You are viewing a single comment's thread from:

RE: "পিতা বনাম পূত্রগং"পর্বঃ--৭০//নাটক রিভিউ

in আমার বাংলা ব্লগ2 months ago

গ্রামীণ নাটকগুলোর রিভিউ পোস্ট পড়তে আমি অনেক বেশি পছন্দ করি। আগে যদিও এই নাটকগুলো আমার বেশি দেখা হতো, তবে এখন খুব একটা দেখা হয় না। আসলে ব্যস্ততার কারণে নাটক এখন খুবই কম দেখা হয়। কিন্তু আপনারা যখন দেখি সুন্দর করে নাটকের রিভিউ শেয়ার করছেন, তখন সেগুলো পড়া মিস করি না। সুন্দর করে নাটকের রিভিউ লিখলে, সেগুলো যদি পড়া হয়, তাহলে তো নাটক আর দেখাই লাগেনা। পিতা বনাম পুত্রগণ নাটকটার আজকের এই পর্বটার রিভিউ ভালো লেগেছে আমার কাছে।

Sort:  
 2 months ago 

ব্যস্ততার কারণে আমরা অনেকেই অনেক সময় অনেক কাজ করতে পারি না। যাইহোক নাটকটা আপনি দেখেছেন এবং আমার রিভিউ দেখে প্রতিনিয়ত অনেক সুন্দর মন্তব্য করে যাচ্ছেন এটা আমার কাছে অনেক বেশি ভালো লাগে। ধন্যবাদ আপনার গঠনমূলক মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.12
JST 0.028
BTC 65435.53
ETH 3559.74
USDT 1.00
SBD 2.48