You are viewing a single comment's thread from:

RE: খুব সহজে বাসায় তৈরি কোল্ড কফি।

in আমার বাংলা ব্লগ2 months ago

কোল্ড কপি কিন্তু আমার খুব পছন্দের। আর আপনি নিজের হাতে বাসায় কোল্ড কফি তৈরি করেছেন দেখে আমার তো খেতে ইচ্ছে করতেছে। রেস্টুরেন্টে কোল্ড কফি তো অনেকেই খেয়ে থাকে। তবে আমার মনে হচ্ছে এই কোল্ড কপি রেস্টুরেন্টের থেকে একেবারেই আলাদা। এটা খেতে নিশ্চয়ই দারুন মজা হয়েছিল। আমি তো মনে করি মাঝে মাঝে এগুলো ঘরে তৈরি করে খাওয়া হলে মন্দ হয় না। এবার থেকে তাহলে সোনিয়া কে বলতে হবে তৈরি করার জন্য। তিথি আপু এটার রেসিপী শেয়ার করার কথা বলে ভালোই করেছে তাহলে। ওনার কারণে এখন আমরা সবাই দেখতে পেলাম এটি।

Sort:  
 2 months ago 

আসলে ভাইয়া আগে তোরে রেস্টুরেন্টে খেয়েছি। কিন্তু আমার মনে হল যে রেস্টুরেন্টে কোন রকমে তারা কফি সার্ভ করে থাকে। এভাবে বাসায় তৈরি করে খেতে পারলে একদম মনের তৃপ্তি মিটিয়ে খাওয়া যাবে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.030
BTC 58171.46
ETH 2472.55
USDT 1.00
SBD 2.42