You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ || আমার পরিচিতি || (১০% বেনিফিশিয়ারী লাজুক-শিয়াল এর জন্য)

হ্যালো @ayrinbd,

আমি স্টিমিট এ অনেক দিন ধরেই আছি। এর আগে আমি স্টিম বাংলাদেশ কমিউনিটিতে কাজ ও করেছি, এবং নিউ কামরস কমিউনিটিতে কিছু এচিভমেন্ট পূরণ করেছি ।

আমার বাংলা ব্লগ একটি ট্রেন্ডিং কমিউনিটি, যেটি স্টিমিট এ যে কোন বাংলাভাষী দেখতে পারে এবং এখানকার পিন পোস্ট থেকে সকল নিয়মকানুন ও দেখা যায়, যেটা আমি দেখেছি এবং অনুধাবন করেছি। আমাকে স্টিমিট সম্পর্কে জানিয়েছেন @shemul21 এবং আমি যখন স্টিমিট এ ঢুকেই দেখতে পারি যে সম্পূর্ণ বাংলা ভাষা নিয়ে একটা কমিউনিটি আছে তখন আমি নিজেই সকল কিছু দেখে এবং জেনে এই কমিউনিটি তে জয়েন করেছি। যেহেতু @shemul21 স্টিমিট প্লাটফর্মে অনেক দিন ধরেই কাজ করছেন, তাই আমি তার কাছে কিছু পরামর্শ নিয়েছি এবং আমার বাংলা ব্লগ এ পরিচিতি মূলক পোস্ট করেছি। ধন্যবাদ ।

Sort:  
 3 years ago 

বুঝতে পেরেছি। তবে যার মাধ্যমে আপনি আসবেন তার নাম সবসময় উল্লেখ করার চেস্টা করবেন। ধন্যবাদ আপনাকে।

ধন্যবাদ @ayrinbd আমি আপনার পরামর্শ মেনে চলবো ।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 53991.35
ETH 2418.60
USDT 1.00
SBD 2.16