You are viewing a single comment's thread from:

RE: পেইন্টিং- রোমান্টিক কাপোলের সমুদ্র সৈকতে সূর্যাস্তের দৃশ্য দেখার পেইন্টিং ||original ART by @maksudakawsar||

in আমার বাংলা ব্লগ2 months ago

আপু আপনি নিজের চেষ্টায় এখন সুন্দর সুন্দর কাজ করার চেষ্টা করতেছেন। বিশেষ করে পেইন্টিং করার চেষ্টা করতেছেন অনেক সুন্দর ভাবে। আজকেও ঠিক তেমনি ভাবে একটা পেইনটিং করেছেন। সমুদ্র সৈকতে সূর্যাস্ত যাওয়ার মুহূর্তটা আমার কাছে অনেক ভালো লাগে। আর প্রিয় মানুষটা পাশে থাকলে তো কোনো কথা নেই। আমার তো মনে হচ্ছে এখানে আপনি আর ভাইয়া দাঁড়িয়ে রয়েছেন। আর রোমান্টিক কিছু মুহূর্ত উপভোগ করতেছেন। দৃশ্যটা অনেক সুন্দর লাগলো আমার কাছে দেখতে। চেষ্টা করলে আরো সুন্দর পেইন্টিং করতে পারবেন আপনি একসময়।

Sort:  
 2 months ago 

ইস্ ভালোই তো হতো আমি আর আপনার ভাইয়া এমন করে দাড়িঁয়ে থাকতে পারলে। ধন্যবাদ ভাইয়া আপনার সুন্দর এবংউৎসাহমূলক মন্তব্যের জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 66131.28
ETH 3598.17
USDT 1.00
SBD 2.46