You are viewing a single comment's thread from:

RE: লালনগীতি কভার: বাড়ির কাছে আরশিনগর..

in আমার বাংলা ব্লগ6 months ago

লালনগীতি গুলো শুনতে আমি নিজেও অনেক বেশি পছন্দ করি। আপনার কন্ঠে এর আগেও অনেকবার লালনগীতি শোনা হয়েছে ভাই। আর আজকেও এত সুন্দর একটা লালনগীতি আপনার কণ্ঠে শুনতে পেরে অসম্ভব ভালো লাগলো আমার কাছে। খালি গলায় অনেক সুন্দর করে সম্পূর্ণ টার কভার করেছেন আপনি। আমি আপনার কন্ঠে এটা যত শুনছিলাম, ততই গানের মাঝে হারিয়ে যাচ্ছিলাম। আশা করছি প্রতিনিয়ত আপনার কন্ঠে এগুলো শুনতে পাবো আমরা।

Sort:  
 6 months ago 

আমার কন্ঠে লালন গান শুনতে আপনার কাছে অনেক বেশি ভালো লাগে এজন্যে খুশি হলাম ভাই। আসলে ভাই লালনগীতি গানগুলো শুনলে সত্যিই গানের ভিতরে হারিয়ে যাওয়া লাগে। সুন্দর গঠন লোক মন্তব্য করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

Posted using SteemPro Mobile

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 60728.87
ETH 2661.87
USDT 1.00
SBD 2.50