একটি ফুলের ছবি অংকন ||🦊 ১০% লাজুক খ্যাক এর জন্য🦊

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আজ, ১৯ ফাল্গুন | ১৪২৮, বঙ্গাব্দ | ৪, মার্চ | ২০২২, খ্রিস্টাব্দ | ৩০ রজব | ১৪৪৩, হিজরি | শুক্রবার | বসন্তকাল |



আসসালামুআলাইকুম/নমস্কার, আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যকে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।আপনারা সকলেই কেমন আছেন? আশা করি, সকলেই ভালো আছেন।আমিও আপনাদের দোয়া এবং আশির্বাদে ভালোই আছি। আজ আমার ছোট ভাই একটি ফুলের ছবি অংকন করেছেন। ছোট বাচ্চা তো তাই অংকনটি বেশি ভালো হয় নি৷ যতটুকু পেরেছে সে চেষ্টা করেছে।


20220304_165538.jpg

উপকরণ
রুল
রাবার
শার্পনার



🖌️অংকন এর বিবরণ 🖌️

ধাপ-১ঃ

প্রথমে একটি বৃত্ত একে নিয়েছি।

20220304_165050.jpg



ধাপ ২ঃ

এরপর বৃত্তের চারপাশে আটটি দাগ দিয়েছি।

20220304_165124.jpg




ধাপ-৩ঃ

এরপর দাগ গুলো গোল করে পাপড়ি তৈরি করেছি।

20220304_165247.jpg



ধাপ-৪ঃ

এরপর ডানপাশে একটি পাতা অংকন করেছি।

20220304_165339.jpg



ধাপ-৫ঃ

এরপর বাম পাশে আরেকটি পাতা অংকন করেছি।

20220304_165538.jpg



মোবাইলের নামমডেল
রেডমিA৯
ক্যামেরা১৩


ইতি

@nazmul-sakib

Sort:  
 3 years ago 

ফুলের ছবি অংকন টি আমার কাছে বেশ ভালো লেগেছে ।আপনি খুবই দক্ষতার সাথে ছবিটি অংকন করেছেন। ধাপগুলো সুন্দরভাবে শেয়ার করেছেন যা বুঝতে সুবিধা হয়েছে।
শুভকামনা রইল ভাইয়া আপনার জন্য।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই

 3 years ago (edited)

আপনার ছোট ভাই অনেক সুন্দর একটি ফুল অংকন করছে। আমি প্রথমে দেখে ভেবেছিলাম এই ফুলটি আপনি এঁকেছেন। কিন্তু পরে দেখলাম আপনার ছোট ভাই এঁকেছে। এই ফুলটি আমার কাছে জাস্ট অসাধারণ লাগলো। ধাপে ধাপে অনেক সুন্দরভাবে বর্ণনাও করলেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল 🤗🤗

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু

 3 years ago 

ভাইয়া আপনি অনেক প্রতিকূলতা সত্ত্বেও খুবই সুন্দর একটি চিত্র অঙ্কন করেছেন। চিত্র অংকন করার পদ্ধতিগুলো খুব সুন্দরভাবে সম্পন্ন করেছেন। ধন্যবাদ আপনাকে এত কষ্ট করে সুন্দর একটি চিত্র অংকন করার জন্য।

 3 years ago 

আমি অংকন করি নি ভাই, আমার ছোট ভাই অংকন করেছেন।

 3 years ago 

একটি ফুলের চিত্র অংকন যথেষ্ট ভাল ছিল। এভাবে চিত্র অংকন করতে থাকলে আপনি অনেক দক্ষতা অর্জন করতে পারবেন। আমার কাছে পেন্সিল দিয়ে যেকোনো ধরনের চিত্র অংকন খুবই ভালো লাগে। নিখুঁতভাবে চিত্রটি অঙ্কন করে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

আমার ছোট ভাই অংকন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই

 3 years ago 

খুবই সুন্দর একটি ফুলের চিত্র অঙ্কন করেছেন আমার কাছে বেশ ভালো লেগেছে দাঁতগুলো সুন্দরভাবে উপস্থাপন করেছেন শুভেচ্ছা রইল আপনার জন্য

 3 years ago 

আমার ছোট ভাই অংকন করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই

আপনি খুবই সুন্দর একটা ফুলের আর্ট তৈরি করেছেন। সত্যি অসাধারণ একটা চিত্র অংকন করেছেন ফুলের। ফুল তৈরির ধাপ গুলো খুবই সুন্দর করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে এতো সুন্দর একটা ফুলের আর্ট শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

পেন্সিল এর সাহায্যে খুবই সুন্দর একটি ফুল তৈরি করেছেন ভাইয়া। আপনার অঙ্কন করা এ ফুলটি আমার কাছে অনেক ভালো লেগেছে। ফুলটি অংকন করার প্রত্যেকটি ধাপ আপনি আমাদের মাঝে খুবই সুন্দরভাবে বর্ণনা করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এমন সুন্দর একটি ফুল তৈরীর প্রক্রিয়া আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই

 3 years ago 

আপনার ছোট ভাই অনেক সুন্দর একটি ফুল অংকন করেছে। আসলেই ছোট মানুষ হয়ে এরকম আঁকতে পেরেছে এটাই অনেক। আস্তে আস্তে আঁকতে আঁকতে আরো সুন্দর কিছু আঁকতে পারবে। এরপরে আপনার ভাইয়ের কাছ থেকে আরও সুন্দর আঁকা দেখার অপেক্ষায় রইলাম। আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 3 years ago 

হ্যা, আপু যা অংকন করছে ঐটাই ওর কাছে অনেক কিছু

 3 years ago 

কি আর বলবো ভাই দারুন একটি প্রচেষ্টা ছিল আপনার। হাল ছাড়বেন না মনোবল শক্ত করে এভাবেই এগিয়ে চলুন দেখবেন একদিন অনেক ভালো আর্ট করা শিখে গেছেন। শুভেচ্ছা রইল আপনার জন্য।

 3 years ago 

এটা আমার প্রচেষ্টা ছিলো না ভাই, এটি আমার ছোট ভাই অংকন করেছেন।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56477.82
ETH 2390.38
USDT 1.00
SBD 2.33