আমার করা ৫ টি পোস্টের রিভিউ ( পর্ব - ১ ) ১০% @shy-fox

in আমার বাংলা ব্লগ2 years ago

Screenshot_2022-05-12-23-15-24-75_99c04817c0de5652397fc8b56c3b3817.jpg

আর্ট পোস্টের রিভিউ


🙋হ্যালো
আমার বাংলা ব্লগ পরিবার
নতুন ব্লগে স্বাগতম

বিসমিল্লাহি ওয়াস সালাতু ওয়াস সালামু আলাইকা ইয়া রাসুলুল্লাহ সাল্লাল্লাহু আলাইহি ওয়া সাল্লাম।

আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সবাই ভাল আছেন। আমিও আল্লাহর অশেষ রহমতে ভালো সুস্থ আছি। আমার বাংলা ব্লগ পরিবারের সকলের সুস্বাস্থ্য কামনা করে নতুন ব্লগ করলাম। আজ আমি আপনাদের সাথে শেয়ার করব পোস্টের রিভিউ। আমার বাংলা ব্লগ কমিউনিটিতে আমার কাজগুলো শেয়ার করতে অনেক ভালো লাগে। আমি আশা করি আমার বাংলা ব্লগ পরিবারের সকলের আজকে পোস্টের রিভিউ ভালো লাগবে।

পোস্ট - ১ :


ম্যান্ডেলা আর্ট :

কয়েকদিন আগে আমি ম্যান্ডেলা আর্ট করেছে। ম্যান্ডেলা আর্ট করতে আমার খুবই ভালো লাগে। কিন্তু ম্যান্ডেলা আঁকার জন্য সময় দিতে হয় প্রচুর ‌‌। আঁকার জন্য যত বেশি সময় এবং সুন্দর করা যায় ততই দেখতে খুবই সুন্দর লাগে। এই ম্যান্ডেলাকে খুব সহজেই আমি আর্ট করতে পেরেছি। আমি আশা করি আপনাদের সবার এটি অনেক ভালো লাগবে।

2VZXybTSZJq1AreaDn1D7Jp7ZEvgLC9TvJctofX1ChMgSZrzjHGtqZcpuUzxpNd4mtxufcKi6dtgKq6uErmCLRMsJPMYBR8R25jA3Xpw24LE3dMWwoV2m8c4VZ3aWvpmd7H1TB3FmbJPc3ZqgfcmSnWyMH8.jpeg

পোস্ট


পোস্ট - ২ :


ফুলের ফটোগ্রাফি :

এই পোস্টে আমি কিছু ফুলের ফটোগ্রাফি শেয়ার করেছি। ফুলের ফটোগ্রাফি করতে আমি খুবই ভালোবাসি। বিশেষ করে যে কোন কিছুর সুন্দরভাবে ফটোগ্রাফি করতে খুব ভালোবাসি। আমি আশা করি আপনাদের সবার অনেক ভালো লাগবে এই ফটোগ্রাফি গুলো আবার পুনরায় দেখলে। আমার ফটোগ্রাফী আপনাদের অনেক ভালো লাগে এই বিষয়টা আমি খুবই ভালো ভাবি নি। আপনাদের ভালোবাসার কারণে আমি প্রতিনিয়ত ফটোগ্রাফি করতে চেষ্টা করি।

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9adEFzwxz98Jf7pSKajo4gEGoPN5K6BpQBCmBkrmi7zS8xsGHWmM5ZDDwm59imvUWstoGdVRaYUZmys6C5udWsPDqbt.jpeg

পোস্ট


ধাপ ৩ :


পাখির পেইন্টিং :

আজ দীর্ঘদিন যাবৎ জল রং দিয়ে পেইন্টিং করে থাকি আমি। আমি অনেক সময় দিয়ে জলরং এর পেইন্টিং করা শিখেছি। আপনাদের সবার প্রচুর ভালোবাসা পেয়েছি আমি জলরঙের পেইন্টিং করা শিখার পর। এই ধারাবাহিকতা আমি সবসময় বজায় রাখব। প্রতিনিয়ত ভালো ভালো ফেন্টিং করা খুবই চেষ্টা করি।

4HFqJv9qRjVeVQzX3gvDHytNF793bg88B7fESPieLQ8dxHjS8ftS9rv1Qvh75KJy6Jrbt6agaB7mQGaiFiWVqeaSnZKamX4vvx8aGZXS6J5tjcsQFoxesU3fPeAAJ6MaPptX3e1rKS5thVoco3nq6f5LyTAxK6Lp42S.jpeg

পোস্ট


ধাপ ৪ :


ময়ূরের পেইন্টিং :

এখানে আমি ময়ূরের একটি পেইন্টিং করেছি। এফএম পেইন্টিংটা আপনারা সবাই অনেক বেশি পছন্দ করেছিলেন। আপনাদের সবার ভালোবাসা পেলে আরো নতুন নতুন পেইন্টিং করতে আগ্রহ হচ্ছি।

4HFqJv9qRjVeVQzX3gvDHytNF793bg88B7fESPieLQ8dxHkp7yv6cwpcWkYZkGVirdQ4ZerkEZFhS9VdBguuxztBWkPvZbsf87n9qR2r8kr9Eau3Cw9PVdWXPX8nur5CAHwCY26SR2mkyyVt7L8rWBrbDMbkHKp1JL6.jpeg

পোস্ট


ধাপ ৫ :


গোলাপের ফটোগ্রাফি :

এ পোষ্টের শুধু একটি গোলাপের ফটোগ্রাফি করেছি আমি। গোলাপ আমার খুবই পছন্দের একটি ফুল। এ ফুল ভালবাসেনা এমন মানুষ আমাদের পৃথিবীতে কমই রয়েছে। এই সুন্দর ফুলের ফটোগ্রাফিক করলে আমার নিজেরও খুবই ভালো লাগে। আপনারা সবাই এই ফুলটি কেউ অনেক পছন্দ করেছিলেন। সামনে আরো ভালো ভালো ফটোগ্রাফির দেখানোর চেষ্টা করব

vM1pGHgNcyCXUWJECrZbvn1NMPj1oFGUo3gYfF3NNPRD9VBHULZtD7uJfVgkKhd9r4RtCwDLuctZX9mZZf4HRijj2ZbXaAgFsQ1DHZFZ2WqmM3hZQv8uDbjWxMeLmuCNRmGhAqL.jpeg

পোস্ট


পোস্ট বিবরণ

শ্রেণীরিভিউ পোস্ট
ডিভাইসস্মার্টফোন
ফটোগ্রাফার@tasonya
লোকেশনফেনী

নিজেকে নিয়ে কিছু কথা

IMG_20210309_131346_125.jpg

আমার নাম নুরুল আলম রকি। আমার steemit I'd @narocky71। আমি বাংলাদেশী নাগরিক । বাংলাদেশে বসবাস করি। তার সাথে সাথে আমি বিশ্বনাগরিক। আমি বাংলা ভাষায় কথা বলি। বাংলা ভাষায় মনের ভাব প্রকাশ করি। আমি বাংলা ভাষাকে ভালবাসি। আমি ফটোগ্রাফি করতে ও ছবি আঁকতে ভালোবাসি। বিশেষ করে জল রং দিয়ে পেইন্টিং করতে পছন্দ করি। এছাড়াও আমি ভ্রমণ করতে পছন্দ করি। যখনই আমার সময় এবং হাতে টাকা থাকে তখন ভ্রমণ করতে বেরিয়ে পড়ি। বিশেষ করে আমি ম্যাক্রো ফটোগ্রাফি করতে পছন্দ করি। আমি অনেক বছর আগ থেকে ফটোগ্রাফি করে থাকি। কিন্তু বিশেষ করে ম্যাক্রো ফটোগ্রাফি বেশি করা হয়। বর্তমানে তার সাথে আর্ট করতে অনেক ভালোবাসি। বর্তমানে আমি বেশি সময় কাটাই আর্ট শিখতে। বর্তমানে আমার স্বপ্ন, আমি একজন ভালো ফটোগ্রাফার, ও একজন ভালো আর্টিস্ট হব। ( ফি আমানিল্লাহ)


3W72119s5BjVs3Hye1oHX44R9EcpQD5C9xXzj68nJaq3CeF5StuMqDPqgYjRhUxqFbXTvH2r2mDgNbWweA4YGBo825oLh4oqEqeynn5EZL11LdCrppngkM (1).gif

আমার ব্লগটি ভিজিট করার জন্য আপনার প্রতি কৃতজ্ঞ,
💖ধন্যবাদ💖

Sort:  
 2 years ago 

আপনি খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে আপনার পোস্ট রিভিউ শেয়ার করেছেন আপনার এই প্রতিটি পোস্ট আমি এর আগেও দেখেছিলাম খুব ভালো লেগেছিল আমার কাছে। বিশেষ করে ময়ূরের পেইন্টিংটি আমার কাছে খুবই ভালো লেগেছিল। সুন্দর উপস্থাপনার মাধ্যমে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

প্রিয় ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ সময় দিয়ে সুন্দর একটি মন্তব্য করার জন্য।

 2 years ago 

এই সপ্তাহে কারও পোস্টই দেখার সুযোগ হয়নি আমার। পারসোনাল কিছু কারণে লেখালেখির বাইরে ছিলাম তবে আপনার এই পোস্টের মাধ্যোমে সব কয়েকটি পোস্ট পেয়ে গেলাম। আপনার পেইন্টীং গুলো সুন্দর হয়। সেইসাথে ফটোগ্রাফি পোস্টও ভাল ছিল। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

আমার পোস্টগুলো দেখার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই। ফটোগ্রাফি করতে আমি খুব ভালোবাসি এ জন্য চেষ্টা করে ভালো ফটোগ্রাফি শেয়ার করার জন্য। অসংখ্য ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আপনার রিভিউ পোস্ট এর মাধ্যমে সবগুলো পোস্ট আবারও একসঙ্গে দেখতে পেরে খুবই ভালো লাগছে। আমার কাছে সবগুলো পোস্ট ভাল লেগেছে। তার মধ্যে বেশি ভালো লেগেছে ফটোগ্রাফি পোস্ট দুটি। ম্যান্ডেলার আর্টটিও খুব সুন্দর হয়েছিল। ধন্যবাদ ভাইয়া আপনাকে আপনার সবগুলো পোস্ট একসঙ্গে দেখার সুযোগ দেওয়ার জন্য।

 2 years ago 

জি আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি মন্তব্য করার জন্য না।

 2 years ago 

প্রিয় ভাইয়া, আপনার পোস্টের রিভিউ পরে খুবই ভালো লেগেছে, পাচটি পোস্টেই এতোটাই সুন্দর হয়েছে যে কোন ছেড়ে কোনটার প্রশংসা করবো সেটাই খুঁজে পাচ্চি না, কারণ আপনি প্রতিনিয়ত অনেক সুন্দর সুন্দর পোস্ট শেয়ার করে থাকেন, আপনার পাচটি পোস্টেই অসম্ভব সুন্দর হয়েছে প্রিয় ভাইয়া, অনেক সুন্দর রিভিউ দিয়েছেন, শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর করে প্রশংসা করে পাশে থাকার জন্য।

ওয়াও ভাইয়া আপনার এই পাঁচটি রিভিউ অনেক সুন্দর হয়েছে। সুন্দরভাবে পাঁচটি রিভিউ আমাদের মাঝে শেয়ার করেছেন। ফুলের ফটো গ্রাফিটি আমার খুব ভালো লেগেছে। অনেক সুন্দর হয়েছে ফটোগ্রাফি। আপনাকে অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার জন্য

 2 years ago 

ঠিক বলেছেন ভাই একটি মান্ডালা আর্ট সুন্দর ভাবে করতে অনেক সময়ের প্রয়োজন হয়। যদিও আমি কখনো মান্ডালা আর্ট করি নাই। তবে আপনার ফুলের ফটোগ্রাফির পোস্ট টা অনেক সুন্দর ছিল। কালণ ঐটার ফটোগ্রাফি গুলো অনেক সুন্দর হয়েছিল। এবং Angry bird এর পাখির আর্ট টা অনেক সুন্দর হয়েছে। সবমিলিয়ে গত সপ্তাহে আপনি আমাদের দারুণ কিছু পোস্ট উপহার দিয়েছেন। যাইহোক ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে আবার পোস্ট গুলোর লিংক শেয়ার করার জন্য।।

 2 years ago 

আপনার মন্তব্যটি বেশ ভালো লেগেছে। মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আপনি আজকে পাঁচটি পোস্টের রিভিউ দিয়েছেন। ভাই প্রত্যেকটা পোস্ট আমার কাছে বেশ ভালো লেগেছে। আর অনেক সুন্দর করে আপনি প্রতিটা পোস্ট আমাদের মাঝে আবার উপস্থাপন করেছেন অনেক অনেক ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ

 2 years ago 

আপনি প্রতিনিয়ত খুবই সুন্দর পোস্ট করে থাকেন। আপনার এই পাঁচটি পোস্ট রিভিউ এর মধ্যে আমার কাছে সব থেকে বেশি ভালো লেগেছে ফুলের ফটোগ্রাফি পোস্টটা। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

প্রিয় ভাই আপনাকে অসংখ্য ধন্যবাদ সুন্দর মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.12
JST 0.026
BTC 60313.79
ETH 2889.34
USDT 1.00
SBD 2.47