জীবনের সাথে যুদ্ধ করে বেঁচে থাকা || ১০%প্রিয় লাজুক-খ্যাকের জন্য 🇧🇩

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

আজ, ০৭ ফাল্গুন | ১৪২৮, বঙ্গাব্দ | ২০শে, ফেব্রুয়ারি |২০২২, খ্রিস্টাব্দ | ১৮ রজব | ১৪৪৩, হিজরি | রবিবার | বসন্তকাল



আসসালামুআলাইকুম, হিন্দু সম্প্রদায়ের ভাইবোনদের প্রতি নমস্কার। সকলকে আমার শুভেচ্ছা জানাচ্ছি।




আমার নাম নাজমুল সাকিব। আমার স্টিমিট আইডির নাম @নাজমুল সাকিব। বিগত দুই মাস থেকে আমি আমার স্টিমিট আইডিতে পোস্ট করতে পারিনি। আমার কিছু সমস্যা ছিল। আমার পরীক্ষা ছিল। আমার পরীক্ষা থাকার কারণে আমি পোস্ট করতে পারি নাই। তাছাড়া পরীক্ষার শেষ পর্যায়ে এসে আমার কিছু শারীরিক সমস্যা দেখা দেয়। আপনার জানেন যে আমি শারীরিক সমস্যাগ্রস্ত একজন মানুষ। আমার ডান পা আসলে কৃত্রিম পা, আমি কৃত্রিম পায়ের মাধ্যমে হাঁটাচলা করি। এছাড়াও আমার অন্যন্য শারীরিক সমস্যা দেখা দিছে, চলাফেরা করার কারণে আমার কোমরে ব্যথা। পাশাপাশি আমার কৃত্রিম পা নষ্ট হওয়ার পথে। যার কারণে হাঁটাচলা বন্ধ আছে। আমি চিকিৎসার জন্য দিনাজপুরে এসেছিলাম। আমি এখান থেকে যাওয়ার পথে আমার ব্যক্তিগত সমস্যাটুকু উপস্থাপন করার চেষ্টা করছি। যেহেতু এতগুলো সমস্যা থাকা সত্তেও আমি জীবনের প্রতিটা ক্ষেত্রেই থেমে থাকিনি, আশা করি এখানেও আপনাদের সাথে সমানভাবে কাজ করে যেতে পারব কিনা জানিনা কিন্তু চেষ্টা করব। আমার সাথে যাকে দেখতেছেন সে আমার চাচাতো ভাই। আমি আপনাদের সামনে খোলামেলাভাবে বলতেছি যে, যেহেতু আমি মানসিকভাবে বিপর্যস্ত। ঠিকমতো লিখবো কি সেই চিন্তাটাও আমার মাঝে ঢুকতেছে না, মনটা বিষন্ন থাকার কারণে। তারপরও আমি বলতেছি যে আমার চাচাতো ভাই ফটোগ্রাফি দিয়ে আমাকে হেল্প করবে, আমাকে ফটো তুলে দিবে।আপনাদের সহযোগিতা হাত ধরে পথ চলতে চাই।আমার বাংলা ব্লগ পরিবারের সকলেই আমাকে যথেষ্ট সাহায্য করেছে।আমি পুরোপুরি সুস্থ হলে আবার আগের মত নিজেই পোস্ট করার চেষ্টা করব।

আমার বাংলা ব্লগ পরিবারের সকলের দীর্ঘায়ু কামনা করে শেষ করছি। আমার জন্য সকলেই মিলে দোয়া করবেন যাতে আমি পুরোপুরি সুস্থ হয়ে আপনাদের মাঝে ফিরে আসতে পারি।সকলেই ভালো থাকবেন এবং সুস্থ থাকবেন।

ইতি,

@nazmul-sakib

Sort:  
 2 years ago 

জীবন মানেই তো আসলে যুদ্ধ করে বেঁচে থাকা, কেননা জ্ঞানী লোকেরা বলে গিয়েছেন সোজা আঙ্গুলে ঘি উঠে না। যার কারণে আঙ্গুল বাঁকা করতে হয়। তাই জীবনে চলার পথে সংগ্রাম থাকবে এবং যুদ্ধ থাকবে। আর এই সংগ্রাম ও যুদ্ধ করে বেঁচে থাকতে হবে। অনেক ধন্যবাদ আপনাকে, ফ্যামিলির সবাইকে নিয়ে সুস্থ থাকুন ভালো থাকুন এবং সেগুলি চলাফেরা করুন এই কামনা করি।

 2 years ago 

আমাকে মনোবল বৃদ্ধি করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 
ভাই আপনার কথাগুলো শুনে সত্যি মন থেকে দোয়া করছি আপনি খুব শীঘ্রই খারাপ সময় গুলো থেকে লড়াই করে বেরিয়ে আসতে পারেন যাতে আল্লাহ আপনাকে সেই তৌফিক দান করুন। আপনার শারীরিক এবং মানসিক বিপর্যস্ত হয় অবশ্যই আমার বাংলা ব্লগ কমিটির সকল সদস্যরা আমরা আপনার পাশে থাকার চেষ্টা করবো ইনশাআল্লাহ। আশা করছি নিয়মিত কমিউনিটিতে একটিভ থাকবেন। আপনার সুস্থতা কামনা করছি ভাই।
 2 years ago 

ইনশাআল্লাহ আমি আর আমার ভাই এখন থেকে নিয়মিত কাজ করবো। আমার ভাই আমাকে সাহায্য সহযোগিতা করবেন।

 2 years ago 

আপনার ভিডিওটি দেখার মাধ্যমে বুঝতে পারলাম আপনার শারীরিক সমস্যা গুলোর কথা আপনার পরীক্ষার কারণে আপনি অনেকদিন পোস্ট করতে পারেননি। আপনাকে অনেক মিস করছিলাম আজকে আপনার পোস্টটা দেখে অনেক ভালো লাগছে। আপনার জন্য শুভ কামনা করি আপনি যেন আমাদের কমিউনিটি তে আবার আগের মত করে কাজ শুরু করতে পারেন ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ ভাই।

 2 years ago 

ভাই আমি আপনার সম্পূর্ণ ভিডিওর কথা শুনলাম এবং দেখলাম ।আপনার কথায় আমি শিহরিত আসলে মানুষের শারীরিক সমস্যা কতটা কষ্টের একমাত্র তিনি ব্যতীত ভালো কেউ বলতে পারে না। আমি আপনার জন্য আল্লাহর কাছে দোয়া করি পৃথিবীতে যতদিন বেঁচে থাকবেন আল্লাহতালা যেন আপনার সুস্থ রাখে সেটাই কামনা করি। আপনি আমাদের মাঝে অনেক দিন যাবত উপস্থিত ছিলেন না শারীরিক অসুস্থতার কারণে সেজন্য আপনাকে আমরা সবাই মিস করেছি ।এখন আপনি আমাদের সামনে আবার কাজ করার অগ্রগতি নিয়ে ফিরে আসলেন খুবই ভালো লাগলো ভাই। আপনার চাচাতো ভাইয়ের সাপোর্ট আমার কাছে অনুপ্রেরণামূলক একটা বিষয়। লেগে থাকুন ভাই আপনার জন্য অনেক অনেক দোয়া করি।

 2 years ago 

ধন্যবাদ ভাই আমার পোস্টটি দেখার জন্য। আর আমাকে অনুপ্রেরণা দেওয়ার জন্য।

 2 years ago 

আসলে যুদ্ধ করে বেঁচে থাকার নামই জীবন। আর আপনার কথাগুলো শুনে অনেক খারাপ লাগলো ভাই। মন থেকে আপনার জন্য অনেক দোয়া ও ভালোবাসা রইলো আল্লাহ আপনাকে উত্তম প্রতিদান দান করুক।

 2 years ago 

ধন্যবাদ ভাই, আপনার জন্য দোআ রইলো

 2 years ago 

ওয়ালাইকুম আসসালাম ভাই

আলহামদুলিল্লাহ ভালো আছি এবং আপনিও সুস্থ এবং সুন্দর থাকুন প্রতিনিয়ত আশাই কামনা করি। আসলে জীবন মানে যুদ্ধ জীবন মানেই কষ্ট। তবে শত কষ্টের মাঝেও আমাদেরকে টিকে থাকতে হবে।

দুই মাস ধরে পোস্ট করতে পারেননি এটা সত্যিই অনেক দুর্ভাগ্যের একটি বিষয়। তবে পরীক্ষা শেষ করেছেন এবং আমাদের সামনে পুরো বিষয়টি উপস্থাপন করেছেন আমি মনে করি এটা অনেক বড় একটা খুশির খবর। সৃষ্টিকর্তার কাছে দোয়া করি সৃষ্টিকর্তা আপনাকে জন্য সর্বোচ্চ স্থান থেকে পাস করায়।

অনেক অনেক শুভেচ্ছা শুভকামনা এবং ভালোবাসা রইলো আপনার প্রতি। নিজের প্রতি খেয়াল রাখেন

 2 years ago 

আলহামদুলিল্লাহ ভালো আছি এবং আপনিও সুস্থ এবং সুন্দর থাকুন প্রতিনিয়ত আশাই কামনা করি। আসলে জীবন মানে যুদ্ধ জীবন মানেই কষ্ট। তবে শত কষ্টের মাঝেও আমাদেরকে টিকে থাকতে হবে।

হ্যা আপনি ঠিক বলেছেন। আমি আবার নিয়মিত পোস্ট করবো। আমার সমস্যা গুলোকে উপেক্ষা করে।

 2 years ago 

আমার বাংলা ব্লগ এ আবারো আপনার উপস্থিতি কামনা করছি। পূর্বের মত কাজ শুরু করুন এবং ভালো কিছু উপহার দিন আমার বাংলা ব্লগ পরিবারকে এই প্রত্যাশা রইল। আপনার প্রতি আবারো অনেক অনেক শুভেচ্ছা এবং শুভকামনা রইল

 2 years ago 

যা হোক আপনার ব্যাপারটা জানতাম না। বেশ কিছুদিন থেকে চিন্তা করছিলাম যে আপনি আর কোন পোস্ট করছেন না কেন? কমিউনিটির সবাই আপনাকে অত্যন্ত ভালোবাসে।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া ভাল মতামত পোষনের মাধ্যমে উৎসাহিত করার জন্য। অসুস্থ থাকার কারনে পোস্ট করা সম্ভব হয় নি। তবে কষ্ট পেতে পেতে কষ্টগুলোকে আর কষ্ট মনে হয় না।আপনাদের ভালবাসায় আমাকে সুস্থ করে তুলবে। আমার জন্য সকলেই দোয়া করবেন ভাই।ইনশা আল্লাহ এখন থেকে নিয়মিত পোস্ট করার চেষ্টা করব আমার চাচা তো ভাইকে নিয়ে।

 2 years ago 

আপনার জীবন যুদ্ধটি পড়ে খুবই খারাপ লাগলো ভাইয়া। আমরা এত স্বাভাবিক থাকার পরেও মাঝেমধ্যে ক্লান্ত হয়ে যাই। কিন্তু আপনি শারীরিকভাবে ত্রুটিগ্রস্থ থাকার ফলেও সাবলীলভাবে চলার চেষ্টা করে যাচ্ছেন। যা আসলেই অন্যান্যদের জন্য অনুপ্রেরণা যোগায়। আল্লাহর কাছে দোয়া করি আপনি যেন আপনার শারীরিক সমস্যাগুলো কাটিয়ে আবার স্বাভাবিক জীবনে আমাদের মাঝে ফিরে আসতে পারেন।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু। ইনশা আল্লাহ ভাল হয়ে যেন আবার আপনাদের মাঝে ফিরে আসতে দোয়া করবেন।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 61111.24
ETH 2687.89
USDT 1.00
SBD 2.61