You are viewing a single comment's thread from:

RE: 👑 শুভ জন্মদিন 👑"আমার বাংলা ব্লগ"।

in আমার বাংলা ব্লগlast month

আমার বাংলা ব্লগের জন্মদিনে আপনি আপনার অনুভূতিগুলোকে অনেক সুন্দর করে আমাদের মাঝে আজকে তুলে ধরেছেন, যেটা পড়তে পেরে আমার কাছে তো অনেক বেশি ভালো লেগেছে। এখানে কাজ করে আমরা অনেক কিছু শিখতে পারছি এবং কত ভালো সময় কাটাচ্ছি। এটা হয়তো অন্য কোথাও পারতাম না। দাদার কারণে আমরা এত বড় একটা পরিবার পেয়েছি। যে পরিবারের প্রত্যেকটা সদস্য অনেক বেশি ভালো। সত্যি দাদার প্রতি অনেক বেশি কৃতজ্ঞতা জানানো উচিত। আশা করছি আমাদের এই পরিবারটা আরো অনেক বড় হবে।

Sort:  
 last month 

"আমার বাংলা ব্লগের" জন্মদিনে আমি আমার অনুভূতিগুলোকে সুন্দর করে আপনাদের মাঝে আজকে তুলে ধরার চেষ্টা করেছি। আপনার মতামত পেয়ে আমি অনুপ্রেরণা পেলাম, ধন্যবাদ ভাই আপনাকে সুন্দর করে গুছিয়ে মন্তব্য করার জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.030
BTC 63537.51
ETH 3405.29
USDT 1.00
SBD 2.55