You are viewing a single comment's thread from:

RE: টার্গেট ডিসেম্বর সিজন - ৪" ১৫০ স্টিম পাওয়ার আপ।

in আমার বাংলা ব্লগ5 months ago

আপনি এত বড় এমাউন্টের পাওয়ার আপ পোস্ট করলেন দেখে আমি তো খুবই উৎসাহিত হয়েছি, এবং কি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। আপনি আজকে 150 স্টিম পাওয়ার আপ পোস্ট করেছেন। আপনি যদি এরকম ভাবে ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করেন, তাহলে কিন্তু খুব তাড়াতাড়ি নিজের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন। এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করার জন্য ও কিন্তু পাওয়ার আপের গুরুত্ব অপরিসীম। আশা করছি আপনি আপনার এই বছরের ৮০০০ এসপি পূরণ করার এই লক্ষ্যটাতে শীঘ্রই পৌঁছাতে পারবেন পাওয়ার আপের মাধ্যমে। দোয়া করি আপনার জন্য।

Sort:  
 5 months ago 

সর্বোচ্চ চেষ্টা করে যাচ্ছি ভাই এই বছরের মধ্যে আমি যে টার্গেট নিয়েছি সেই টার্গেট পূর্ণ করার জন্য। দোয়া করবেন যেন আমার টার্গেট আমি পূর্ণ করতে পারি।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59388.79
ETH 2578.59
USDT 1.00
SBD 2.47