You are viewing a single comment's thread from:

RE: ৪৩৪ রানে এক মনোমুগ্ধকর জিত ইন্ডিয়ার

in আমার বাংলা ব্লগ5 months ago

দাদা ৪৩৪ রানে ইন্ডিয়ার জিত হয়েছে, এটা দেখে সত্যি আমার কাছে অনেক বেশি ভালো লেগেছে। সত্যিই একেবারে মনোমুগ্ধকর ছিল ইন্ডিয়ার এই জগত। ইন্ডিয়া এবং ইংল্যান্ড এর খেলার কথা শুনে ভালো লেগেছে। আসলে আমার খেলা খুব একটা দেখা হয় না, বলতে গেলে খেলা একেবারেই দেখা হয় না ব্যস্ততার কারণে। কিন্তু আপনি সবসময়ই খেলা বিষয়ক পোস্টগুলো আমাদের মাঝে শেয়ার করেন দেখে আমি সব সময় চেষ্টা করি রিভিউগুলো পড়ার জন্য। খেলা না দেখলেও রিভিউ পড়ে ম্যাচটার সম্পর্কে পুরোপুরি ধারণা নিয়ে নেওয়া যায়। আসলে দাদা এরকম রান কিন্তু খুবই রেয়ার দেখা যায়। আর এরকম রান ইন্ডিয়া তুলতে পেরেছে দেখেই তো অসম্ভব ভালো লেগেছে। ইন্ডিয়ার জিত দেখলে সত্যি অনেক বেশি ভালো লাগে আমার কাছে। ইন্ডিয়ার এই টিম আমার খুবই পছন্দের। প্রত্যেকে কিন্তু খুবই ভালোভাবে খেলে। রোহিত শর্মা এবং কি জাদেজারের কথা তো না বললেই হয়। যাই হোক দাদা, পুরোটা আমি ভালোভাবেই পড়ার চেষ্টা করেছি সুন্দর করে। আশা করছি আপনি আপনার পরবর্তী খেলা বিষয়ক পোস্ট আমাদের মাঝে খুব শীঘ্রই শেয়ার করবেন।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.14
JST 0.030
BTC 58679.35
ETH 3155.04
USDT 1.00
SBD 2.44