছে ধরেছে। আজকে সকালে গাছে পানি দিতে গিয়ে দেখতে পাই। ছোট অবস্থায় অনেক সুন্দর দেখা যায়। আমার কাছে অনেক ভাল লেগেছে, তাই আজকে আপনাদের মাঝে আমি ফটোগ্রাফি করে শেয়ার করলাম। আশা করছি আপনাদের কাছেও ভালো লাগবে।


ফটোগ্রাফি -৭

IMG_20240412_081722.jpg

ছবি তোলার যন্ত্র:- শাওমি রেডমি ৯
ছবির অবস্থান :- ময়মনসিংহ সদর, বাংলাদেশ।

লাউ গাছের কুঁড়ি দেখতে অনেক সুন্দর লাগে।আমার কাছে এই ধরনের ছোট গাছের কুঁড়ি গুলো খুবই ভাল লাগে। ছোট সময় দুইটি পাতা থাকে তাই দেখতে চমৎকার লাগে। আমার মা লাগিয়েছে লাউ গাছটি। আমি আজকে সকালে দেখতে পাই। তাই সাথে সাথে ফটোগ্রাফি করে ফেলি। আশা করছি আপনাদের কাছে অনেক ভালো লাগবে।


এ ছিলো আমার আজকের আয়োজন। আশাকরি আমার তোলা কিছু রেনডম ফটোগ্ৰাফি গুলো আপনাদের অনেক ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই জানাবেন? আপনাদের সবার মতামত আশা করছি। আবারও দেখা হবে নতুন কোনো পোস্ট নিয়ে। আজকের মত এখানে বিদায় নিলাম। সবাই ভালো থাকবেন সুস্থ থাকুন আল্লাহ হাফেজ💞।

পোস্ট বিবরণ
বিভাগফটোগ্রাফি।
ডিভাইসশাওমি রেডমি ৯
বিষয়আমার তোলা কিছু রেনডম ফটোগ্ৰাফি।
লোকেশনময়মনসিংহ সদর, বাংলাদেশ।
ফটোগ্রাফার@nazmul01

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WQrQvqP5nhp7XM51LVxoiwvG4n2SMPJqq4jr2WDgyE2QvgqfT2KbJEaeoc2UiMkyE3Lt3BykMds72QZ36oyQ.png

Pink and Cream Minimalist Food Animated Presentation (1).gif

Kr46w9bCovvQgnn4p1L5GP59DU1X6DTbnPPA7mu47hNJ8eM1vxCGwpzLFdUADHMvug5wJForktSN61TvG1ekLahfDyAJVnRqPnP7Uz7j74...nnkvHaippgddbRCsk6KVuao8eNGDw1yKPV6fnjJdu2G34BnKnaQkMNsGTodbGy51YB1zjn1feB14TKaBiVB3CTxgUwwwSXfnP8i2oDrWCnEWTPqTeJ2pHAT1Vo.gif

🧍‍♂️আমার পরিচয়🧍‍♂️

nazmul.png

আমি মোঃ নাজমুল হাসান, আমি বাংলাদেশের নাগরিক এবং ঢাকা বিভাগের ময়মনসিংহ জেলায় থাকি। আমার সবচেয়ে বড় পরিচয় আমি বাঙালি। বাঙালি হিসেবে পরিচয় দিতে আমি গর্ব বোধ করি। আমি একজন শিক্ষার্থী এবং অনার্সে অধ্যয়নরত। আমি বর্তমানে বাংলাদেশে একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করছি। ফটোগ্রাফি করতে আমার অনেক ভালো লাগে। তাছাড়া কবিতা,আর্ট করা,ঘুরতে যাওয়া এবং রান্না করা আমার খুবই প্রিয়। প্রিয়জনদের সাথে ঘুরতে যাওয়া এবং বাহিরে খাবার খেতে আমার অনেক ভালো লাগে। নতুন রেসিপি শেখার আমার খুব আগ্রহ রয়েছে। আমি ২০২৩ সালের ডিসেম্বর মাসে স্টিমিটে জয়েন হয়েছি। "আমার বাংলা ব্লগ" কমিউনিটি একটি পরিবারের মতো। আর এই পরিবারের একজন সদস্য হতে পেরে আমি অনেক খুশি। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

D5zH9SyxCKd9GJ4T6rkBdeqZw1coQAaQyCUzUF4FozBvW7JQk4CrSMgcqv4Ai1UHKpypJgrgboCsmQshkeG7NJGzLRpSUU74D6kZMRCZapcdrf3EoPofJrHpw5tLiaWbhTixCe.png

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328sCPWuBhM9JErRD3icdxuP1Wz4My7cHRpNbMV1HhGXU75QRJUabtPtfr7ZnjnaUJ4ta8LDMergdG36wfRJ4J52fmAvLE98NJNS3w.gif

ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য
এখানে ক্লিক করেন

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovWxdFnCujBP8kqMUtGD38Jyr8gXpGEANzZRRGhUDhxttnEJ8AvQYWmvsU6py3jF9LF43Mz15tH5LkBBmkoYbcAAZ.gif

qjrE4yyfw5pEPvDbJDzhdNXM7mjt1tbr2kM3X28F6SraZjhKfwarvyppgw9vqb9HZvwjHzdVYbXjNSwmxX8BvQtkJibkzjkMfqSg4GHwc6sRTpcDcvAvyxra.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81R73dHAE6Ew3WjyveXn6UfQ8ahESLfvvdHjthdnPNKJby2matSBUDur7QMrVroCpwxQmohTSZHpBAXjQT9ZkpEa.png

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

Sort:  
 last month 

অনেক সুন্দর সব ফুলের ফটোগ্রাফি নিয়ে আজকে আপনি আমাদের মাঝে উপস্থিত হয়েছেন দেখে বেশ ভালো লেগেছে ভাইজান। ফুলের ফটোগ্রাফি আমার খুবই ভালো লাগে। কারণ এর মধ্য দিয়ে অনেক কিছু দেখতে পারা যায়। বিভিন্ন ফুলের সাথে পরিচিতি হওয়া যায়। সুন্দর এই ব্লগটা আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 last month 

আপনার গঠনমূলক মন্তব্য পেয়ে খুশি হলাম ভাই। আমি চেষ্টা করেছি বিভিন্ন ফুলের ফটোগ্রাফি আপনাদের মাঝে উপহার দিতে।

 last month 

এই ঈদে আমি ১৫ দিন ছুটি পেয়েছিলাম তবে আপনি তো দেখছি শুধুমাত্র দুইদিন! যাইহোক ভাই ব্যস্ত জীবন হলেও এই ভিতরেই সৌন্দর্য লুকিয়ে রয়েছে। আপনাকে ঈদের শুভেচ্ছা জানাচ্ছি এবং সেই সাথে আপনার ফটোগ্রাফি গুলো দেখে অনেক ভালো লাগলো এমন প্রাকৃতিক জিনিসগুলো আমি ব্যক্তিগতভাবে অনেক পছন্দ করি।

Posted using SteemPro Mobile

 last month 

আপনি ১৫ দিন ছুটি পেয়েছেন দেখে ভালো লাগলো। আপনার মন্তব্য পেয়ে খুশি হলাম ভাই।

 last month 

আপনি সুন্দর সুন্দর ফটোগ্রাফি করতে পারেন। দেখে বোঝা যায় যে আপনার ফটোগ্রাফি করার দক্ষতা অনেক বেশি। সবুজ প্রকৃতি দেখতে খুব ভালো লাগে আপনি ধান ক্ষেতের ফটোগ্রাফি শেয়ার করলেন। এছাড়া ব্যাঙের ছাতার ফটোগ্রাফি টা খুব চমৎকার হয়েছে। অন্যান্য ফুলের ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম। অনেক ধন্যবাদ শেয়ার করার জন্য।

 last month 

আমার ফটোগ্রাফি দেখে আপনি মুগ্ধ হয়েছেন, জেনে খুশি হলাম আপু। আশাকরি সব সময় পাশে থাকবেন।

 last month 

এবারে ঈদের জন্য আপনি মাত্র ২ দিন ছুটি পেয়েছেন তাই আগামী কাল থেকেই অনেক ব্যস্ত হয়ে যাবেন তারপরেও আমার বাংলা ব্লগে কাজ করবেন সত্যিটা বেশ দারুন ব্যাপার। আজকে আপনার ফুলের ফটোগ্রাফি গুলো দেখে মুগ্ধ হয়ে গেলাম ভাই। প্রতিটি ফুলের ফটোগ্রাফি দুর্দান্ত ভাবে আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন। অনেক সুন্দর একটি পোস্ট আমাদের সাথে বিস্তারিতভাবে শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 last month 

আপনার মন্তব্য পেয়ে কাজের উৎসাহ আরও বেড়ে গেল। আপনার জন্য শুভকামনা রইল ভালো থাকবেন ভাই।

 last month 

ওয়াও আপনি আমাদের মাঝে অনেক সুন্দর সুন্দর ফটোগ্রাফি শেয়ার করছেন। আপনার তোলা সব গুলো রেনডম ফটোগ্রাফি আমার অনেক ভালো লেগেছে। রেনডম ফটোগ্রাফি গুলো দেখতে অন্য ধরনের একটা প্রশান্তি পাওয়া যায়। ধন্যবাদ ভাইয়া এতো সুন্দর পোস্ট টি শেয়ার করার জন্য।

 last month 

আপনার পোস্ট ভিজিট কারার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই। কমেন্ট পড়ে খুবই ভালো লাগলো।

 last month 

আপনার ফটোগ্রাফি পর্বটা আমার কাছে দারুন লেগেছে ভাইয়া প্রতিটা ফটোগ্রাফি একদম স্বচ্ছ সুন্দরভাবে ক্যাপচার করেছেন। আপনার নিখুঁত ফটোগ্রাফি করার দক্ষতা আমাদের মাঝে তুলে ধরার জন্য অসংখ্য ধন্যবাদ।

Posted using SteemPro Mobile

 last month 

আমি চেষ্টা করেছি আপনাদের মাঝে ভালো কিছু উপহার দিতে। অসংখ্য ধন্যবাদ ভাই ভালো থাকবেন।

 last month 

আপনাকেও ঈদুল ফিতরের অনেক অনেক শুভেচ্ছা। আজ আপনি দারুন কিছু ফটোগ্রাফি নিয়ে সুন্দর একটি পোস্ট সাজিয়ে আমাদের মাঝে শেয়ার করেছেন। প্রত্যেকটি ফটোগ্রাফি আমার কাছে অনেক ভালো লেগেছে। ফটোগ্রাফি -৫ কে হয়তো পাতাবাহার গাছ বলা হয়৷

 last month 

ধন্যবাদ আপু আমি এই পাতাবাহার গাছের নাম জানতাম না। আপনার মতামত পেয়ে খুশি হলাম আপু।

 last month 

ফটোগ্ৰাফি দেখতে ও করতে আমার কাছে ভীষণ ভালো লাগে। আপনি আজকে অসাধারণ কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন। পিটুনিয়া ফুল আমার কাছে ভীষণ ভালো লাগে। তাছাড়া বাকি ফটোগ্ৰাফি গুলো দুর্দান্ত ছিলো। প্রতিটা ফটোগ্ৰাফি আপনি চমৎকার ভাবে ক্যাপচার করেছেন। ধন্যবাদ আপনার জন্য শুভকামনা রইলো ভালো।

 last month 

আপনার কাছে ভালো লাগলেই আমার পোস্ট করা সার্থক।
আপনার গঠনমূলক আলোচনা শুনে খুবই ভালো লাগলো।

Coin Marketplace

STEEM 0.28
TRX 0.12
JST 0.033
BTC 66791.52
ETH 3092.76
USDT 1.00
SBD 3.73