কৃষ্ণচুড়া ফুলের ফটোগ্রাফি || ১০% প্রিয় লাজুক -খ্যাকের জন্য 🇧🇩

in আমার বাংলা ব্লগ3 years ago

আজ-১৮,কার্তিক |১৪২৮ বঙ্গাব্দ |৩’রা, নভেম্বর |বুধবার |হেমন্তকাল



আসসালামুআলাইকুম, আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যদের আমার পক্ষ থেকে প্রাণ ঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। আশা করি সকলেই ভালো আছেন। আমিও আপনাদের দোয়া এবং আশির্বাদে ভালোই আছি।



আজকে আমি কৃষ্ণচুড়া ফুলের ফটোগ্রাফি নিয়ে পোস্ট শেয়ার করলাম।

received_181823444051198.jpeg

অপরুপ সৌন্দর্যের সম্মোহনী শক্তি লুকিয়ে আছে কৃষ্ণচূড়া ফুলের ভিতরে। কৃষ্ণচূড়া ফুল প্রকৃতিকে দান করে তার পরিপূর্ণতা।কৃষ্ণচূড়া ফুলের নামের সাথে যেন পরিকল্পনা মেশালে গাছের আকৃতি মনে হয় পর্বতের চূড়া। লাল রঙের মাধূর্য মেশানো ওপরটায় হলুদের লাবণ্যময়ী ছোয়া কি যে আকর্ষণের জোয়ার আনে মনে তা কেবল ফুলটি দেখলেই বোঝা যায়।সত্যিই যেন প্রাকৃতিক সৌন্দর্যের লীলাভূমি।

করোনা মহামারীতে সদা সতর্ক থাকি। নিজে সুস্থ থাকি,চারপাশের পরিবেশকে সুন্দর রাখি।ধন্যবাদ সকলকে।

ইতি,

@nazmul-sakib

Sort:  
 3 years ago 

কৃষ্ণচূড়া সবার পছন্দের ফুল। আমারও অনেক পছন্দের ফুল।
তবে আমার মনে হয় আপনার আরও কয়েকটি ফটোগ্রাফি সংযুক্ত করা দরকার ছিল। একটিমাত্র ফটোগ্রাফি এবং মাত্র অল্প সংখ্যক রাইটিং।

ঠিক আছে তারপরেও আমার মনে হয় আরো কয়েকটি ফটোগ্রাফি যুক্ত করার দরকার ছিল।

আপনার কৃষ্ণচূড়া ফুলের ফটোগ্রাফি গুলো সত্যিই খুব চমৎকারভাবে প্রদর্শন করেছেন

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।আমাকে ভালো মন্তব্য দেয়ার জন্য। অবশ্যই চেষ্টা করবো ভালো পোস্ট করার।

 3 years ago 

অবশ্যই আমাদের সকলের উচিত সুন্দর পোস্ট এবং সকলের সাথে সদ্ব্যবহার করা। এবং কমিউনিটির সৌন্দর্য রক্ষা করতে কমিউনিটির নিয়মগুলো মেনে চলা।

ধন্যবাদ সহমত প্রকাশের জন্য

 3 years ago 

কৃষ্ণচূড়া আমার খুবই প্রিয় একটি ফুল। প্রায় প্রত্যেকেই কৃষ্ণচূড়া ফুল পছন্দ করে।আজ আপনি কৃষ্ণচূড়া ফুলের দারুন একটি ফটোগ্রাফি করেছেন। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি ফটোগ্রাফি শেয়ার করার জন্য।

 3 years ago 

ভালোবাসা অবিরাম অন্তহীন চলার পথে।ভালো মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।

 3 years ago 

খুবই সুন্দর ও মনোরম হয়েছে। কৃষ্ণচূড়া ফুল দেখতে এমনিতেই অনেক সুন্দর তার উপর আপনার হাতের ফটোগ্রাফি একদম মানিয়েছে। 🥰

 3 years ago 

ভালোবাসা অবিরাম অন্তহীন আপনার চলার পথে অবিচল। ❤️

 3 years ago 

আপনি খুব সুন্দর একটি ফটোগ্রাফি করেছেন। কৃষ্ণচূড়া ফুল দেখতে আসলেই খুব সুন্দর লাগে। আপনি আপনার ক্যামেরায় ফুলগুলোকে সুন্দর করে তুলেছেন। উপস্থাপনাটা ভাল ছিল। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

কৃষ্ণচূড়া ফুলের ফটোগ্রাফি খুবই সুন্দর হয়েছে কিন্তু আমার বাংলা ব্লগ কমিউনিটির নিয়ম মানা হয়নি আপনার পোস্টে।কমপক্ষে তিন থেকে চারটি ছবি ইউজ করতে হবে। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ভাইয়া আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাকে ভালো পরামর্শ দেয়ার জন্য।

 3 years ago 

খুবই সুন্দর ও মনোরম হয়েছে। কৃষ্ণচূড়া ফুল দেখতে এমনিতেই অনেক সুন্দর তার উপর আপনার হাতের ফটোগ্রাফি একদম মানিয়েছে। 🥰

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 3 years ago 

কৃষ্ণচূড়া ফুল দেখতে এমনিতেই সুন্দর। আর আপনার কৃষ্ণচূড়া ফুলের ফটোগ্রাফি অসাধারণ হয়েছে। ধন্যবাদ আপনাকে এমন সুন্দর একটি ফুলের ছবি আমাদের সাথে শেয়ার করার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আমার বাংলা ব্লগের নিয়মগুলো ভালো করে পড়ে পোস্ট করুন। এটা একটা স্পার্মিং পোস্ট। এই ধরনের মাইক্রো পোস্ট গ্রহণযোগ্য নয় আমার বাংলা ব্লগে।

কৃষ্ণচূড়া ফুলটার ফটোগ্রাফি টা ভালো ছিল।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে। সাথে সাথে ভালো পরামর্শ দেয়ার জন্য।

 3 years ago 

ভাইয়া,কৃষ্ণচূড়া ফুল আমার খুবই পছন্দের। কৃষ্ণচূড়া ফুলের বাহারি রঙ যে কোন মানুষকে মুগ্ধ করবে। আপনার ফটোগ্রাফি টি সত্যি অনেক সুন্দর হয়েছে। ধন্যবাদ ভাইয়া, এত সুন্দর একটি ফটোগ্রাফি আমাদের মাঝে শেয়ার করেছেন।

 3 years ago 

লাল ভালোবাসা এবং শুভেচ্ছা। সুন্দর একটি কমেন্ট করার জন্য।

 3 years ago 

মাত্র একটি ছবি দিয়ে কৃষ্ণচুড়া ফুলের ফটোগ্রাফি?? আরো বেশি ছবি থাকা জরুরি ছিল।তবে কৃষ্ণচূড়া ফুলের ছবিটা কিন্তু অসাধারণ হয়েছে♥♥

 3 years ago 

ধন্যবাদ আপনাকে আপু।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60728.44
ETH 2653.23
USDT 1.00
SBD 2.59