You are viewing a single comment's thread from:

RE: স্বরচিত কবিতা || "আমার বাবা"।

in আমার বাংলা ব্লগ2 months ago

বাবাকে নিয়ে এত সুন্দর একটা স্বরচিত কবিতা আপনি লিখেছেন, যেটা যতই পড়ছিলাম আমার কাছে ততই খুব ভালো লাগতেছিল। কবিতা লিখতে এবং কবিতা পড়তে দুটোই খুব পছন্দ করি আমি। তবে এরকম মানুষগুলোকে নিয়ে কবিতা লেখা হলে বেশি ভালো লাগে। প্রত্যেকটা বাবা বট বৃক্ষের মতো আমাদেরকে ছায়া দেয়, আগলে রাখে অনেক সুন্দর ভাবে। কখনো আমাদের উপর বিপদ-আপদ আসতে দেয় না। সব সময় আমাদের হাতটা ধরে রাখে। হোঁচট খেলে উঠে দাঁড়াতে সাহায্য করে। বাবার প্রতি শ্রদ্ধা ভালোবাসা কবিতার মধ্যে তুলে ধরেছেন দেখে ভালো লেগেছে।

Sort:  
 2 months ago 

ঠিক বলেছেন ভাই আপনি প্রত্যেকটা বাবা বট বৃক্ষের মতো আমাদেরকে ছায়া দেয়, আগলে রাখে অনেক সুন্দর ভাবে। কখনো আমাদের উপর বিপদ-আপদ আসতে দেয় না। আমার বাবার প্রতি শ্রদ্ধা ও ভালোবাসা নিয়ে একটি কবিতা লেখার চেষ্টা করেছি। আপনার মতামত পেয়ে খুশি হলাম ভাই।

Coin Marketplace

STEEM 0.23
TRX 0.12
JST 0.029
BTC 65236.24
ETH 3401.35
USDT 1.00
SBD 3.19