“সন্ধ্যার লালচে আকাশের চিত্রাংকন” by nasrin111 (10% shy-fox + 5% abb-school)

আসসালামুয়ালাইকুম/আদাব 🤝

প্রিয় বন্ধুরা, কেমন আছেন আপনারা? আশা করি আপনারা সবাই ভালো আছেন। আমিও আলহামদুলিল্লাহ ভালো আছি।আমি বাংলাদেশের 🇧🇩 সিরাজগঞ্জ জেলায় বসবাস করি।

1654330322024.jpg

মাঝে মাঝে সূর্য অস্ত যাওয়ার পর আমাদের চারপাশ একদম লালচে আকার ধারণ করে। আর মুহূর্তটি আমার খুবই ভালো লাগে।সেই ভালো লাগার মুহূর্তটি চিত্রাবন্দি করে আপনাদের মাঝে নিয়ে এসেছি।সূর্য অস্ত যাওয়ার পরের মূহুর্তের চিত্রাকংন নিয়ে আপনাদের মাঝে উপস্থিত হয়েছি।চিত্রাঙ্কনের ধাপগুলো এখন আপনাদের মাঝে উপস্থাপন করব। আশা করি আপনাদের সবার অনেক ভাল লাগবে।


1654330321830.jpg

প্রয়োজনীয় উপকরণঃ

  • সাদা পেপার
  • পেন্সিল
  • কম্পাস
  • প্যাস্টেল রং

ধাপ-১

1654330321884.jpg

প্রথমে সাদা কাগজে একটি বৃত্ত আঁকলাম।

ধাপ-২

1654330321915.jpg

এরপর দুই পাশে দুই ঘর থেকে নিলাম।

ধাপ-৩

1654330322060.jpg

এবার উপরের অংশে দুটি ভাগ করে প্যাস্টেল রং দিয়ে কালার করা শুরু করলাম।

ধাপ-৪

1654330322095.jpg

এরপর উপরে কিছু লাইট আঁকলাম।

ধাপ-৫

1654330322130.jpg

এবার মাঝখানের অংশটুকু লাল রং করে পরিপূর্ণ করলাম।

ধাপ-৬

1654330321854.jpg

ঘরগুলো কালো রং করে ভরাট করলাম।

ধাপ-৭

1654330321950.jpg

এবার ঘর দুটির মাঝখানে কিছু গাছ আঁকলাম।

শেষ ধাপ-

1654330321807.jpg

লাইট গুলো সাদা রং করলাম।পরিশেষে ঘর ২ টির দরজা এবং জানালা সাদা রং দিয়ে এঁকে দিলাম।

উপস্থাপন👇

1654330321986.jpg

"সূর্য অস্তের পরে আকাশে লালচে আকার ধারণের একটি চিত্রাংকন"আজকে আপনাদের মাঝে উপস্থাপন করলাম,সাথে চিত্রাংকনের প্রত্যেকটা ধাপ সুন্দরভাবে উপস্থাপন করার চেষ্টা করেছি।আশা করি আপনাদের সবার অনেক ভাল লাগবে এবং তা কমেন্টসের মাধ্যমে জানিয়ে দিবেন।


banner-abbVD.png

আমার পরিচয়

IMG-20220528-WA0030.jpg

আমি মোছা.নাসরিন খাতুন।বাংলাদেশের সিরাজগঞ্জ জেলায় বসবাস করি। আমি একজন ভ্রমণপিপাসু মানুষ। ঘোরাফেরা করতে আমি খুবই ভালোবাসি।সুযোগ পেলেই পরিবার নিয়ে ঘুরতে বের হই। আমার ইচ্ছা বাংলাদেশের সকল দর্শনীয় স্থান পরিদর্শন করব। ভ্রমণ করার পাশাপাশি আমি বাগান করতে খুব ভালোবাসি।আমার বাসায় ফুলের বাগান আছে। অবসর সময়ে আমি বাগানের পরিচর্চা করি। আমার বাগানে বিভিন্ন প্রজাতির ফুলের গাছ রয়েছে। এছাড়াও অবসর সময়ে আমি বই পড়ি।বই পড়তে আমার খুবই ভালো লাগে।সৃজনশীলতার মাধ্যমে কিছু তৈরি করতে আমার খুবই ভালো লাগে।এই ছিল আমার সংক্ষিপ্ত পরিচয়, আপনারা সবাই আমার পাশে থেকে আমাকে সাপোর্ট দিয়ে উৎসাহিত করবেন, ধন্যবাদ সবাইকে।

👉সবার প্রতি শুভেচ্ছা এবং পোস্টটি সমর্থনকারী সকল বন্ধুদের বিশেষ ধন্যবাদ।

Sort:  
 2 years ago 

আপনার সন্ধ্যায় লালচে আকাশের চিত্রাংকন খুবই সুন্দর হয়েছে আপু। দারুণ ভাবে সুন্দর কালার কম্বিনেশন এ ছবিটি এঁকেছেন সব দিক থেকেই পারফেক্ট ছিলো। শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

সন্ধ্যাকালীন লালচে দৃশ্যের সুন্দর একটি চিত্র প্রস্তুত করেছেন দেখতে খুবই সুন্দর দেখাচ্ছে আমার কাছে বেশ ভালো লেগেছে চিত্রটি

অসাধরন একটি দৃশ্য আপনি আপনার শিল্পকর্মের মাধ্যমে ফুটিয়ে তুলেছেন, অনেক সুন্দর হয়েছে।

 2 years ago 

আপু আপনি খুব সুন্দর করে একটি সন্ধ্যার দৃশ্য অংকন করেছেন। কালারফুল করাতে বেশ ভালো লাগছে। আপনাকে ধন্যবাদ সুন্দর এই দৃশ্যটি আমাদের মাঝে শেয়ার করার জন্য। আশা করি আপনি আরো ভালো ভালো দৃশ্য আমাদের মাঝে উপহার দিবেন। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সন্ধ্যার লালচে আকাশের চিত্রাংকন খুবই সুন্দর হয়েছে, আপনি খুবই দক্ষতার সাথে এই চিত্রটি অঙ্কন করলেন। আপনার চিত্র অঙ্কন উপস্থাপন আমার অনেক ভালো লেগেছে, শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপু আপনি দারুন সুন্দর করে একটি সুন্দর দৃশ্য অঙ্কন করেছেন। অনেক সুন্দর লাগছে আপনার এ কালারফুল পেইন্টিংটি আর খুব সুন্দর করে আপনি এত উপস্থাপনা করেছেন অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

খুব সুন্দর একটি চিত্র অঙ্কন করেছেন আপনি। সূর্যাস্তের পরের মুহূর্ত আমার কাছে খুব ভালো লাগে। আপনি খুব সুন্দর এবং নিখুঁতভাবে অঙ্কন করেছেন। তবে লাইট গুলো আরো একটু উজ্জ্বল করে দিলে আরো বেশি ফুটে উঠত। তারপরও বেশ দারুন লাগছে দেখতে। সুন্দর একটি পেইন্টিং শেয়ার করার জন্য আপনাকে ধন্যবাদ।

 2 years ago 

সন্ধ্যার লালচে আকাশের মনমুগ্ধকর একটি চিত্র অংকন আপনি চমৎকার ভাবে প্যাস্টেল রং দিয়ে ফুটিয়ে তুলেছেন । যা দেখে আমি মুগ্ধ হয়ে গেলাম। এত সুন্দর একটি চিত্রাংকন আমাদের মাঝে এত সুন্দরভাবে উপস্থাপন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অনেক সুন্দর একটি চিত্র অঙ্কন করেছেন আপু। আপনার অঙ্কন চিত্রটি আমার কাছে অনেক ভালো লেগেছে। আপনি আপনার দক্ষতায় দারুন এই চিত্র অঙ্কন করে সকলের মাঝে শেয়ার করেছেন এজন্য আপনাকে জানাচ্ছি ধন্যবাদ। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.030
BTC 65669.27
ETH 2668.58
USDT 1.00
SBD 2.87