আমার এই সপ্তাহের ইনকামের ৫০% পাওয়ার করলাম || || ১০% প্রিয় লাজুক -খ্যাকের জন্য

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আজ-২০,কার্তিক |১৪২৮ বঙ্গাব্দ |২৮শে রবিউল আউয়াল| ১৪৪৩ হিজরি|৫ নভেম্বর ২০২১ইং|শুক্রবার |হেমন্তকাল

আজকে আমি #club5050 কন্টেস্টে পার্টিসিপ্যান্ট করলাম৷ আজকে আমার এই সপ্তাহের ইনকামের ৫০% পাওয়ার আপ করলাম৷ পাওয়ার আপের মাধ্যমে আমার দ্রুত এসপি বৃদ্ধি পাচ্ছে৷ তাই আমি পাওয়ার আপ এ বেশি উৎসাহিত।



আগের আমার স্টীম পাওয়ার ২৩৩ স্টীম

image.png



আমার ২.৪৩১ এসবিডি ভাঙ্গিয়ে আমি ২৮.৪০০ স্টীম পেয়েছি।

image.png



পাওয়ার আপ করার পদ্ধতি

image.png



এখন আমার স্টীম পাওয়ার ২৪৮ স্টীম

image.png


আমি আমার বাংলা ব্লগের সকল ভাই বোনদের #club5050 কন্টেস্টে অংশগ্রহণ করার জন্য আমন্ত্রণ জানাচ্ছি।

#club5050

ধন্যবাদ
@nazmul-sakib

Sort:  
 3 years ago 

আপনার উদ্যেগ কে সাধুবাদ জানাই ভাই।সত্যি আপনি কথায় নয় কাজে দেখিয়েছেন এই বিষয়টা খুবই ভালো লেগেছে আমার।এভাবে এগিয়ে জান।আপনার জন্য অন্তর থেকে ভালবাসা।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই। ❤️

 3 years ago 

খুবই ভালো উদ্যোগ নিয়েছেন ভাই। সক্ষমতা বৃদ্ধি আসলে আমাদের সকলের জন্যই খুবই গুরুত্বপূর্ণ একটি বিষয়। কোন কিছুতে ভালো কিছু করতে হলে আমাদের অবশ্যই সক্ষমতা বৃদ্ধি প্রয়োজন।

যেহেতু আপনি আপনার সক্ষমতা বৃদ্ধির জন্য পাওয়ার বৃদ্ধি করেছেন এটা দেখে খুবই ভালো লাগলো। এভাবে চালিয়ে যেতে থাকলে সফলতা একদিন সুনিশ্চিত হবে আর এটাই কামনা করি।

আগামী দিনগুলোর জন্য অনেক অনেক ভালোবাসা শুভেচ্ছা এবং শুভকামনা রইল

 3 years ago 

এভাবে আপনাদের সকলের উৎসাহ পেলে আমি আরও ভালো কিছু করার শক্তি খুঁজে পাই।ধন্যবাদ আপনাদের। ❤️

 3 years ago 

পাওয়ার আপের মাধ্যমে আমার দ্রুত এসপি বৃদ্ধি পাচ্ছে৷

এইতো একদম ঠিক ধরেছেন। এটাই অনেকে বুঝে যান ভাইয়া। অনেকের এখনো ধারণা যে আমি কেনো পাওয়ার করবো!দিচ্ছে উঠাবো খেয়ে ফেলবো। তবে দিনশেষে টাকা উড়িয়ে আমার অবস্থান যে একই জায়গায় থেকে যাচ্ছে তা বুঝতে পারছিনা। যা আপনি খুব সুন্দর ভাবে বুঝেছেন।

 3 years ago 

ধন্যবাদ এবং ভালোবাসা আপনার জন্য আপু। ❤️

 3 years ago 

নিজের স্বক্ষমতা বাড়াতে পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আপনি অনেক ভালো উদ্যোগ নিয়েছেন। খুব খুশি হলাম । অসংখ্য শুভেচ্ছা রইলো ভাই

 3 years ago 

আপনাকেও আমার পক্ষ থেকে শুভেচ্ছা ও অভিনন্দন জানাই। ❤️

 3 years ago 

আপনার এই কাজকে আমি সাধুবাদ জানাই ভাইয়া। কমিউনিটি তে পাওয়ার আপ মানেই নিজের অবস্থান শক্ত করা। আর নিজের অবস্থান শক্ত করতে কে না চায় বলেন...? আমরা সবাই পাওয়ার আপ করা এবং করতে খুবই ভালোবাসি। আপনার জন্য শুভকামনা রইলো। দোয়া করি আপনি অতি তারাতাড়ি যেন আপনার লক্ষে পৌঁছাতে পারেন।

 3 years ago 

ঠিক বলেছেন। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আসলে ভাইয়া অনেক ভালো লাগলো। আপনি নিজের সক্ষমতা বাড়াতে পাওয়ার আপ করছেন। আমরা পাওয়ার আপ কে ভালবাসি। আসলেই ছোট ছোট বালুকণা একসময় বিশাল মরুভূমিতে পরিণত হবে। সত্যি আমাদের জন্য ভালো একটি দিক কিন্তু আমরা প্রথমে এটির প্রতি উৎসাহিত পায় না। আসলেই আপনাকে দেখে উৎসাহিত পাচ্ছি অনেক ভালো লাগছে। আপনি এভাবে এগিয়ে যান। আপনার পাশে আছি ভাইয়া

 3 years ago 

ভালোবাসা অবিরাম অন্তহীন আপনার চলার পথে অবিচল। ধন্যবাদ। ❤️

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62416.00
ETH 2447.19
USDT 1.00
SBD 2.62