আমার তোলা সুন্দর কিছু আলোকচিত্র।

in আমার বাংলা ব্লগlast month (edited)
আমার তোলা সুন্দর কিছু আলোকচিত্র।
"সবাইকে পবিত্র জুম্মা মোবারক"

Brown Beige Bright Holiday Photo Collage (1).png

"ছবিটি Canva অ্যাপস দিয়ে তৈরি"

4i88GgaV8qiFU89taP2MgKXzwntUGAvkoQiKU7VxyD37q94i8e38qvF9HBknYTWLbKs3wg1cbtfZvU44CUYbBqLEEX6YDgQznQURMvBExn7FCAPjAUKLwJ1kpe.png

শুভ রাত্রি,
আসসালামু আলাইকুম,
আমি @nazmul01 ময়মনসিংহ, বাংলাদেশ থেকে।

হ্যালো "আমার বাংলা ব্লগ" পরিবার। কেমন আছেন সবাই? আশাকরি আপনারা সকলেই আল্লাহর রহমতে ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ আল্লাহর রহমতে ভালো আছি। আজকে আমি আপনাদের মাঝে হাজির হলাম আমার তোলা সুন্দর কিছু আলোকচিত্র পোস্ট নিয়ে। আশাকরি আপনাদের সবার ভালো লাগবে। চলুন তাহলে শুরু করি।

সবাইকে পবিত্র জুম্মা মোবারক। অনেক দিন পর সারাটা দিন বাসায় কাটালাম। দীর্ঘদিন অফিসের কাজ করে অনেক ক্লান্ত হয়ে পড়েছিলাম। তাই গতকাল ছুটি নিয়ে আজকে বাসায় পরিবারকে সময় দিলাম। তাছাড়াও আজকে অনেক ঘুমিয়েছি। যাইহোক আমি শুক্রবার ফটোগ্রাফি পোস্ট করতে চেষ্টা করি। আমি ফটোগ্রাফি কারতে ভালোবাসি। আমি ভিন্ন কিছুর খোঁজে বিভিন্ন জায়গায় ঘোরাঘুরি করে থাকি এবং আমার চোখে যা কিছু ভালো লাগে তা আমি নিজের মোবাইল ফোনের ক্যামেরা বন্দি করার চেষ্টা করি। আপনারা সকলেই আমার ফটোগ্রাফি পোস্ট ভিজিট করেন ও সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ এবং অনুপ্রাণিত করেন। তাই আজকেও আমি আপনাদের মাঝে আমার সংগ্রহশালা থেকে কিছু ফটোগ্রাফি আপনাদের মাঝে শেয়ার করেছি, আশাকরি আপনাদের কাছে ভালো লাগবে।


IMG_20240707_160822.jpg

IMG_20240707_160817.jpg

ছবি তোলার যন্ত্র:- শাওমি রেডমি ৯
ছবির অবস্থান :- ময়মনসিংহ সদর, বাংলাদেশ।

ফুল আমার অনেক পছন্দ। বিশেষ করে রঙ্গন ফুল আমার অনেক বেশি পছন্দ। তাই আমি প্রতিটি ফটোগ্রাফি পোস্টে রঙ্গন ফুল রাখার চেষ্টা করি। বর্তমান সময়ে রঙ্গন ফুলগুলো প্রায় সব জায়গাতে বেশি দেখা যায়। তবে লাল রঙের রঙ্গল ফুল আমার ভীষণ ভালো লাগে। আশাকরি আমার মতো আপনারাও রঙ্গন ফুল অনেক পছন্দ করেন। আমি বেশ কিছু দিন আগে কৃষি বিশ্ববিদ্যালয় ঘুরতে গিয়ে এই ফুলের ফটোগ্রাফি করেছিলাম। আজকে আমি আপনাদের মাঝে শেয়ার করেছি।


IMG_20240711_075029.jpg

IMG_20240711_075033.jpg

IMG_20240711_075022.jpg

ছবি তোলার যন্ত্র:- শাওমি রেডমি ৯
ছবির অবস্থান :- ময়মনসিংহ সদর, বাংলাদেশ।

কিছু দিন আগে আমি আমাদের অফিসের গাড়ির জন্য পেট্রোল পাম্পে গ্যাস নিতে দিয়েছিলাম। সেখানে আমার চোখের সামনে চমৎকার একটি গাছ দেখতে পাই, গাছটি দেখতে অনেক সুন্দর, এই গাছটির নাম আমি জানি না। তবে এই গাছের ছোট ছোট ফল গুলো আমি আগে কখনো দেখিনি। এই গাছটি ফুল নাকি ফলের তা নিয়ে ভেবাচেকার মাঝে ছিলাম। আমার কাছে খুবই ভালো লেগেছিল তাই আমি ক্যামেরা বন্দি করি। আপনারা যদি এই গাছ সম্পর্কে সঠিক তথ্য জানেন মন্তব্যে করে জানাবেন কিন্তু।


IMG_20240711_075134.jpg

IMG_20240711_075137.jpg

ছবি তোলার যন্ত্র:- শাওমি রেডমি ৯
ছবির অবস্থান :- ময়মনসিংহ সদর, বাংলাদেশ।

উপরের ছবিতে আপনারা দেখতে পাচ্ছেন সাদা রঙের সুন্দর একটি ফুল। ফুল হলো সৌন্দর্যের প্রতিক। ফুল ভালোবাসে না এমন মানুষ খুঁজে পাওয়া যাবে না। আমি এ ফুলের নাম জানিনা। তবে সাদার মাঝে হলুদ গর্ভকেশর দেখতে খুবই চমৎকার লেগেছে আমার কাছে। এই ফুলের পাপড়ি গুলো অসাধারণ ছিল। প্রতিটি ডালে অনেকগুলো করে ফুল ছিল। আমি রাস্তার পাশে দিয়ে হাঁটতে গিয়ে এই ফুলের ফটোগ্রাফি করি।


IMG_20240707_062538 (1).jpg

IMG_20240707_062534.jpg

ছবি তোলার যন্ত্র:- শাওমি রেডমি ৯
ছবির অবস্থান :- ময়মনসিংহ সদর, বাংলাদেশ।

ঢেঁড়স আমার অনেক পছন্দের সবজি। কিন্তু ঢেঁড়স ফুল এতো সুন্দর হয় আমি আগে জানতাম না। সাদা রঙের পাপড়িগুলো খুবই সুন্দর, তাছাড়া খয়েরি ও হলুদ রঙের গর্ভকেশন দেখে আমি মুগ্ধ হয়েছিলাম। এই ফুলের সৌন্দর্য আমার নজর কেড়েছিল। গত সপ্তাহে আমি বিকেলে দিকে হাঁটতে গিয়ে ছিলাম, রাস্তার পাশে সুন্দর একটি সবজির বাগান ছিল। সেখানে অনেক সুন্দর করে ঢেঁড়স গাছ চাষ করেছিল। প্রতিটি গাছে তিন-চারটি করে ফুল ছিল। দেখে আমার কাছে খুবই ভালো লাগে, তখন আমি এই ফুলের ফটোগ্রাফি করেছিলাম। যাইহোক এই ছিল আমার আজকের আয়োজন। আশাকরি আমার তোলা সুন্দর কিছু আলোকচিত্র গুলো আপনাদের অনেক ভালো লেগেছে। কেমন লেগেছে তা অবশ্যই জানাবেন? আপনাদের সবার মতামত আশা করছি। আবারও দেখা হবে নতুন কোনো পোস্ট নিয়ে। আজকের মত এখানেই বিদায় নিলাম। সবাই ভালো থাকবেন সুস্থ থাকুন আল্লাহ হাফেজ💞।

পোস্ট বিবরণ
বিভাগআলোকচিত্র।
ডিভাইসশাওমি রেডমি ৯
বিষয়আমার তোলা সুন্দর কিছু আলোকচিত্র।
লোকেশনময়মনসিংহ সদর, বাংলাদেশ।
ফটোগ্রাফার@nazmul01

2r8F9rTBenJQfQgENfxADE6EVYabczqmSF5KeWefV5WL9WQrQvqP5nhp7XM51LVxoiwvG4n2SMPJqq4jr2WDgyE2QvgqfT2KbJEaeoc2UiMkyE3Lt3BykMds72QZ36oyQ.png

Pink and Cream Minimalist Food Animated Presentation (1).gif

Kr46w9bCovvQgnn4p1L5GP59DU1X6DTbnPPA7mu47hNJ8eM1vxCGwpzLFdUADHMvug5wJForktSN61TvG1ekLahfDyAJVnRqPnP7Uz7j74...nnkvHaippgddbRCsk6KVuao8eNGDw1yKPV6fnjJdu2G34BnKnaQkMNsGTodbGy51YB1zjn1feB14TKaBiVB3CTxgUwwwSXfnP8i2oDrWCnEWTPqTeJ2pHAT1Vo.gif

🙎‍♂️"আমার পরিচয়"🙎‍♂️

nazmul.png

আমি মোঃ নাজমুল হাসান, আমি বাংলাদেশের নাগরিক এবং ঢাকা বিভাগের ময়মনসিংহ জেলায় থাকি। আমার সবচেয়ে বড় পরিচয় আমি বাঙালি। বাঙালি হিসেবে পরিচয় দিতে আমি গর্ব বোধ করি। আমি একজন শিক্ষার্থী এবং অনার্সে অধ্যয়নরত। আমি বর্তমানে বাংলাদেশে একটি প্রাইভেট কোম্পানিতে চাকরি করছি। ফটোগ্রাফি করতে আমার অনেক ভালো লাগে। তাছাড়া কবিতা,আর্ট করা,ঘুরতে যাওয়া এবং রান্না করা আমার খুবই প্রিয়। প্রিয়জনদের সাথে ঘুরতে যাওয়া এবং বাহিরে খাবার খেতে আমার অনেক ভালো লাগে। নতুন রেসিপি শেখার আমার খুব আগ্রহ রয়েছে। আমি ২০২৩ সালের ডিসেম্বর মাসে স্টিমিটে জয়েন হয়েছি। "আমার বাংলা ব্লগ" কমিউনিটি একটি পরিবারের মতো। আর এই পরিবারের একজন সদস্য হতে পেরে আমি অনেক খুশি। সবাই আমার জন্য দোয়া করবেন। আমার পক্ষ থেকে আপনাদের জন্য শুভকামনা রইল।

D5zH9SyxCKd9GJ4T6rkBdeqZw1coQAaQyCUzUF4FozBvW7JQk4CrSMgcqv4Ai1UHKpypJgrgboCsmQshkeG7NJGzLRpSUU74D6kZMRCZapcdrf3EoPofJrHpw5tLiaWbhTixCe.png

9vWp6aU4y8kwSZ9Gw15LFL3aMdhmgmBBFMpDJregpdP328sCPWuBhM9JErRD3icdxuP1Wz4My7cHRpNbMV1HhGXU75QRJUabtPtfr7ZnjnaUJ4ta8LDMergdG36wfRJ4J52fmAvLE98NJNS3w.gif

ডিসকর্ড চ্যানেলে জয়েন করার জন্য
এখানে ক্লিক করেন

3jpR3paJ37V8JxyWvtbhvcm5k3roJwHBR4WTALx7XaoRovWxdFnCujBP8kqMUtGD38Jyr8gXpGEANzZRRGhUDhxttnEJ8AvQYWmvsU6py3jF9LF43Mz15tH5LkBBmkoYbcAAZ.gif

qjrE4yyfw5pEPvDbJDzhdNXM7mjt1tbr2kM3X28F6SraZjhKfwarvyppgw9vqb9HZvwjHzdVYbXjNSwmxX8BvQtkJibkzjkMfqSg4GHwc6sRTpcDcvAvyxra.png

cyxkEVqiiLy2ofdgrJNxeZC3WCHPBwR7MjUDzY4kBNr81R73dHAE6Ew3WjyveXn6UfQ8ahESLfvvdHjthdnPNKJby2matSBUDur7QMrVroCpwxQmohTSZHpBAXjQT9ZkpEa.png

3DLAmCsuTe3bV13dhrdWmiiTzq9WMPZDTkYuSGyZVu3GHrVMeaaa5zs2PBqZqSpD3mqpsYSX3wFfZZ5QwCBBzTwH9RFzqAQeqnQ3KuAvy8Nj1ZK1uL8xwsKK6MgDT8xwdHqPK76Y63rPyW9N4QaubxdwM3GV2pD.gif

Sort:  
 last month 

চোখের সামনে যা কিছু ভালো লাগে সব কিছুর ফটোগ্রাফি করতে আমিও পছন্দ করি ভাইয়া। আমাদের সবারই একই অবস্থা। তবে ভাইয়া আপনার ফটোগ্রাফি গুলো আমাকে খুবই ভালো লেগেছে। দারুন সব ফটোগ্রাফি দেখে ভালো লাগলো ভাইয়া।

 last month 

আমার ফটোগ্রাফি গুলো আপনার ভালো লেগেছে যেনে খুশি হলাম আপু। ধন্যবাদ আপু আপনাকে সুন্দর করে গুছিয়ে মন্তব্য করার জন্য।

 last month 

একটা দিন ছুটি নিয়ে পরিবারকে সময় দিয়েছেন শুনে ভালো লাগলো । কারণ সব সময় কাজের পাশাপাশি পরিবারের সময় দেওয়াটাও জরুরি । আর আপনি সময় সুযোগ পেলে বিভিন্ন জায়গা থেকে ছবি তোলার চেষ্টা করেন সেটা শুনে ভালো লাগলো । পেট্রোল পাম্পে গিয়েও আপনি ছবি তোলার চেষ্টা করেছেন ছবিগুলো কিন্তু অনেক সুন্দর হয়েছে ।

 last month 

ধন্যবাদ আপু আপনাকে, আমাকে ভালো কমেন্ট করে উৎসাহ দেওয়ার জন্য। আশাকরি আপনি সব সময় পাশে থাকবেন।

 last month 

সাদা রঙের ফুলটা বেশ চমৎকার লাগছে। খুবই সুন্দর করেছেন ফটোগ্রাফি টা। পাশাপাশি রঙ্গন এবং ঢেঁড়স এর ফুলের ফটোগ্রাফি টাও সুন্দর করেছেন আপু। সবমিলিয়ে দারুণ ছিল আপনার ফটোগ্রাফি গুলো। ধন্যবাদ আমাদের সাথে ফটোগ্রাফি গুলো শেয়ার করে নেওয়ার জন্য আপনাকে।।

 last month (edited)

আপু জায়গায় ভাই হবে।

আমার পোস্ট ভিজিট করে গঠনমূলক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই ।

 last month 

আজকে তো ভাইয়া আপনি অনেক সুন্দর ফটোগ্রাফি করেছেন। ফটোগ্রাফি হচ্ছে সৌন্দর্য পথিক চোখের সামনে যা পড়ে তাই ফটোগ্রাফি করতে মন চায় সবাইর। তবে আপনার রঙ্গন ফুলের ফটোগ্রাফি এবং ঢেউস ফুলের ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। এবং নাম না জানা ফুলের ফটোগ্রাফিও খুব চমৎকার হলো। সবগুলো ফটোগ্রাফি অনেক সুন্দর করে বর্ণনা দিয়ে আমাদের মাঝে শেয়ার করেছেন।

 last month 

ধন্যবাদ আপু আপনাকে সুন্দর করে গুছিয়ে মন্তব্য করার জন্য। আমি চেষ্টা করেছি আপনাদের মাঝে ভালো কিছু উপহার দিতে।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 59531.52
ETH 2678.46
USDT 1.00
SBD 2.43