আমার এই সপ্তাহের ইনকামের ৫০% পাওয়ার করলাম

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আজ-০৮ কার্তিক |১৪২৮ বঙ্গাব্দ |২৪ শে অক্টোবর |রবিবার |হেমন্তকাল

20211012_135541.jpg

আজকে আমি #club5050 কন্টেস্টে পার্টিসিপ্যান্ট করলাম৷ আজকে আমার এই সপ্তাহের ইনকামের ৫০% পাওয়ার আপ করলাম৷ পাওয়ার আপের মাধ্যমে আমার দ্রুত এসপি বৃদ্ধি পাচ্ছে৷ তাই আমি পাওয়ার আপ এ বেশি উৎসাহিত।



আগের আমার স্টীম পাওয়ার ছিলো ১৫৯ স্টীম

Screenshot_20211024-085535_Chrome.jpg



আমার ৯.৬৭৫ এসবিডি ভাঙ্গিয়ে আমি ১২০.৬৩৭ স্টীম পেয়েছি।

Screenshot_20211024-085513_Chrome.jpg



পাওয়ার আপ করার পদ্ধতি

Screenshot_20211024-085544_Chrome.jpg



এখন আমার স্টীম পাওয়ার ছিলো ২২৩ স্টীম

Screenshot_20211024-085552_Chrome.jpg



আমি আমার বাংলা ব্লগের সকল ভাই বোনদের #club5050 কন্টেস্টে অংশগ্রহণ করার জন্য আমন্ত্রণ জানাচ্ছি।

#club5050

ধন্যবাদ
@nazmul-sakib

Sort:  
 3 years ago 

আপনি অত্যান্ত সুন্দর এবং ভাল একটু উদ্যেগ নিয়েছেন।আপনাকে দেখে এভাবে অনেকেই উৎসাহ পাবে এগিয়ে যান শুভ কামনা রইলো।

 3 years ago 

ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই ভাই।

 3 years ago 

আলহামদুলিল্লাহ ভাই। আপনি প্রতিটা কাজ অনুপ্রেরণা দেয় আমাকে। আমি দোয়া করি আপনি অনেক বড় হন প্রিয় ভাই আমার। সব সময় পাশা পাশি চলার চেষ্টা করবো❣️❣️🥰🥰

 3 years ago 

ভালোবাসা অবিরাম বড় ভাই। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

❤️❤️🙏🙏🙏🙏🙏

পাওয়ার আপ খুবই ভালো একটা উদ্যোগ। যা আমাদের স্টিমিট ব্লক চেঞ্জ কে আরো শক্তিশালী করে তোলে। এছাড়া আমাদের একাউন্টের শক্তি বৃদ্ধি হয়। পাওয়ার আপ করার জন্য অসংখ্য ধন্যবাদ, এভাবে এগিয়ে যান, শুভকামনা রইল।

 3 years ago 

আপনার জন্যও শুভকামনা নিরন্তর।

 3 years ago 

ভাইয়া আপনি খুব ভালো একটি কাজ করেছেন। এভাবেই পাওয়ার আপ করতে থাকলে আপনার সক্ষমতা দ্রুত বৃদ্ধি পেতে থাকবে । আশা করি আপনি ভবিষ্যতে আরো অনেক বেশি পাওয়ার আপ করতে পারবেন । আপনাকে ধন্যবাদ এবং আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

শ্রদ্ধা এবং ভালোবাসা রইলো আপনার জন্য।

 3 years ago 

আলহামদুলিল্লাহ ভাই, আপনার প্রতিটা কাজে আমি খুবই খুশি হই এবং আপনার কাজে থেকে আমি অনুপ্রেরণা পাই ।আপনার জীবন সুন্দরময় হোক এটাই কামনা করি।পাওয়ার আপ এর মাধ্যমে আপনি শক্তি বৃদ্ধি করছেন, এটা জেনে আমার খুবই ভালো লাগছে।

 3 years ago 

ধন্যবাদ আপনাকে ভাই। ভালোবাসা অবিরাম।

 3 years ago 

অসাধারণ কর্ম। পাওয়ার বৃদ্ধি মানে সক্ষমতা বৃদ্ধি। পাওয়ার আপের জন্য আপনাকে ধন্যবাদ। এভাবেই আস্তে আস্তে এগিয়ে যাবেন।

#Welovepowerups

 3 years ago 

দোয়া এবং ভালোবাসা চাই। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনি অনেক ভালো একটা উদ্যোগ গ্রহণ করেছেন ।আসলেই আমাদের সবারই এই উদ্যোগ গ্রহণ করা উচিত। আপনার পাওয়ার আপ টা দেখে অনেক ভালো লাগলো ।খুব সুন্দর ভাবে আপনি পোস্টটা করেছেন ।আপনার জন্য অনেক শুভকামনা রইল।

 3 years ago 

ভালোবাসা অবিরাম অন্তহীন আপনার চলার পথে অবিচল।

 3 years ago 

আলহামদুলিল্লাহ ভাইয়া। অনেক ভালো লাগছে আপনি খুব মহৎ একটা উদ্যোগ নিয়েছেন
।আপনার প্রতি ভালোবাসা সবসময় থাকে
।আপনি ভালভাবে কাজ করে যান। আপনার পাশে আছি আপনি প্রতিনিয়ত ও দারুন দারুন কাজ আমাদের মাঝে উপহার দিচ্ছেন। আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া। আমরা পাওয়ার আপকে ভালোবাসি

 3 years ago 

জি।ধন্যবাদ।

 3 years ago 

আপনাকে দেখেই বুঝা যায় আপনি খুব কাজের মানুষ। আসলে আপনার এগিয়ে যাওয়া দেখলে ভালোই লাগে খুব। দোয়া করি এভাবেই আপনি এগিয়ে যান,আমরা সবাই আছি আপনার সাথে।

 3 years ago 

ভালো লাগা,ভালোবাসা হৃদয় থেকেই আপনার জন্য। আপনি সবসময়ই আমাকে উৎসাহিত করেন।যা আমার কাছে অনেক ভালো লাগে।এজন্য কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। এভাবেই পাশে থাকবেন সবসময়।এই কামনায় করি।ধন্যবাদ আপনাকে আপু।

পাওয়ার অফ করা মানে আই ডি সমৃদ্ধ বৃদ্ধি অনেক ভালো লাগলো আপনি পারয়ার করেছেন শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 66646.40
ETH 3314.59
USDT 1.00
SBD 2.69