"কালার প্রেমে এত জ্বালা আগে তো জানিনা সই"গান //১০% প্রিয় লাজুক-খ্যাকের জন্য 🇧🇩

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আজ,২শেরা অগ্রহায়ণ |১৪২৮, বঙ্গাব্দ | ১৭, ই নভেম্বর|২০২১,খ্রিস্টাব্দ | ১০ ই রবিউস সানি | ১৪৪৩, হিজরি | বুধবার | হেমন্তকাল


আসসালামুআলাইকুম, আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যদের আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচছা, অভিনন্দন ও হৃদয় নিঙড়ানো ভালোবাসা অবিরাম। আপনারা সকলেই কেমন আছেন? আশা করি সকলেই ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে আলহামদুলিল্লাহ ভালো আছি।


IMG_20211108_140634.jpg


আজকে আমি কবি বিজয় সরকারের বিচ্ছেদ গান "কালার প্রেমে এত জ্বালা আগে তো জানিনা সই" এই আপনাদের সামনে গেয়ে শোনাবো আশা করি সকলের ভালো লাগবে।



লিরিক্সঃকালার প্রেমে এত জ্বালা আগে আমি তো জানিনা সই
কবিঃবিজয় সরকার

কালার প্রেমে এত জ্বালা
আগে তো জানিনা সই।
তুই যে কালা গলার মালা,
গলাতে রাখিতাম সই।

তুই যে কালা হাতের বাসুরি
হাততে রাখিতাম সই।
কালার প্রেমে এত জ্বালা,
আগে তো জানিনা সই।
তুই যে কালা মাথার বেনি,
মাথাতে রাখিতাম সই।

আমার বাংলা ব্লগ পরিবারের সকল সদস্যদের আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচছা ও ভালোবাসা জানিয়ে শেষ করছি। সকলেই আমার পক্ষ থেকে ধন্যবাদ।

ইতি,

@nazmul-sakib

Sort:  
 3 years ago 

অসাধারণ গান উপহার দিলেন ভাই। গাওয়ার দৃষ্টিভঙ্গিটা আমার কাছে খুবই চমৎকার লেগেছে। তবে আপনার মনের অবস্থা খুবই খারাপ। মনে হচ্ছে আপনি খুবই চিন্তিত।

চিন্তা করবেন না সৃষ্টিকর্তা অবশ্যই এক সময় সবকিছু ঠিক করে দিবে

 3 years ago 

ধন্যবাদ আপনাকে। আপনার কমেন্ট আমার খুব ভালো লেগেছে।

 3 years ago 

আমারও খুব ভালো লাগে যখন ভালো কাজ দেখি। আপনার প্রতি আমি আর ও শুভকামনা এবং ভালোবাসা জানাতে চাই না আপনি অনেক সুন্দর কিছু উপহার দিলেন এই সন্ধ্যায় বিকেলে। খুব ভালো লাগলো বিষয়টি

 3 years ago 

ভাইয়া আপনার গানটি ছিল খুবই সুন্দর আমার অনেক ভালো লেগেছে আপনি আরও ভালো করবেন এই কামনা ও এই প্রত্যাশা করছি আপনার জন্য শুভকামনা রইল

 3 years ago 

শুভেচ্ছা ও ভালোবাসা অবিরাম ভাই। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি কমেন্ট করার জন্য।

 3 years ago 

ভাই সত্যি বলতে আপনার প্রতিটা পোস্ট থেকে আমি অনুপ্রেরণা পাই। জানিনা কার কাছে কেমন লাগে তবে আমার কাছে আপনার প্রতিটা পোস্ট খুব ভালো লাগে। শুধু ভালো গান গাইতে পারাটাই ঠিক না চেষ্টা করার মধ্যেও অনেক কিছু রয়েছে আপনার মধ্যে সেই চেষ্টাটা আমি সব সময় দেখতে পাই। আপনার জন্য অনেক অনেক দোয়া।

 3 years ago 

জি ভাই। আপনি গুরুত্বপূর্ণ কিছু কথা আমাকে উপহার দিয়েছেন। যা আমার জন্য অনেকটা মঙ্গলজনক।

 3 years ago 

খুব সুন্দর একটি গান উপস্থাপন করেছেন আমাদের মাঝে। সকালবেলা ঘুম থেকে উঠে আপনার গানটি শুনে খুব ভালো লেগেছে। আপনার জন্য শুভকামনা ও ভালোবাসা রইলো।

 3 years ago 

আপনাকেও ধন্যবাদ।

 3 years ago 

অনেক সুন্দর একটি গান গেয়েছেন ভাইয়া। আপনার কণ্ঠের মাঝে জাদু রয়েছে। আপনার গানটি আমার অনেক ভালো লেগেছে। আশা করি আপনি এ ধরনের আরো ভালো ভালো গান আমাদের মাঝে উপহার দিবেন। শুভকামনা রইলো ভাইয়া।

 3 years ago 

ধন্যবাদ ভাই। চেষ্টা করবো ভালো কিছু করার। আমার জন্য দোয়া রাখবেন।

 3 years ago 

সত্যি ভাইয়া কি বলব। আপনি এত সুন্দর ভাবে গানটি আমাদের মাঝে তুলে ধরেছেন। আবৃত্তি করেছেন। আমার খুবই ভালো লেগেছে এবং আপনি প্রতিনিয়ত গানের চর্চা করে যাচ্ছেন। আগের থেকে অনেক উন্নতি হয়েছে এবং আপনাকে দেখে সত্যিই অনুপ্রাণিত হই এবং অনেক ভালো কাজ করতেছেন আপনি। আপনার পাশে আছি। আপনি এগিয়ে যান

 3 years ago 

জি ভাই। চেষ্টা করবো যেন আরো ভালো কিছু করতে পারি।ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

খুবই পরিচিত আর অসাধারন একটি গান কভার করেছেন ভাই আপনার চেষ্টার প্রতিটা সম্মান জানায়।এভাবেই এগিয়ে যান শুভ কামনা।

 3 years ago 

আপনাকেও জানাই সম্মান এবং ভালোবাসা। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি কমেন্ট করার জন্য।

 3 years ago 

সত্যিই অসাধারণ ছিল আপনার গানটি। আপনি এতো সুন্দর করে আপনার নিজের গলায় গানটি গেয়েছেন। কোন বাদ্যযন্ত্র ছাড়া খুবই দারুন লেগেছে। আশা করি আমাদের সাথে আরো বেশি বেশি শেয়ার করবেন। আপনার জন্য ভালোবাসা অবিরাম ভাইয়া।

 3 years ago 

এভাবেই সাথে থাকবেন ভাই। চেষ্টা করবো ভালো কিছু করতে। আমার জন্য দোয়া রাখবেন। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

অনেক সুন্দর একটি গান ভাইয়া,কালার প্রেমে এত জ্বালা। অনেক সুন্দর করে উপস্থাপন করেছেন। আপনার কাছে ভবিষ্যতে আরও গান প্রত্যাশা রইল আপনার গলার সুর অনেক ভালো।

 3 years ago 

ভাই আপনি চমৎকার ভাবে গানটি উপস্থাপন করেছেন আমাদের কাছে। আপনার গান গাওয়ার দৃষ্টিভঙ্গি গুলো দেখে আমার অনেক ভালো লেগেছে। ভাই আমার কাছে মনে হচ্ছে আপনি একটু বিমর্ষ অবস্থায় আছেন এবং চিন্তিত অবস্থায় আছেন। আপনি কোন চিন্তা করবেন না ইনশাল্লাহ আমাদের সৃষ্টিকর্তা সবকিছু একদিন ঠিক করে দেবে। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57050.09
ETH 3060.34
USDT 1.00
SBD 2.32