You are viewing a single comment's thread from:

RE: গান : কবিতার গান

in আমার বাংলা ব্লগ3 months ago

যতই গরম পড়ুক না কেন, ঠান্ডা পানি খাওয়া একেবারেই উচিত না। ঠান্ডা পানি আমাদের শরীরের জন্য অনেক বেশি খারাপ। তাই গরমের সময় হলেও গরম পানি খাবেন। ভাই আপনি তো আজকে আমার পছন্দের একটা গানের কভার করেছেন, যে গানটা আমি প্রতিদিন শুনে থাকি। এরকম সুন্দর সুন্দর গান গুলোর কভার শুনতে অনেক বেশি ভালো লাগে। গানগুলো শুনলে মনটা একেবারে ভালো হয়ে যায়। আপনার গালি গলায় পুরো গানটি আমি যতই শুনছিলাম ততই খুব ভালো লাগছিল আমার কাছে। ভাই আপনার গানগুলো সব সময় সুন্দর হয়। তেমনি আজকেরটাও অনেক বেশি সুন্দর হয়েছে।

Sort:  

ভাই, আমার গাওয়া গানটি শুনে আপনার কাছে ভালো লেগেছে জেনে খুব খুশি হলাম। খুব সুন্দর মন্তব্য করে উৎসাহ দেয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 67334.64
ETH 3519.34
USDT 1.00
SBD 3.10