You are viewing a single comment's thread from:

RE: মিষ্টি কুমড়া দিয়ে চিংড়ির সুস্বাদু ঝোল।।

in আমার বাংলা ব্লগ8 months ago

মিষ্টি কুমড়া খেতে আমি অনেক বেশি পছন্দ করি। আর চিংড়ি মাছের কথা বললে তো কোন কথাই নেই একেবারে। কারণ চিংড়ি মাছ আমার সব থেকে ফেভারিট একটি মাছ। তবে আমার কখনো মিষ্টি কুমড়া দিয়ে চিংড়ি মাছ রান্না খাওয়া হয়নি। আর এই জন্য আপনার তৈরি করা রেসিপিটা দেখে, খুবই ইউনিক লাগলো আমার কাছে। নিশ্চয়ই চিংড়ি মাছ দিয়ে রান্না করার কারণে অনেক সুস্বাদু হয়েছিল। অনেক লোভনীয় একটা রেসিপি তৈরি করেছেন আপনি। কখনো যদি মিষ্টি কুমড়া এবং চিংড়ি মাছ একসাথে নিয়ে আসা হয়, তাহলে বলবো এভাবে রান্না করার জন্য।

Sort:  
 8 months ago 

এই রেসিপিটা আমাদের দিকে অনেক পরিচিত। চিংড়ি মাছ দিয়ে মিষ্টি কুমড়া রান্না করলে খেতে অনেক সুস্বাদু হয়ে থাকে। এভাবে একদিন রেসিপিটি তৈরি করে খেয়ে দেখবেন আশা করি খারাপ লাগবে না। সুন্দর মতামত দিয়ে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 59634.64
ETH 2590.21
USDT 1.00
SBD 2.47