You are viewing a single comment's thread from:

RE: স্বরচিত কবিতা:-ছলনাময়ী

in আমার বাংলা ব্লগ4 months ago

আসলে এখন ভালোবাসার ক্ষেত্রে ছলনাটা সবথেকে বেশি দেখা যায় কে। দুজনের মধ্যে থেকে যে কোন একজন ছলনা অবশ্যই করে শেষ পর্যন্ত। যেটা অপর ব্যক্তিকে অনেক বেশি কষ্ট দেয়। আপনার লেখা কবিতাটা কিন্তু বাস্তবতার সাথে মিলে গিয়েছে অনেক বেশি। কবিতাটির সবগুলো লাইন অনেক বেশি সুন্দর ছিল। অনেক সুন্দর করে পুরোটা আপনি লিখেছেন। আপনার লেখা কবিতা আমি বেশিরভাগ সময় পড়ি, সত্যি খুব ভালো লাগে আপনার কবিতা গুলো আমার কাছে।

Sort:  
 4 months ago 

আমি চেষ্টা করি আপনাদের মাঝে বর্ধমান প্রেক্ষাপটে উপলক্ষে করে সুন্দর কবিতা লেখার। কবিতা লিখতে আমার ভীষণ ভালো লাগে, আপনার মন্তব্যটি পড়ে নিজের কাছে অনেক বেশি ভালো লাগলো। গঠনমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে অনুপ্রাণিত করার জন্য আপনাকে ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 63376.09
ETH 2692.84
USDT 1.00
SBD 2.59