You are viewing a single comment's thread from:

RE: এবিবি ফান প্রশ্ন- ৩৭৪ || যখন খুব জেদ উঠে তখন কাকে পেটাতে মনে চায়।

in আমার বাংলা ব্লগ6 days ago (edited)

যখন খুব জেদ উঠে তখন কাকে পেটাতে মনে চায়।

জেদ এমন একটা জিনিস, যেটা আমাকেই ধ্বংস করে দেবে। জেদের বসে আমি কাউকে যদি মারি অথবা যে কোনো কিছু করি, তাহলে ওটা আমার জন্যই অনেক খারাপ হবে। কারণ এটার জন্য আমাকে পরে আফসোস করতে হবে। তাই জন্য আমি জেদকে সবসময় কন্ট্রোলে রাখার চেষ্টা করি😎। এমন কোনো কিছু করি না, যেটা আমার জন্যই খারাপ হবে। বিশেষ করে কারো গায়ে হাত তোলা তো একেবারেই না🤗।

Sort:  
 6 days ago 

ভদ্র ছেলে আমাদের।

 6 days ago 

এটা একদম ঠিক বলেছেন ভাইয়া জেদ করলে সব সময় খারাপ কিছুই হয়। তাই নিজের জেদ কন্ট্রোলে রাখা উচিত। ধন্যবাদ আপনার চমৎকার উত্তরের জন্য।

 6 days ago 

খুব ভালো, জেদ নিয়ন্ত্রণে রাখতে পারেন।

 4 days ago 

সবসময় জেদকে নিজের কন্ট্রোলে রাখাটাই শ্রেয়। অনেক সুন্দর উত্তর দিয়েছেন ভাই।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 62758.86
ETH 3465.23
USDT 1.00
SBD 2.49