♪♪গান♪♪ কত যে তোমাকে বেসেছি ভাল||১০%লাজুক-খ্যাকের জন্য🇧🇩

in আমার বাংলা ব্লগ3 years ago

আজ, ১৫ ফাল্গুন | ১৪২৮, বঙ্গাব্দ | ২৭শে, ফেব্রুয়ারি |২০২২, খ্রিস্টাব্দ | ২৬ রজব | ১৪৪৩, হিজরি | সোমবার | বসন্তকাল|



আসসালামুআলাইকুম/নমস্কার, আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যকে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।আপনারা সকলেই কেমন আছেন? আশা করি, সকলেই ভালো আছেন।আমিও আপনাদের দোয়া এবং আশির্বাদে ভালোই আছি।আজকে আমি শিল্পী সুবীর নন্দীর গাওয়া গান আপনাদের মাঝে শেয়ার করব আশা করি সকলের ভালো লাগবে।



♪♪ চলুন তাহলে গান শুরু করা যাক♪♪



গানের লিরিক্সঃকত যে তোমাকে বেসেছি ভাল
শিল্পীঃসুবীর নন্দীর

কত যে তোমাকে বেসেছি ভালো
সে কথা তুমি যদি জানতে
এই হৃদয় চিঁড়ে যদি দেখানো যেতো
আমি যে তোমার তুমি মানতে

ওই দু’টি চোখ যেন জলে ফোটা পদ্ম
যত দেখি তৃষ্ণা মেটে না
ভীরু দু’টি বাঁকা ঠোঁটে পূর্ণিমা চাঁদ ওঠে
হাসলেই ঝড়ে পরে জোছনা
আমি এই রূপ দেখে দেখে মরতে পারি
তেমনি পারি ওগো বাঁচতে
সে কথা তুমি যদি জানতে

ওই কালো কেশ তুমি ছড়ালে যখন
মেঘেরাও পেলো জেনো লজ্জা
আকাশের তারা গুলো বাসর সাজিয়ে দিলো
মধুময় হলো ফুলসজ্জা
ওগো এই রাত যেন কভু শেষ না হয়
জীবন বেলার শেষ প্রান্তে
সে কথা তুমি যদি জানতে




জানি না আমি গানটি কেমন গেয়েছি তবে চেষ্টা করেছি ভাল করে গাওয়ার।আপনারা সকলেই ভালো থাকবেন এবং নিরাপদে থাকবেন। আমার ব্লগটি পরিদর্শন করার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ জানিয়ে শেষ করছি।

ইতি,

@nazmul-sakib

Sort:  

খুব সুন্দর একটি গান কভার করেছেন দেখছি খুব জনপ্রিয় এই গানটি আমি অনেকবার শুনেছি আপনার কন্ঠে গানটি বেশ ভালো লেগেছে এভাবে চালিয়ে যান সামনের দিনগুলোর জন্য শুভকামনা রইল

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

সুবীর নন্দি স্যারের খুব সুন্দর ও জনপ্রিয় একটি গান গেয়েছেন আপনি। শুনে খুব ভালো লাগলো ভাইয়া। আমাদেরকে আরও গান শুনাবেন আশা করছি। অনেক অনেক ভালোবাসা আপনার জন্য

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

আপনার গানটি বেশ ভালো হয়েছে ।আপনার খুবই সুন্দর কন্ঠ। আর এই গানটি আমি অনেকবার শুনেছি। আমার কাছে বেশ ভালো লাগে গানটি। আপনার চেষ্টা খুবই ভালো ছিল।
আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 3 years ago 

আপনার গান আমি এর আগেও শুনেছিলাম। আপনি অনেক সুন্দর গান করেন। আজকে তো একদম জনপ্রিয় একটি গান গেয়েছেন। আপনার কন্ঠে গানটি শুনে খুবই ভালো লাগলো। এরকম গানগুলি সব সময় শুনতে চাই। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ আপু

 3 years ago 

অনেকদিন পরে আপনার কোন্ঠে গান শুনে ভালো লাগল ভাই খুব মিস করতাম আপনার এই কন্ঠটা।দারুন গেয়েছেন শুভ কামনা এবং ভালোবাসা রইলো প্রিয় ভাই।

 3 years ago 

ধন্যবাদ ভাই

Give me a whatsapp number

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া, অনেকদিন পর পুরনো দিনের সেই গান শুনতে পেলাম। এই গানটি সুবীর নন্দীর কন্ঠে অনেকবার শুনেছি কিন্তু আপনার কন্ঠে কখনো শুনিনি। এত সুন্দর গানটি আজ আপনার কন্ঠে শোনার সুযোগ হলো। পুরনো দিনের গানটিকে মনে করিয়ে দেবার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ ভাই, আপনার জন্যও শুভকামনা রইল

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62404.06
ETH 2426.64
USDT 1.00
SBD 2.65