You are viewing a single comment's thread from:

RE: দূর্গা মায়ের চিত্রাঙ্কন ।। অরিজিনাল আর্টওয়ার্ক

in আমার বাংলা ব্লগ10 months ago

দাদা প্রথমেই আপনাদের দুর্গাপূজার অগ্রিম শুভেচ্ছা এবং অভিনন্দন জানাচ্ছি। দাদা আপনার এই আর্ট দেখে আমি তো চোখ ফেরাতে পারছিলাম না। একেবারে মুগ্ধ হয়ে তাকিয়ে ছিলাম অনেকক্ষণ পর্যন্ত। আমি তো আপনার এই আর্ট যত দেখছিলাম, ততই একেবারে এটির মাঝে হারিয়ে যাচ্ছিলাম। কালারটা যেমন সুন্দরভাবে করা হয়েছে তেমনি সুন্দরভাবে ফুটে উঠেছে। দুর্গা মায়ের মুখের অংশটা অনেক সুন্দর ভাবে কালার করা হয়েছে যা দেখতে দারুন লাগছে। প্রথমে আপনি দুর্গা মায়ের স্কেচ এঁকে নিয়ে ছিলেন। তারপরে পুরোটা কালার করেছিলেন এবং ধাপে ধাপে আমাদের মাঝে তুলে ধরেছেন। আপনার উপস্থাপনা দেখে যে কেউ এটা খুব সহজ অঙ্কন করে নিতে পারবে বলে আমার মনে হচ্ছে দাদা। আপনার কাজগুলো দেখলে মুগ্ধ হই খুবই। প্রতিনিয়ত আমি আপনার আর্ট গুলো দেখার জন্য অপেক্ষায় থাকি। দাদা আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই এত সুন্দর একটা আর্ট করে সবাইকে উপহার দেওয়ার জন্য। পরবর্তীতেও এরকম সুন্দর, নিখুঁত আর্ট দেখতে পাবো আশা করছি।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60745.88
ETH 2640.15
USDT 1.00
SBD 2.56