You are viewing a single comment's thread from:

RE: একটি ভালোবাসার মৃত্যু এবং একজন মহান প্রেমিকের গল্প।

in আমার বাংলা ব্লগ9 months ago

আমি লাইফ স্টাইল পোস্ট নিয়ে হাজির হলাম।তবে চলুন কথা আর না বাড়িয়ে আজকের লাইফ স্টাইল পোস্টটি শেয়ার করি।

আপু আমার মনে হয় এই লেখাগুলো থেকে গিয়েছে ভুলবশত। আশা করছি এগুলো আপনি ভালোভাবে দেখে ঠিক করে নেবেন। আপনি আজকে বাস্তবিক একটা গল্প আমাদের মাঝে শেয়ার করেছেন, যেটা পড়ে আমার অনেক বেশি খারাপ লেগেছে। ভালোবাসার মানুষটা যদি এভাবে সবাইকে ছেড়ে অনেক দূরে চলে যায়, তখন সত্যি অনেক বেশি কষ্ট লাগে। আপনার বাপী কাকা উনার স্ত্রীকে অনেক বেশি ভালোবাসতেন বুঝতেই পারছি। এই জন্যই তো উনার স্ত্রীর মৃত্যুর পর আর বিয়ে করেনি। তার স্মৃতিগুলোকে নিয়ে বেঁচে আছেন। এরকম ভালোবাসার প্রতি সেলুট জানাতে হয়।

Sort:  
 9 months ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া আমার ভুল টি শুধরে দেওয়ার জন্য।জ্বি ভাইয়া বাপী কাকা ওনার স্ত্রী কে খুবই ভালোবাসতেন বলেই এখনো তার স্মৃতি গুলো আঁকড়ে ধরে অবিবাহিত জীবনযাপন করছে।আবারও ধন্যবাদ জানাই ভাইয়া।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.032
BTC 59119.47
ETH 2526.14
USDT 1.00
SBD 2.47