আমার বাংলা ব্লগে আমার পরিচিতি

in আমার বাংলা ব্লগ2 years ago

IMG20230128223504.jpg

নাম : নয়ন সরকার
বয়স : ২২ বছর
জাতীয়তা : বাংলাদেশ
স্টিমিট আইডি : @nayon5392

হ্যালো আমার বাংলা ব্লগ সদস্যগন আশাকরি আপনারা সবাই ভালো আছেন। আজকে আমি আমার বাংলা ব্লগে সকল নিয়ম মেনে নতুন সদস্য হিসাবে যুক্ত হয়েছি। তাই আমি আমার পরিচিতি সম্পর্কে কিছু জানাতে চাই।

আমি যেভাবে আমার বাংলা ব্লগ সম্পর্কে জানতে পারি : আমি গুগল থেকে স্টিমিট সম্পর্কে জানতে পারি। স্টিমিটে ঘোরাঘুরি করতে করতে আমার বাংলা ব্লগ সম্পর্কে জানতে পারি। তারপর আমার বাংলা ব্লগের সকল নিয়ম কানুন পড়ে আমার বাংলা ব্লগ খুবই ভালো লাগে আমার তার কারন এখানে আমার ভাষা বাংলা ভাষায় পোষ্ট করা যায়। তাই সকল নিয়ম মেনে আমার বাংলা ব্লগে যুক্ত হয়ে যাই।

1644573303525-01-01.jpeg

এবার আমার সম্পর্কে কিছু কথা বলা যাক : আমি আমার বাবা মায়ের একমাত্র সন্তান। আমি আমার বাবা মাকে আমার জীবনের থেকে বেশি ভালোবাসি। আমি পেশায় গ্রাফিক ডিজাইনার। আমি সুন্দরবন কলেজ থেকে মনোবিজ্ঞান বিষয়ে অনার্স করতেছি। আমার সখ সুন্দর সব জায়গায় ভ্রমণ করা।

আজ এই পর্যন্তই বলে শেষ করছি। আমার ভেরিফাই হয়ে গেলে আরো সুযোগ পাবো আপনাদের সাথে। আশাকরি এই সুযোগটা আমি পাবো। আপনাদের সকলের সুস্থতা কামনা করে আজকে এই পর্যন্ত শেষ করছি।

Sort:  
 2 years ago 

আপনাকে আমার বাংলা ব্লগে স্বাগতম।
আপনাকে আমার বাংলা ব্লগের গেস্ট ব্লগার হতে হলে সর্বপ্রথম যে কাজটি করতে হবে আপনার ইস্টিমিট আইডিতে কমপক্ষে 100 এসপি ডেলিগেশন করতে হবে। আর এটা যতদ্রুত সম্ভব করতে পারেন আপনার জন্যই ভালো হবে। আর আপনার পোস্ট রেগুলার কিউ রেশনে যাবে।
বিস্তারিত জানতে জয়েন করুন আমাদের discord এ

https://discord.gg/amarbanglablog

 2 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আপনাকে স্বাগতম। আশা করি এই কমিউনিটিতে আপনাকে গ্রহন করবে। প্রতিনিয়ত আপনি আমাদের সাথে কাজ করার সুযোগ পাবেন এবং কাজ করবেন সেই শুভকামনা রইল।

 2 years ago 

discord লিংক দেয়া হয়েছে জয়েন করুন এখনি।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.028
BTC 56905.43
ETH 2398.24
USDT 1.00
SBD 2.26