গান "কোন ফুলে দিবো পুজো তোমায়"// ১০% প্রিয় লাজুক-খ্যাকের জন্য 🇧🇩

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আজ,৬ অগ্রহায়ণ |১৪২৮, বঙ্গাব্দ | ২১, ই নভেম্বর|২০২১,খ্রিস্টাব্দ | ১৪ ই রবিউস সানি | ১৪৪৩, হিজরি | রবিবার | হেমন্তকাল

আসসালামুআলাইকুম/নমস্কার, আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যকে আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি।আপনারা সকলেই কেমন আছেন? আশা করি, সকলেই ভালো আছেন।আমিও আপনাদের দোয়া এবং আশির্বাদে ভালোই আছি।

IMG_20211120_184231.jpg

আমি আজকে আমার বাংলা ব্লগ কমিউনিটিতে গুরু জেমসের গাওয়া গান আপনাদের সামনে পরিবেশন করলাম।আশা করি সকলের ভালো লাগবে।

গানঃকোন ফুলে দিবো পুজো তোমায়
শিল্পীঃজেমস
এলবামঃআসমানের চাঁদ
ব্যান্ডঃনাগর বাউল

আমি কোন ফুলে দিবো পুজো তোমায়
ভেবে পাইনা
কোন ফুলে দিবো পুজো তোমায়
ভেবে পাইনা
কোন ফুল যে তোমার পাশে শোভা লাগে না না
আমি কোন ফুলে দিবো পুজো তোমায়
ভেবে পাইনা
কোন ফুল যে তোমার পাশে শোভা লাগে না না
আমি কোন ফুলে তোমায় দিবো পুজো

জবা ফুলের দেহ রাঙ্গা লাল
তোমার অধর অধিক লাল
তোমার পায়ের আলতার পাশে
জবা শোভা পায় না না
আমি কোন ফুলে দিবো পুজো তোমায়
ভেবে পাইনা
কোন ফুল যে তোমার পাশে শোভা লাগে না না
আমি কোন ফুলে দিবো পুজো তোমায়

গাঁদা ফুলের রঙ হলুদ বরণ
তোমার দেহ করলো হরণ
কাঁচা হলুদ রঙ গায়ের পাশে
গাঁদা মনে ধরে না না
আমি কোন ফুলে দিবো পুজো তোমায়
ভেবে পাইনা
কোন ফুলে দিবো পুজো তোমায়
ভেবে পাইনা
কোন ফুল যে তোমার পাশে শোভা লাগে না না
আমি কোন ফুলে দিবো পুজো তোমায়
ভেবে পাইনা
কোন ফুল যে তোমার পাশে শোভা লাগে না না
আমি কোন ফুলে দিবো পুজো তোমায়

সবার দীর্ঘায়ু এবং মঙ্গল কামনা করছি। সকলেই সুস্থ থাকুন আর অবশ্যই করোনা ভাইরাস থেকে সচেতনতা অবলম্বন করে চলবেন।

ইতি,

@nazmul-sakib

Sort:  
 3 years ago 

ভাই ভাষা হারিয়ে ফেলেছি আপনার প্রচেষ্টা দেখে।আপনার জন্য অসংখ্য দোয়া এবং ভালোবাসা ভাই এভাবেই এগিয়ে যান পাশে আছি ইনশাআল্লাহ। খুব সুন্দর হয়েছে গানটা।

আপনার কন্ঠে আয়ুব বাচ্চুর সেই তুমি গানটা শুনতে চায়।

 3 years ago 

জি ভাই ধন্যবাদ আপনাকে। আইয়ুব বাচ্চুর গানটা গাওয়ার চেষ্টা করবো পরবর্তীতে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.026
BTC 56776.60
ETH 2424.08
USDT 1.00
SBD 2.37