"চাঁদনি পরসে"গান //১০%প্রিয় লাজুক-খ্যাকের জন্য 🇧🇩

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আজ,২৭ শে কার্তিক |১৪২৮, বঙ্গাব্দ | ১২, ই নভেম্বর|২০২১,খ্রিস্টাব্দ | ৫ ই রবিউস সানি | ১৪৪৩, হিজরি | শুক্রবার | হেমন্তকাল


আসসালামুআলাইকুম, আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যদের আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচছা, অভিনন্দন ও হৃদয় নিঙড়ানো ভালোবাসা অবিরাম। আপনারা সকলেই কেমন আছেন? আশা করি সকলেই ভালো আছেন।আমিও আল্লাহর রহমতে আলহামদুলিল্লাহ ভালো আছি।



received_1559993014349904.jpeg


আজকে আমি শিল্পী সেলিম চৌধুরীর গাওয়া গান কথা হুমায়ন আহমেদ ও সুর ও সঙ্গীত করেছেন মকসুদ জামিল মিন্টু এই গানটি আপনাদের সামনে গাওয়া চেষ্টা করব আশা করি সকলের ভালো লাগবে।


শিরোনামঃ চাঁদনী পসরে
কণ্ঠঃ সেলিম চৌধুরী
কথাঃ হুমায়ুন আহমেদ
সুর ও সঙ্গীতঃ মকসুদ জামিল মিন্টু
ছায়াছবিঃ চন্দ্রকথা

চাঁদনী পসরে কে
আমারে স্মরণ করে
কে আইসা দাড়াইসে গো
আমার দুয়ারে
তাহারে চিনিনা আমি
সে আমারে চিনে

বাহিরে চাঁন্দের আলো ঘর অন্ধকার
খুলিয়া দিয়াছি ঘরের সকল দুয়ার
তবু কেন সে আমার ঘরে আসেনা
সে আমারে চিনে
কিন্তু আমি চিনিনা

সে আমারে থরে থরে ইশারায় কয়
এই চাঁদের রাইতে তোমার হইছে গো সময়
ঘর ছাড়িয়া বাহির হও
ধরো আমার হাত
তোমার জন্য আনছি গো আইজ চাঁন্দেরও দাওয়াত


সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে এখানেই শেষ করছি। সকলকে ধন্যবাদ।

ইতি,

@nazmul-sakib

Sort:  

ভাইয়া অনেক সুন্দর একটা গান পরিবেশন করেছেন আপনি। এই গানটা আমি মাঝেমধ্যে শুনি অনেক ভালো লাগে শুনতে। আপনার কন্ঠটা বেশ ভালো। এগিয়ে যাবেন এই ভাবেই এই কামনাই করি।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.12
JST 0.027
BTC 62678.63
ETH 3015.27
USDT 1.00
SBD 2.49