You are viewing a single comment's thread from:

RE: শোল মাছের রেসিপি

in আমার বাংলা ব্লগ9 months ago

দাদা মজাদার রেসিপি তৈরি করলে সবার পছন্দ হবে। ঠিক তেমনি আপনার তৈরি করা রেসিপিটা দেখে আমার খুবই পছন্দ হয়েছে দাদা। আপনি সব সময় এরকম মজাদার রেসিপি তৈরি করেন যে জিভে জল চলে আসে, আর ইচ্ছে করে তুলে নিয়ে খেয়ে ফেলতে। এই মজাদার রেসিপি টা গরম গরম ভাতের সাথে খেতে শীতের সময় খুব ভালো লাগবে আমার মনে হয়। কারণ শীতের সময় কোন রেসিপি তৈরি করলে এমনিতেই অনেক সুস্বাদু হয়। আপনি ওলের ভর্তার রেসিপির কথা বলার কারণে তো আমার বেশি লোভ লেগে গেছে, কারণ শীতের সময় ভর্তা খেতে পছন্দ করে না এরকম মানুষ খুবই কম পাওয়া যাবে। আমাদের বাড়িতে এমনিতেই ভর্তা তৈরি করা হয় বেশিরভাগ সময়, তবে কখনো ওলের ভর্তা তৈরি করেনি। যার কারনে ওল এর ভর্তা কিরকম হয় আমি এটাও বলতে পারব না দাদা। কিন্তু আপনার কথা শুনে আমার তো খুবই খাওয়ার ইচ্ছা জাগছে ওলের ভর্তা। তবে শোল মাছ দিয়ে যে ওল রান্না করা যায় এটা আমি জানতাম না। ওলের রেসিপি খাওয়া হয়েছে বেশ কয়েকবার। যারা এই মজাদার রেসিপি টা তৈরি করতে জানেনা, তারা কিন্তু আপনার সম্পূর্ণ উপস্থাপনা ভালোভাবে পড়ে এই রেসিপিটা তৈরি করে নিতে পারবে খুব সহজে।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 67801.51
ETH 2617.25
USDT 1.00
SBD 2.72