You are viewing a single comment's thread from:

RE: রেসিপি-ধনিয়া পাতার বড়া রেসিপি|

in আমার বাংলা ব্লগ5 months ago

ধনিয়া পাতার বড়া আমার আগে কখনোই খাওয়া হয়নি। আজকে প্রথমবারের মতো এই বড়া দেখলাম আমি। যেটা আমার কাছে সত্যি খুবই ইউনিক লেগেছে। এমনিতে কিন্তু যে কোন কিছু দিয়ে বড়া দিয়ে গরম গরম ভাত খেতে আমার কাছে অনেক বেশি ভালো লাগে। বড়া দিয়ে গরম ভাত খাওয়ার মজাটাই আলাদা। আপনার বড়া তৈরি করার পদ্ধতি দেখে যে কেউ চাইলেই সহজে এটা তৈরি করে নিতে পারবে। বুঝতেই পারতেছি এটা অনেক বেশি মজাদার হয়েছিল এবং কি খুবই মজা করে খেয়েছিলেন। ধনিয়া পাতা দিয়ে বড়া তৈরি করার পদ্ধতি শেয়ার করার জন্য ধন্যবাদ আপনাকে।

Sort:  
 5 months ago 

ভাইয়া আপনি যেহেতু কখনো ধনিয়া পাতার বড়া খাননি তাই একদিন রান্না করে খেয়ে দেখবেন। আর এই বড়া দিয়ে গরম ভাত খেতে সত্যি অনেক ভালো লাগে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59388.79
ETH 2578.59
USDT 1.00
SBD 2.47