You are viewing a single comment's thread from:

RE: ট্রাভেল || দার্জিলিং এর ধোত্রে ভ্রমন (পর্ব - ০২)

in আমার বাংলা ব্লগ3 months ago

এরকম জায়গা গুলোতে ভ্রমন করার ইচ্ছা আমার অনেক বেশি রয়েছে ভাই। আপনি তো দেখছি আপনার বন্ধুদের কে নিয়ে খুব সুন্দর একটা জায়গায় ঘুরতে গিয়েছেন। আপনার ঘুরতে যাওয়ার জায়গাটা আমার কিন্তু দারুণ পছন্দ হয়েছে। আমার কাছে তো বেশি ভালো লেগেছে আপনারা ট্রেকিং করে এখানে পৌঁছেছিলেন এটা শুনে। জায়গাটার সৌন্দর্যের ফটোগ্রাফি অনেক সুন্দর ভাবে করেছেন আপনি যেগুলো খুবই সুন্দর হয়েছে। ধন্যবাদ ভাই আপনাদের ভ্রমণ মুহূর্ত শেয়ার করার জন্য।

Sort:  
 3 months ago 

এরকম জায়গা গুলোতে ভ্রমন করার ইচ্ছা আমার অনেক বেশি রয়েছে ভাই।

শুধু ইচ্ছা থাকলে তো হবে না ভাই, সরাসরি চলে আসতে হবে এখানে। যাইহোক, আপনার এই মন্তব্য টি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ ভাই আপনাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.027
BTC 59456.51
ETH 2300.03
USDT 1.00
SBD 2.48