বাউল সুকুমারের গান " বলবো না গো আর কোনদিন " // ১০% প্রিয় লাজুক-খ্যাকের জন্য 🇧🇩

in আমার বাংলা ব্লগ3 years ago

আজ-২৫,কার্তিক |১৪২৮ বঙ্গাব্দ |৩,রবিউস সানি| ১৪৪৩ হিজরি|১০ নভেম্বর ২০২১ইং|বুধবার |হেমন্তকাল


আসসালামুআলাইকুম, আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল সদস্যদের আমার পক্ষ থেকে প্রাণ ঢালা শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছি। আশা করি সকলেই ভালো আছেন। আমিও আপনাদের দোয়া এবং আশির্বাদে ভালোই আছে।

IMG_20211110_094205.jpg


আজকে আমি শিল্পী বাউল সুকুমারের " বলবো না গো আর কোনদিন " এই গানটি আপনাদের সামনে গেয়ে শোনাবো আশা করি সকলের ভালো লাগবে।


বলবো না গো আর কোনদিন
শিল্পীঃবাউল সুকুমার

বলবোনা গো, আর কোনোদিন
ভালোবাসো তুমি মোরে
বলবোনা গো, আর কোনোদিন
ভালোবাসো তুমি মোরে
বলেছিলে গো, ভালোবাসি গো
আজ কেন গো, এমনও হল
বলেছিলে গো, ভালোবাসি গো
আজ কেন গো, এমনও হল
এমনও হল, এমনও হল
বলবোনা গো, আর কোনোদিন
ভালোবাসো তুমি মোরে
ভালোবাসা কভু নয় অপরাধ
তাই নিয়ে গো, কেন প্রতিবাদ
ভালোবাসা কভু নয় অপরাধ
তাই নিয়ে গো, কেন প্রতিবাদ
কেন প্রতিবাদ, কেন প্রতিবাদ
বলবোনা গো, আর কোনোদিন
ভালোবাসো তুমি মোরে
ভালোবাসাতে, যে পেয়েছি আঘাত
সেই অনল গো, দেহে জ্বলে বারো মাস
ভালোবাসাতে, যে পেয়েছি আঘাত
সেই অনল গো, দেহে জ্বলে বারো মাস
বাউলের অন্তরে, বাউলের অন্তরে
বলবোনা গো, আর কোনোদিন
ভালোবাসো তুমি মোরে
বলবোনা গো, আর কোনোদিন
ভালোবাসো তুমি মোরে
বলবোনা গো, আর কোনোদিন
ভালোবাসো তুমি মোরে

আমার বাংলা ব্লগ পরিবারের সকল সদস্যকে জানাই আমার পক্ষ থেকে আন্তরিক শুভেচছা। আশা করি আমার আজকের লেখাটি আপনাদের কাছে ভালো লাগবে।আপনাদের সকলের দীর্ঘায়ু ও সুস্বাস্থ্য কামনা করছি।

ইতি,

@nazmul-sakib

Sort:  
 3 years ago 

ভাইয়া খুব ভালো। আমার কাছে ভালো লেগেছে। এগিয়ে যান। অনেক শুভ কামনা রইলো

 3 years ago 

ধন্যবাদ ভাই আপনাকে।

 3 years ago 

গানটি খুব সুন্দর ছিলো ভাই ।আর সুন্দর গলায় গেয়েছেন ।ধন্যবাদ ভাই এগিয়ে চলেন সামনে আপনার জন্য শুভ কামনা রইলো ।

 3 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাইয়া।

ভাইয়া আপনার গান টি আমার খুব ভালো লেগেছে। আপনার কন্ঠ চমৎকার। আরও অনেক ভালো ভালো গান আমাদের সাথে শেয়ার করুন। অনেক ভালো লাগবে আমাদের। আপনার জন্যে অনেক শুভকামনা।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57431.51
ETH 3085.99
USDT 1.00
SBD 2.35