গান "একদিন মাটির ভিতরে হবে ঘর||১০% প্রিয় লাজুক -খ্যাকের জন্য🇧🇩

in আমার বাংলা ব্লগ2 years ago

আজ, ২১ ফাল্গুন | ১৪২৮, বঙ্গাব্দ | ৬, মার্চ | ২০২২, খ্রিস্টাব্দ | ০৩ রজব | ১৪৪৩, হিজরি | রবিবার | বসন্তকাল |

আসসালামুআলাইকুম/নমস্কার, আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যকে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।আপনারা সকলেই কেমন আছেন? আশা করি, সকলেই ভালো আছেন।আমিও আপনাদের দোয়া এবং আশির্বাদে ভালোই আছি। আজকে আমি বাউল মুনির সরকারের গাওয়া একদিন মাটির ভিতরে হবে ঘর এই গানটি গাওয়া চেষ্টা করব। আশা করি সকলের ভাল লাগবে।

গানের লিরিক্সঃএকদিন মাটির ভিতরে হবে ঘর
শিল্পীঃবাউল মুনির সরকার

একদিন মাটির ভিতরে
হবে ঘর রে মন আমার
কেন বান্ধ দালান ঘর

প্রান পাখি ওরে যাবে
পিঞ্জর ছেড়ে
ধরা ধামে সবি রবে
তুমি যাবে চলে

বন্ধু বান্ধব যত
মাতা পিতা তারা সুত
সকলি হবে পর
রে মন আমার
কেন বান্ধ দালান ঘর

দেহ তোমর চর্মচর
গলে পচে যাবে
শিরার ওপর শিরা গুলি
ছিন্ন ভিন্ন হবে

মন্ডু মেরুদন্ড
সবি হবে খন্ড খন্ড
পরে রবে মাটিরো ওপর
রে মন আমার
কেন বান্ধদালান ঘর

রুপেরি গৌরবে
সাজিয়াছ সাজ
সোন দানা কতা কি আর
রাজকিয় পোশাক

যেদিন প্রন চালে যাবে
সবি পরে রবে
গায়ে দিবে মার কিনুথন
রে মন আমমার
কেন বান্ধ দালান ঘর

জানি না গানটি কেমন গেয়েছি তবে চেষ্টা করছি ভাল করে গাওয়ার।আমরা সকলেই এই করোনা মহামারী সংক্রান্ত পরিস্থিতিতে সতর্কতার সাথে থাকব এবং নিরাপদে থাকব। আমার ব্লগটি পরিদর্শন করার জন্য আপনাদের সবাইকে ধন্যবাদ।

ইতি,

@nazmul-sakib

Sort:  

এই গানটি শুনলে আমার ভেতরটা কেঁপে ওঠে। আমাদের সবাইকে একদিন এই অন্ধকার কবরে যেতে হবে যেখানে কেউ থাকবে না আমাদের সাথে। আপনি অনেক সুন্দর করে এই গানটি কভার করেছেন শুনে অনেক ভালো লাগলো। আপনাকে অনেক ধন্যবাদ ভাইয়া এত সুন্দর একটা গান আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই

 2 years ago 

অনেক সুন্দর হয়েছে গানটি, এবং আপনার জন্য মনের অন্তরস্থল থেকে দোয়া ভালোবাসা এবং সম্মান রইল। ধন্যবাদ আপনাকে এত সুন্দর গানটি আমাদের সাথে অনেক কষ্ট করে কে শোনানোর জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই

 2 years ago 

একদিন মাটির ভিতরে হবে ঘর এই গানটি শুনতে অনেক ভালো লাগে। আপনি আজকে চমৎকার ভাবে উপস্থাপনা করেছেন। ধন্যবাদ আপনাকে ভাইয়া আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

ধন্যবাদ ভাই আমার গান শুনে আপনার সুন্দর একটি মতামত প্রকাশ করার জন্য

 2 years ago 

আপনার গানের গলা অনেক সুন্দর ভাইয়া। আজকে আপনি অসম্ভব সুন্দর একটি গানের কভার করে আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার কন্ঠে এই গানটি শুনে আমার অনেক ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া এমন সুন্দর একটি গান কভার করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া

 2 years ago 

সত্যি গানটা খুব ভালো গেয়েছেন গানটি আমার বেশ পছন্দের এর আগে অনেকবার শুনেছি। এ ধরনের আধ্যাত্মিক গান শুনে মন যেন কোথায় হারিয়ে যায় দুনিয়ার কোন কিছু ভাল লাগেনা। আপনার গানটা শুনে কিছুক্ষণের জন্য মনে হলো এই পৃথিবীটা কিছুই না দালানকোঠা সব মিথ্যা আমরা এসেছি চলে যাবার জন্য। ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাই

 2 years ago 

ভাই আপনার গানটি শুনে খুবই ভালো লেগেছে। গানটি শুনে মৃত্যুর কথা মনে হয়ে যায়। গানের কথাগুলো সেরকমই হৃদয় মাতানো। ভাই এত সুন্দর একটি গান নিজের গলায় গাওয়া চেষ্টা করেছেন এজন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ধন্যবাদ ভাই

 2 years ago (edited)

ভাইয়া আমার খুব খুব প্রিয় এই গানটি।আমি স্কুলে অনেক বার এই গানটা গেয়েছি। সত্যি এই গান টা শুনে চোখে পানি চলে আসে।আপনি এই গানটি অনেক সুন্দর করে কভার করেছেন।তবে আমার এখানে আপনার ভিডিও টা আসতেছে না।কেন জানি না।ধন্যবাদ ভাইয়া, আপনার জন্য অনেক শুভকামনা রইল ভাইয়া।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর করে একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

ভাই, আপনার গান, শুনে আপনার সাথে আমারও গান গাওয়ার খুব ইচ্ছে হচ্ছে। দুই ভাই মিলে সামনাসামনি একই সাথে গান গাইতে পারলে আমার কাছে ভীষণ ভালো লাগতো। ভাই,কথাটি একদম মন থেকে বললাম। যদি কখনো সময় সুযোগ হয় যদি কখনো আমাদের দেখা হয় তাহলে অবশ্যই আপনার সাথে একটা গান হয়ে যাবে। খুব সুন্দর একটি গান আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। ভাল থাকবেন, সুস্থ থাকবেন এই প্রত্যাশা করছি।

 2 years ago 

আমার ভাই গান বলতে পারে না, লজ্জা পায় ক্যামেরার সামনে আসতে

 2 years ago 

আপনার গাওয়া গানটি শুনে খুবই ভালো লাগলো ভাইয়া। আপনি অনেক সুন্দর ভাবে এই গানটি গেয়ে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। তাছাড়া এই গানটি আমার খুবই প্রিয়। অনেক সুন্দর একটি গান সকলের মাঝে উপহার দিয়েছেন এ জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই

 2 years ago 

একদিন মাটির ভিতরে হবে ঘর এই গানটি আমার অনেক প্রিয় একটি গান। এই গানটি কিন্তু একেবারেই সৃষ্ট কিছু কথা আমাদেরকে স্মরণ করিয়ে দেয় । আপনার কোকিল কন্ঠে গানটি শুনে খুবই ভালো লাগলো ভাই ধন্যবাদ আপনাকে এমন সুন্দর একটি গান আমাদের মাঝে কভার করে শোনানোর জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32