আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমার পরিচতি পোস্ট।।

আসসালামু আলাইকুম

IMG_20211208_141701~2.jpg

আমার বাংলা ব্লগ এ এটা আমার পরিচয় মূলক পোস্ট। প্রথম পোষ্টে আমি আমার পরিচিত আপনাদের সামনে তুলে ধরব।আমি @steemit সম্পর্কে জেনেছি @jikrul88 আামার ভাই এর কাছ থেকে। কিন্তু আমি আমার বাংলা ব্লগ সম্পর্কে কারও কাছ থেকে অবগত হয় নি।আমি ৪ মাস আগে এডমিন এর পোস্ট থেকে ডিসকড লিংক নিয়েছিলাম কিন্তু কারনবশত আমি ৪ মাস স্টিমিট এ ছিলাম না।

Screenshot_20211208-210127~2.png

আমার নাম রেজওয়ানা নাসরিন। আমার @steemit আইডি নাম @nasrin01. কয়েক মাস আগে আমি @steemit এ সংযুক্ত হয়েছিলাম। আমি বিবাহিত। আমার বাড়ি নীলফামারি। আমার ৫ বছরের ছোট মেয়ে আছে৷ আমার মেয়ের নাম কাশফিয়া জান্নাত। আমি সমাজবিজ্ঞান বিষয়ে স্নাতক শেষ করেছি।

received_251471293583040~2.jpeg

আমি একজন গৃহিনী। আমি একজন রাঁধুনি। রান্নার পাশাপাশি আমি কাগজ দিয়ে সুন্দর সুন্দর জিনিস বানানোর চেষ্টা করি যেমন ফুল, উপহারের বক্স, কলম দানি আরও অনেক কিছু। এছাড়া আমি চিত্র অংকন করি আর আমার ছোট মেয়েটাকেও শিখাই।
এছাড়া আমি আরও কিছু ধরনের কারুকাজ কিছুটা জানি যা আমি আপনাদের সামনে ধীরে ধীরে তুলে ধরার চেষ্টা করব।

InShot_20211208_142734102.jpg

আমার নতুন জায়গায় ঘুরতে ভাল লাগে। কিন্তু সময়ের সল্পতার জন্য যাওয়ার সুযোগ হয় না। আমি, আমার সে, আমার ছোট মেয়ে নিয়ে আমাদের ছোট একটি পরিবার। আমার পরিচিত পোস্ট আজ এতটুকু।

আমার বাংলা ব্লগ কমিনিউটিতে আমি নতুন সদস্য। একটা নতুন পরিবারে আমি আজ সংযুক্ত হলাম। আমি চেষ্টা করব কমিউনিটির নিয়ম অনুযায়ী কাজ করার আর সুন্দর কাজ আপনাদের সামনে তুলে ধরা।

আমার পরিচিত পোস্ট পড়ার জন্য ধন্যবাদ আপানাদের সবাইকে।

Sort:  
 3 years ago 

আপনাকে নিজের সম্পর্কে আরো কিছু লিখতে হবে।
কার মাধ্যমে আপনি আমার বাংলা ব্লগ কমিউনিটির সন্ধান পেয়েছেন এবং এসেছেন তার নামটি পোস্টে ম্যানশন করে দিন। এবং abb-intro এই ট্যাগটি প্রথম ট্যাগ হিসেবে ব্যবহার করুন।ধন্যবাদ আপনাকে।

আপু আমি আমার ভাই @jikrul88 এর মাধ্যমে @steemit এ এসেছি। আর আমার বাংলা ব্লগ আমি trending পোস্ট এ দেখি। তারপর আমি subscriber করি। আর আমি এখানকার admin এর পোস্ট এ কমেন্ট করে discord link নিয়েছিলাম।

 3 years ago 

আপনি কমেন্ট টি আরেকবার পড়ুন আপু।
আমি বলেছি abb-intro ট্যাগটি ১ম ট্যাগ দিবেন, নিজের সম্পর্কে আরো কিছু লিখবেন সামান্য, পোস্টে উল্লেখ্য করবেন আপনার রেফারার। কমেন্টে নয়।
আপনার ব্লগিং লাইফ অনেক সুন্দর ভাবে কাটবে এই দোয়াই করি। ❤️❤️

জি আপু আমি বুঝতে পেরেছি। ধন্যবাদ আপনাকে বুঝানোর জন্য।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম।

আশা করছি, প্রথমে কম্মুনিটি সকল নিয়মগুলো ভালোভাবে জেনি কাজ।

তাছাড়াও ভাল কনটেন্ট তৈরি করার চেষ্টা করবেন এবং চৌর্যবৃত্তি থেকে দূরে থাকবে। ধন্যবাদ আপনাকে।

জি ভাইয়া। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ যথাযথ রিপ্লাই দেওয়ার জন্য। আমাদের কমিউনিকেশন এর গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে কমেন্ট এবং এর রিপ্লাই।

আপনাকেও অসংখ্য ধন্যবাদ

আমি কিছু জানতাম না। আমাকে কমেন্ট এর কথাটা জানানোর জন্য ধন্যবাদ।

 3 years ago 

শুভকামনা রইল আপনার জন্য। সুন্দর হোক আপনার স্টিমিট জানিস এই কামনা করি সবসময়।

আমার বাংলা ব্লগের সাথে থাকার জন্য আবারো আন্তরিক অভিনন্দন

 3 years ago 

আপু পরিচিতি মুলক পোস্ট আরো একটু বড় করে লেখা উচিত।কার মাধ্যমে আমার বাংলা ব্লগ এ এসেছেন সে সম্পর্কে একটু বলবেন যার মাধ্যমে এসেছেন তাকে মেনশন করুন।নিজের প্রতিভা দিয়ে এগিয়ে জান শুভ কামনা রইলো।

ধন্যবাদ ভাইয়া। আর ভাইয়া আমি সব পোস্ট যখন দেখি এই কমিউনিটি দেখি।

 3 years ago 

আপনাকে স্বাগত জানাচ্ছি আমার বাংলা ব্লগের নতুন মেম্বার হিসেবে যোগ হওয়ার জন্য। তবে আপনাকে আমার বাংলা ব্লগের নিয়মকানুন মেনে এবং আমার বাংলা ব্লগের ক্লাস গুলো কমপ্লিট করেই আপনি আমাদের সাথে যুক্ত হন এটাই আশা করি। আপনার জন্য শুভকামনা রইল।

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আমার বাংলা ব্লগ কমিউনিটি তে আপনাকে স্বাগতম।
আশা করি আমার বাংলা ব্লগ কমিউনিটির সকল নিয়ম কানুন মেনে কাজ করবেন আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও দোয়া রইল

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আমার বাংলা ব্লগে আপনাকে স্বাগতম। আশাকরি আপনি আমার বাংলা ব্লগের সকল নিয়ম কানুন মেনে কাজ করে যাবেন , এর জন্য আপনাকে আমার বাংলা ব্লগের দেয়া pinned পোষ্টগুলো পড়তে হবে। আমার বাংলা ব্লগ এ কাজ করার জন্য আপনাকে প্রথমে ভেরিফাইড হতে হবে, ভেরিফাইড হওয়ার জন্য আপনাকে ৬ টি লেভেল পার করতে হবে। লেবেলগুলি পার করার জন্য abb-school এর ক্লাস গুলো করা আবশ্যক। ক্লাসগুলো করলে খুব সহজেই আপনি ৬ টি লেভেল পার করে যেতে পারবেন। ক্লাসে জয়েন হওয়ার জন্য আপনাকে আমার বাংলা ব্লগের ডিসকর্ড সার্ভারে জয়েন করতে হবে।

https://discord.gg/7yrbzyQT7j

এই লিংকে ক্লিক করে আমার বাংলা ব্লগের Discord সার্ভারের জয়েন করতে পারবেন।
আপনার জন্য শুভকামনা রইল আপু।

ধন্যবাদ ভাইয়া।

 3 years ago 

আপনাকে জানাই আমার বাংলা ব্লগে সাদরে আমন্ত্রণ। আপনি খুব সুন্দর ভাবে আপনার পরিচয় পর্ব টি আমাদের সাথে তুলে ধরেছেন। তবে এখানেও অনেক কিছু তথ্য মিসিং রয়েছে। ‌ আশা করি সেগুলো এডিট করে নিবেন।

এডমিন ও মডারেটর ভাইয়া আপুদের নির্দেশনা মোতাবেক চলবেন এবং কমিউনিটির সকল নিয়ম কানুন পালন করবেন।

কমিউনিটিতে পিন করা সকল পোষ্ট পড়ে নিবেন। আপনার সুস্বাস্থ্য কামনা করছি। ভালোবাসা অবিরাম

ধন্যবাদ আপনাকে। আপনারও সুস্থ্যতা কামনা করি।

 3 years ago 

@jikrul88 আপনি কি উনার রেফারার?

Haa..ami unake join kraisi....

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর করে আপনার পরিচয় টি আমাদের সামনে তুলে ধরার জন্য। আশা করি সামনে আপনার কাছ থেকে অনেক সুন্দর সুন্দর ক্রিয়েটিভীটি পাবো।

Loading...

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 58392.35
ETH 2462.57
USDT 1.00
SBD 2.37