গান " না জানি কোন অপরাধে " || ১০% প্রিয় লাজুক-খ্যাকের জন্য 🇧🇩

in আমার বাংলা ব্লগ3 years ago

আজ,১৬ অগ্রহায়ণ |১৪২৮, বঙ্গাব্দ | পহেলা ডিসেম্বর |২০২১,খ্রিস্টাব্দ | ২৪ ই রবিউস সানি | ১৪৪৩, হিজরি | বুধবার | হেমন্তকাল

আসসালামুআলাইকুম/নমস্কার, আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যকে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।আপনারা সকলেই কেমন আছেন? আশা করি, সকলেই ভালো আছেন।আমিও আপনাদের দোয়া এবং আশির্বাদে ভালোই আছি।

received_320682999617676.jpeg

আমি আমার বাংলা ব্লগ কমিউনিটিতে শিল্পী মমতাজের না জানি কোন অপরাধে গানটি গাওয়ার চেষ্টা করলাম। আশা করি সকলের ভালো লাগবে।

গানঃ না জানি কোন অপরাধে
শিল্পীঃ মমতাজ
কথাঃ সেজুল হোসেন
সুরঃ বাপ্পা মজুমদার
ছায়াছবিঃ সত্ত্বা

না জানি কোন অপরাধে দিলা এমন জীবন।
আমারে পুড়াইতে তোমার এতো আয়োজন।
আমারে ডুবাইতে তোমার এতো আয়োজন।

সুখে থাকার স্বপ্ন দিলা, সুখ তো দিলা না।
কত সুখে আছি বেঁচে, খবর নিলা না।
বিধি, খবর নিলা না।

আমি ছাড়া কেউ নাই আমার দুঃখের পরিজন।
আমারে পুড়াইতে তোমার এতো আয়োজন।
আমারে ডুবাইতে তোমার এতো আয়োজন।

মায়া ঘেরা ভবের মাঝে, আমায় কইরা বন্দী।
জানি না কি করছো উদ্দেশ, কি বা করছো ফন্দী।
কি বা করছো ফন্দী।

আমি ছাড়া কেউ নাই আমার দুঃখের পরিজন।
আমারে পুড়াইতে তোমার এতো আয়োজন।
আমারে ডুবাইতে তোমার এতো আয়োজন।

না জানি কোন অপরাধে দিলা এমন জীবন।
আমারে পুড়াইতে তোমার এতো আয়োজন।
আমারে ডুবাইতে তোমার এতো আয়োজন।

করোনা মহামারী পরিস্থিতিতে আপনারা সকলেই সতর্কতার সহিত থাকবেন এবং নিরাপদে থাকবেন।

ইতি,

@nazmul-sakib

Sort:  

সত্যি বন্ধু তোমার গানটা অসাধারণ হয়েছে। তোমার গানের গলাটা খুব সুন্দর। এই গানের মর্ম টা অনেক সুন্দর এবং ভাবগম্ভীর ভাবে বাস্তবতা টা কেমন তা বোঝাতে চেয়েছেন মমতাজ । এস কামনা রইলো বন্ধু তোমার। জন্য।

 3 years ago 

বন্ধু তোমাকে ধন্যবাদ

 3 years ago 

এই গানটি আমি একসময় অনেক শুনতাম। অনেক ভালো লাগে। আপনি সুন্দর করে আমাদের মাঝে উপস্থাপনা করেছেন গানটি দেখে খুবই ভালো লাগলো ভাইয়া। আপনার জন্য শুভকামনা রইল। আপনি চেষ্টা চালিয়ে যান ইনশাল্লাহ সফল হবেন।

 3 years ago 

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

খুবই সুন্দর একটি গান আপনি আমাদের মাঝে উপস্থাপন করেছেন ভাইয়া। এই গানটি একটা সময় অনেক শুনতাম, কিন্তু এখন আর শোনা হয় না আপনার কাছ থেকে অনেক দিন পরে এই গানটি শোনার পর নিজের কাছে খুবই ভালো লাগলো। আপনি খুবই সুন্দরভাবে গানটি ক্যাপচার করেছেন। শুভকামনা রইল আপনার জন্য। আপনার পথচলা শুভ হোক। ধন্যবাদ😍

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই

 3 years ago 

ওয়াও ভাই অনেক সুন্দর হয়েছে আপনার কভার করা।খুব সুন্দর স্পষ্ট ভাবে গানটি গেয়েছেন।সব মিলিয়ে দারুন।

 3 years ago 

ধন্যবাদ ভাই

সত্যি ভাইয়া আপনার গানটা অনেক সুন্দর হয়েছে। গানটা ছিল সেই অসাধারণ। আপনার কন্ঠ শুনে গানটা সত্যিই অনেক ভালো লাগলো। অনেক সুন্দর কভার করেছেন আপনি। ধন্যবাদ আমাদের সাথে শেয়ার করার জন্য। শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই

 3 years ago 

খুব সুন্দর হয়েছে গানটি। আপনার মধ্যে গান গাওয়ার বেশ ভালই প্রতিভা আছে। এভাবেই এগিয়ে যান ।শুভকামনা রইল।

 3 years ago 

আমার অনেক পছন্দের একটি গান। আপনি গানটি গেয়েছেন অনেক সুন্দর আপনার গানের গলাটা খুব সুন্দর। ধন্যবাদ আপনাকে আপনার গানটি আমাদের মাঝে শেয়ার করার জন্য এবং আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ জানাই।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 68236.23
ETH 2643.41
USDT 1.00
SBD 2.70