You are viewing a single comment's thread from:

RE: গান কভার :- সুখে থেকো তুমি বান্ধবী।

in আমার বাংলা ব্লগlast month

খালি গলায় এরকম সুন্দর সুন্দর গানগুলো শুনতে আমার কাছে খুবই ভালো লাগে। আজকে আপনি আসিফ আকবরের সুন্দর একটা গানের কভার করেছেন দেখে আমার কাছে পুরোটা শুনতে খুবই ভালো লেগেছে। আসিফ আকবরের এই গানটা আমি আজকে প্রথমবারের মতো শুনেছি। এই গানটা আমার আগে কখনোই শোনা হয়নি। তবে আমার কাছে আপনার কন্ঠে গানটার কভার শুনতে অনেক বেশি ভালো লেগেছে। গান শুনলে মন অনেক ভালো হয়ে যায়। তেমনি আপনার গাওয়া গানটা শুনে মনটা খুব ভালো হয়ে গিয়েছে।

Sort:  
 29 days ago 

এই গানগুলো আসিফের প্রথম অ্যালবামের গান। সে সময়ের খুবই জনপ্রিয় গান এগুলো। তবে আপনি প্রথম শুনেন এটা শুনে আমি একটু অবাক হলাম। যাই হোক সুন্দর মন্তব্য করার জন্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.026
BTC 56855.76
ETH 2540.09
USDT 1.00
SBD 2.24