শুভ জন্মদিন নিবলু ভাইয়া

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।

2022-12-31-23-51-19-295.jpg

আসসালামু আলাইকুম
সবাই কেমন আছেন? আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ শুরু করলাম।

ʜᵃᵖᵖʸ ʙⁱʳᵗʰᵈᵃʸ ᴛᵒ ʏᵒᵘ @ⁿᵉᵛˡᵘ123

প্রথমে হৃদয়ের অন্তস্থল থেকে জানাই শুভ জন্মদিনের শুভেচ্ছা। দোয়া করি হাজার বছর যেন বেঁচে থাকেন। এবং হাজার বছর আপনি আমার পাশে থাকতে পারেন। প্রতিটা বছর যেন এই দিনটা আপনার জীবনে আসে। শুধু এই দোয়াই করি। এবং প্রিয় নবীর উসিলায় আপনি এবং আপনার পরিবারকে যেন সবসময় সুস্থ রাখে। এর সাথে আপনি যেন সারা জীবন সুখে থাকতে পারেন এ দোয়া করি। শারীরিক সুস্থতা ও কাম্য।

আপনাকে নিয়ে ব্লগ লিখলে কয়েকশ পর্ব করতে পারব। তারপরেও আপনার অবদান শেষ হবে না আমার জীবনে। সেজন্য অনেক কৃতজ্ঞ। আমার জীবনে যদি আপনার মত মানুষ না আসতো তাহলে হয়তো, সত্যিকারের জীবন খুঁজে পেতাম না। হয়তো অনেক আগেই জীবনটা শেষ হয়ে যেত। এমন মানুষ যদি সঙ্গে থাকে তাহলে দুনিয়াটা জয় করা সম্ভব। যার কথা এর আগেও আমি কয়েকটা পোস্টে লিখেছিলাম।

আজ ভাইটার জন্মদিন, কিভাবে উইশ করব তা বুঝে উঠতে পারছিলাম না। চিন্তা করলাম আপনাদের সবাইকে নিয়ে আজ তার জন্মদিনে উইশ করি। বিষয়টা আমার খুবই ভালো লাগলো। আমার বাংলা ব্লক কমিউনিটির সকল ভাই-বোনকে নিয়ে আপনার জন্মদিন উদযাপন করলাম। সবার ভালোবাসা রইল আপনার প্রতি। এই ভালোবাসা সারাজীবন থাকবে।

ভাইয়ার উদ্দেশ্যে এই পোস্টটার মাধ্যমে কিছু কথা বলি। কখনো যদি আপনার এই ছোট ভাই ভুল করে, নির্দ্বীতায় ক্ষমা করে দিবেন। আমি যদি ভুল করি তাহলে আমি বুঝতে না পারলেও, আপনার মনে কষ্ট নিবেন না। সব ভালবাসা প্রকাশ করা যায় না। কিছু ভালোবাসার হৃদয়ে থেকে যায়। সত্যি বলতে এই কয়েকটি লাইন লিখতেও আমার চোখ দিয়ে অনেক জল পড়েছে। তা হয়তো প্রকাশ করার মতো নয়। ভালোবাসার মানুষগুলোকে হারাতে চায়না কখনো। আর আপনি তো আমার জীবনের , আরেকটি আমি।

যেভাবে অতীতে আমার মাথার উপর ছায়া দিয়ে ছিলেন, আমি আশা করি আগামী জীবনেও এভাবেই ছায়া হয়ে থাকবেন। কৃতজ্ঞতা খুবই ছোট একটি শব্দ। এরপরও আপনার প্রতি হাজার কোটি কৃতজ্ঞতা রইল। আপনার জন্যই আজ এ পর্যায়ে এসেছি। এ প্লাটফর্মে কাজ করার পিছনে পুরোপুরি আপনারা অবদান। A থেকে z পর্যন্ত সবকিছু আপনার কাছ থেকেই শিখা। আগামী দিনেও এভাবেই শিখিয়ে যাবেন। আর যে কোন সময় ভুল করলে অবশ্যই মনের ভিতর থেকে অটোমেটিক ক্ষমা করে দিবেন। মনের ভিতরে একটি অটো সফটওয়্যার রাখবেন আমার জন্য। যেখানে আমাকে ভুল বুঝলে অটোমেটিক পজেটিভ করে দিবে আপনাকে। আমিও তেমনি।

এক কথায় সারা জীবন এভাবেই থাকতে চাই আমরা দুজন। বাকি সবাই যেমন আমাদেরকে হিংসে করে। আমরা দুজন 24 ঘন্টা যেভাবে একজন অপরজনের কলিজায় থাকি, সেভাবে সারা জীবন থাকতে চাই। কোন ঝড় যেন আমাদের দুজনকে আলাদা না করতে পারে। আল্লাহ এবং তার হাবিব সাঃ এর উছিলায় আমাদের দুইটা জীবন যেন কবুল করে। আপনার এবং আপনার পরিবারের সবাইকে সত্য মানবতার পক্ষে সৃষ্টিকর্তা যেন কবুল করে।

সর্বশেষে ও শুভ জন্মদিনের শুভেচ্ছা জানাই। ভালোবাসা অবিরাম। I ʟᴏᴠᴇ ʏᴏᴜ @ɴᴇᴠʟᴜ123। I ʀᴇᴀʟʟʏ ʟᴏᴠᴇ ʏᴏᴜ. Pʟᴇᴀsᴇ ᴅᴏɴ'ᴛ ᴇᴠᴇʀ ғᴏʀɢᴇᴛ ᴍᴇ.

নিজেকে নিয়ে কিছু কথা

IMG_20210309_131346_125.jpg

আমার নাম নুরুল আলম রকি। আমার steemit I'd narocky71। আমি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করি। তার সাথে সাথে আমি বিশ্বনাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলি। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করি। আমি বাংলা ভাষাকে ভালবাসি। আমি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। যখনই আমার সময় এবং হাতে টাকা থাকে তখন ভ্রমণ করতে বেরিয়ে পড়ি। বিশেষ করে আমি ম্যাক্রো ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি অনেক বছর আগ থেকে ফটোগ্রাফি করে থাকি। কিন্তু বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি বেশি করা হয়। বর্তমানে তার সাথে আর্ট করতে অনেক ভালোবাসি। বর্তমানে আমি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে আমার স্বপ্ন, আমি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হব। ( ফি আমানিল্লাহ)


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM (1).gif


VOTE @bangla.witness as witness

witness_vote.png

OR

SET @rme as your proxy


witness_proxy_vote.png

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ,
💖ধন্যবাদ💖

Sort:  
 2 years ago 

ভাইয়া আমার বাংলা ব্লগের আলোচিত মুখ হলেন আপনারা। আমরা মনে করি আপনারা হলেন আমার বাংলা ব্লগের প্রাণ। নিবলু ভাইয়ার জন্মদিন উপলক্ষে খুব সুন্দর আবেগঘন স্ট্যাটাস দিলেন। আপনাদের এত সুন্দর মিল দেখে অনেক ভাল লাগলো। ধন্যবাদ ভাইয়া।

 2 years ago 

আপনার পোস্টটি পড়ে খুবই ভালো লাগলো ভাই। আসলে নিভলু ভাইয়ের মত এত মহৎ মনের একজন মানুষ পাওয়া সত্যি ভাগ্যের বিষয়। আপনার বড় ভাই নিভলু ভাই সত্যিই অসাধারণ মানুষ। এরকম মানুষ আমাদের সমাজে বর্তমানে নেই বললেই চলে। যে নিজের জন্য নয়, অন্যের মুখে হাসি ফোঁটাতে বেশি পছন্দ করে। আসলে নিভলু ভাইয়ের অবদান আমরা কখনো ভুলতে পারবোনা। সে আমাদের জন্য অনেক করেছরন আজ সেই মানুষটির জন্মদিন। হৃদয়ের গভীর থেকে রইল ভালোবাসা এবং শ্রদ্ধা। সারা জীবন যেন পরিবারের সকলকে নিয়ে হাসিখুশিভাবে থাকতে পারে এবং আমাদের সাহায্য করতে পারে। আসলে সে আমাদের কাজে সবসময় নিয়োজিত, সত্যি আপনাদের ভাই-ভাইয়ের ভালোবাসা এভাবেই সারাজীবন অটুট থাকবে এই দোয়া রইল।

 2 years ago 

নিবলু ভায়ের জন্মদিন অনেক অনেক শুভেচ্ছা রইল। নিবলু ভাইকে আমি কাছ থেকে যতটুকু দেখেছি সেই অত্যন্ত ভালো মানুষ। সেই দেখলে হাসিখুশি কথা বলে। এই প্লাটফর্মে আসার অবদান সম্পূর্ণ নিবলু ভাইয়ের। নিবলু ভাই আপনাকে শিখিয়েছে বলে আজ আমিও আসতে পারলাম। যেভাবে আপনার আপদ বিপদে সব সময় পাশে আছে নিবলু ভাই। আমি কাছে থেকে দেখলাম আপনাদের যে যেরকম সম্পর্ক। এই সম্পর্ক যেন আজীবন থাকে এই দোয়া করি। পোস্টটি আমাদের মাঝে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

নিবলু ভাইয়ের জন্মদিনে অনেক অনেক শুভেচ্ছা রইল। নিবলু ভাই এমন একজন মানুষ তার কথা লেখে আমরা শেষ করতে পারবো না। আমাদের এই প্লাটফর্মে আসার একমাত্র অবদান নিবলু ভাইয়ের। নিবলু ভাই আপনাকে যেভাবে সাপোর্ট করলেন এই কারণে আজকে আমিও এই প্লাটফর্মে আসতে পারলাম। আমি যতটুকু নিবলু ভাইকে দেখেছি এবং জানি সে অত্যন্ত ভালো মনের মানুষ। আল্লাহ যেন ভাইটিকে নেক হায়াত দান করে। আপনার অনুভূতি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। এবং অনেক অনেক শুভকামনা রইলো আপনাদের জন্য।

 2 years ago 

প্রথমে নিভলু ভাইয়াকে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন জানাই।জীবন অনেক বেশি সুন্দর ও সুখময় হোক, আমিন।
একজন মানুষ কতটা ভাল হলে অন্য একজন মানুষের মনে এতটা জায়গা করে নিতে পারে, তা আর বলার অপেক্ষা রাখে না।ভাইয়াকে কিছুদিন ধরে দেখছি, আমাকেও অনেক উৎসাহ দিয়েছেন প্রথম থেকেই। সাপোর্ট করেছেন আমাকে।উনি একজন ভাল মনের মানুষ বলতেই পারি যতটুকু দেখেছি।আপনার সাথে তার এই বন্ধন অটুট থাকুক।সুখ-দুঃখের সাথী হয়ে দুজন থাকুন আজীবন একসাথে নজর না লাগুক আর কারো।দুজনকে ই অনেক অনেক শুভেচ্ছা। অনেক বেশি ভাল থাকবেন আপনারা এটাই কামনা করি।

 2 years ago 

প্রথমেই নিবলু ভাইয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানাচ্ছি। আপনার এবং নিবলু ভাইয়ের এত সুন্দর সম্পর্কের কথা জানতে পেরে খুব ভালো লাগলো। দোয়া করি আপনাদের এত সুন্দর সম্পর্ক যেন সারা জীবন অটুট থাকে। সব সময় ভালো থাকবেন, সুস্থ থাকবেন সেই কামনা করছি।

 2 years ago (edited)

আমিও মনে করি কৃতজ্ঞতা অনেক ছোট্ট একটি শব্দ। তবে তারও চাইতে আরো অনেক ছোট একটি বিষয় সেটি হচ্ছে সময় মত, বা জায়গা মত মূল্যায়ন যেটা তারও বেশি ছোট। আর অনেক সময় এই ছোট একটা জিনিস দিয়েও অনেক বড় কিছু করে ফেলা যায়। ধন্যবাদ উইশ করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58474.85
ETH 2500.10
USDT 1.00
SBD 2.39